16.8 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

ভেঙে গেল রণজয়-সোহিনীর ‘সেমি-লিভ ইন’ প্রেমের সম্পর্ক!

- Advertisement -
ভেঙে গেল রণজয়-সোহিনীর ‘সেমি-লিভ ইন’ প্রেমের সম্পর্ক! - The Bengali Times
ছবি : সংগৃহীত

ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন টালিউড অভিনেত্রী সোহিনী সরকার। বর্তমানে অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। শুধু তাই নয়, দীর্ঘদিন ধরেই লিভ-ইন সম্পর্কে আছেন তারা। তবে গুঞ্জন উঠেছে মিডিয়া পাড়ায় ভেঙে গেছে এ জুটির ৩ বছরের প্রেম।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সোহিনীর একটি পোস্টকে কেন্দ্র করে প্রেমের বিচ্ছেদের খবর ছড়িয়েছে নেট মাধ্যমে। ইনস্টাগ্রাম স্টোরিতে সোহিনী লিখেছেন—‘সিঙ্গেল। আর এই একা থাকার প্রতিটা মুহূর্ত উপভোগ করছি।’ তবে হঠাৎ কি হলো তাদের? সেই প্রশ্ন এখন নেটিজেনদের। যদিও এ প্রশ্নের জবাব মেলেনি। তবে রণজয়ের ইনস্টাগ্রাম প্রোফাইল ঘুরে দেখা যায়, সোহিনীকে আনফলো করেছেন তিনি।

- Advertisement -

তবে এর আগে এক সাক্ষাৎকারে রণজয় বলেছিলেন, ‘এই সম্পর্ককে সেমি-লিভইন বলা যায়। কখনো ও (সোহিনী) আমার বাড়িতে চলে আসে, কখনো আমি ওর বাড়িতে চলে যাই। কখনো যে যার মতো থাকি। আর আমাদের পরিবারও এ ব্যাপারে খুব উদার মানসিকতার। আমরা একে অন্যকে পছন্দ করি, একসঙ্গে চলতে চাই, সেটাকে তারা সম্মান করে।’

বিয়ের সিদ্ধান্তের বিষয়ে এ অভিনেতার ভাষ্য, ‘আমাদের সম্পর্কের প্রায় তিন বছর হয়ে গেল। নিজেদের মধ্যে বিয়ের প্ল্যানিং চলছে। সবকিছু ঠিক করে দিনটা জানাব।’

প্রসঙ্গত, রণজয়-সোহিনীর বন্ধুত্বের শুরু ২০১৩ সালে। দার্জিলিংয়ের রাস্তায় বিছুটি পাতা দিয়ে নায়িকাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন রণজয়। সেখানে শুটিংয়ের সময় অসুস্থ হয়ে পড়েছিলেন সোহিনী। তখন তার পুরো দায়িত্ব একা কাঁধে তুলে নিয়েছিলেন রণজয়। আর এ কারণেই তাকে না ভালোবেসে থাকতে পারেননি এই নায়িকা।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles