17.5 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

কাকে নিয়ে স্ট্যাটাস দিলেন শবনম ফারিয়া?

- Advertisement -
কাকে নিয়ে স্ট্যাটাস দিলেন শবনম ফারিয়া?
ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব অভিনেত্রী শবনম ফারিয়া। নিজের মত প্রকাশ বা নিজের যে কোনো মুহূর্তের ছবিই শেয়ার করে থাকেন তিনি।

বৃহস্পতিবার (৩১ মার্চ) তিনি তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন। পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

- Advertisement -

‘একটা মানুষের উপস্থিতি যেমন আরেকটা মানুষের জীবনে ভয়ংকর অশান্তি সৃষ্টি করতে পারে, ঠিক তেমনি শুধুমাত্র একটা মানুষের উপস্থিতি জীবনের সব চাওয়া/পাওয়া পরিবর্তন করে দিতে পারে, মনে হতে পারে , জীবনে আমি শুধু এইটাই চেয়েছি, এর বেশি আমার চাওয়ার কিছু নেই… কারো অশান্তির জন্য রাতের ঘুম নস্ট হয়, আবার কারোর উপস্থিতির খুশিতে/উত্তেজনায় ঘুম আসতেই চায় না। তবে হ্যা, যে আমার অশান্তির কারণ, সে অন্য কারো সুখের কারণও হতে পারে! পৃথিবীতে সবার জন্য সবার জন্ম হয় না! সবার জন্য সারাদিনের কাজ শেষে হাসি মুখে চোখে কাজল দিয়ে চুল ছেড়ে গরমে ঘামতে ঘামতে জুস বানাতে ইচ্ছে হয় না, সবাই এইটার দাম দিতে পারে না, সবাই এটা ডিজার্ভও করে না!’

এখন ভক্তদের জিজ্ঞাসা, কী হয়েছে এই অভিনেত্রীর, কার জন্য, কী কারণে এমন কথা লিখলেন তিন। যেটা তিনি স্পষ্ট করে কিছু বলেন না!

ভক্ত অনুরাগীরা ছাড়াও অনেক তারকাও মন্তব্য করেছেন ফারিয়ার পোস্টে। অনেকে ফারিয়ার কথার সঙ্গে একমত প্রকাশ করেছেন। একজন কমেন্টে লিখেছেন, ‘সত্যি’! আবার একজন লিখেছেন, ‘ঠিক এজন্যই একা থাকতে ইচ্ছা হয়….. একা থাকতে পারাটাই এখন সব থেকে বেশি ভালো লাগে।’ এরকম অসংখ্য কমেন্টে ভরে গেছে কমেন্টবক্স।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles