16.8 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

বিয়ের পর রণবীর-আলিয়াকে দ্রুত সন্তান নেওয়ার পরামর্শ সঞ্জয় দত্তের

- Advertisement -
বিয়ের পর রণবীর-আলিয়াকে দ্রুত সন্তান নেওয়ার পরামর্শ সঞ্জয় দত্তের - The Bengali Times
সঞ্জয় দত্ত ও রণবীর-আলিয়া।

বি-টাউনে এখন শুধুই রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে চর্চা। অতি দ্রুতই সাত পাকে বাঁধা পড়ছেন তারা। রণবীরের বান্দ্রার বাড়ি বাস্তুতেই বিয়ের আসর বসবে। রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ভাট এবং কাপুর পরিবারের সদস্যদের মতোই উত্তেজিত বলিউডের তারকারাও। এবার তাদের বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা সঞ্জয় দত্ত।

সম্প্রতি ‘কেজিএফ পার্ট টু’ ছবির প্রচারের সময় রণবীর-আলিয়ার বিয়ের উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন সঞ্জয়। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রণবীর-আলিয়া তার খুব পছন্দের এক জুটি। চোখের সামনে তাদের বড় হয়ে উঠতে দেখেছেন তিনি। তাদের সম্পর্কের কথা আগেই জানতেন। এবার সেই সম্পর্ক যে পরিণতি পেতে চলেছে, তাতে তিনি খুশি।

- Advertisement -

তবে বিয়ের আগে একটি সুপরামর্শ রণবীর-আলিয়াকে দিয়েছেন সঞ্জয়। তার মতে, বিয়ের পরেই দ্রুত মা-বাবা হওয়া উচিত তাদের। এর ফলে তাদের সম্পর্ক আরও মধুর হয়ে উঠবে।
প্রসঙ্গত, বড়পর্দায় সঞ্জয় দত্তের জীবনের গল্প ফুটিয়ে তুলেছিলেন রণবীর কাপুর। রণবীরের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছিলেন তিনি। এরপরে থেকে তাদের মধ্যে সুসম্পর্ক গড়ে ওঠে। শোনা যাচ্ছে, বিয়েতে তিনিও আমন্ত্রিত। করণ জোহার, অয়ন মুখার্জি, মণীশ মালহোত্রা, সঞ্জয় লীলা বানশালি, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুররাও উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles