8 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

বাড়ির ডিপ ফ্রিজে কুকুর, বিড়াল ও সাপসহ ১৮৩ মৃত প্রাণী!

বাড়ির ডিপ ফ্রিজে কুকুর, বিড়াল ও সাপসহ ১৮৩ মৃত প্রাণী!
যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার বাসিন্দা মাইকেল প্যাট্রিক

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার বাসিন্দা মাইকেল প্যাট্রিক টারল্যান্ডের (৪৩) বাড়ির ডিপ ফ্রিজে কুকুর, বিড়াল ও সাপসহ প্রায় ১৮৩টি প্রাণীর মৃতদেহ পাওয়া গেছে। এ ঘটনায় তাকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। কর্তৃপক্ষ জানিয়েছে, আটক ব্যক্তি তাদের কাছে স্বীকার করেছেন, এর মধ্যে কিছু প্রাণীকে জীবিত অবস্থায় হিমায়িত করা হয়েছিল।

যুক্তরাজ্য ভিত্তিক সংবাদ মাধ্যম বিবিসি শনিবার তাদের এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

- Advertisement -

খবরে বলা হয়েছে, বসত ঘরের ফ্রিজ থেকে ১৮৩টি প্রাণী উদ্ধারের ঘটনায় মার্কিন ওই নাগরিকের পশুর ওপর নিষ্ঠুরতার ৯৪টি অভিযোগ আনা হয়েছে। পুলিশ এখন টারল্যান্ডের স্ত্রী ব্রুকলিন বেকের খোঁজ করছেন।

এক এলাকাবাসীর কাছ থেকে পুলিশ একটি তথ্য পাওয়ার পরে টারল্যান্ডকে গ্রেফতার করে। ওই ব্যক্তি পুলিশকে বলেছিলেন, তিনি বংশবৃদ্ধির জন্য কিছু সাপ টারল্যান্ডের কাছে রেখেছিলেন। কিন্তু কয়েক মাস পরে তিনি নিখোঁজ হয়ে যান এবং তিনি আর সাপগুলো ফিরে পাননি।

মহিলাটি পুলিশকে বলেছেন, টারল্যান্ড এবং তার স্ত্রী বাড়িটি থেকে চলে যাওয়ার পরে ওই সম্পত্তির মালিক তার সঙ্গে যোগাযোগ করেন। তিনি বলেন, মালিক ফ্ল্যাটটি পরিষ্কার করতে গিয়ে গ্যারেজে অনেক মৃত প্রাণী ভর্তি একটি ডিপ ফ্রিজ পান। এর মধ্যে তার রেখে যাওয়া কিছু সাপও ছিল।

পুলিশ বলছে, হিমায়িত প্রাণীগুলোর মধ্যে আরও ছিল কচ্ছপ, টিকটিকি, পাখি, ইঁদুর ও খরগোশ। দশ দিন পরে পুলিশ টারল্যান্ডের বাড়িটিতে ফিরে আসার খবর পেয়ে গিয়ে তাকে গ্রেফতার করে।

- Advertisement -

Related Articles

Latest Articles