8.2 C
Toronto
বুধবার, মে ১৮, ২০২২

প্রসেনজিৎ-ঋতুপর্ণাই অভিষেকের ক্যারিয়ার শেষ করেছিল!

- Advertisement -
প্রসেনজিৎ-ঋতুপর্ণাই অভিষেকের ক্যারিয়ার শেষ করেছিল! - The Bengali Times
ছবি: সংগৃহীত

৩০ বছর আগে যখন সিনে পর্দায় হাজির হয়েছিলেন অভিষেক চট্টোপাধ্যায়, তখন সিক্স প্যাকের অধিকারী ছিলেন তিনি। সুদর্শন, দক্ষ অভিনেতা হওয়ার পাশাপাশি প্রসেনজিৎ ও তাপস পালের সময়ে দাপট দেখিয়েও ক্যারিয়ারে ‘হিরো’ তকমা লাগাতে পারেননি।

কেন হিরো হয়ে উঠতে পারলেন না? ক্যারিয়ারের মধ্যভাগে এসে সেই গল্পে অভিষেক শুনিয়েছিলেন। নাম প্রকাশ না করে অভিযোগ নিয়ে এসেছিলেন, এক জুটির কারণে একাধিক সিনেমা থেকে বাদ পড়তে হয়েছিল তাকে।

- Advertisement -

ভারতের সংবাদমাধ্যম এই সময় জানিয়েছে, ‘অপুর সংসার’ শিরোনামে একটি শোতে হাজির হয়ে অভিষেক বলেছিলেন, নোংরা রাজনীতির শিকার হতে হয়েছিল তাকে। নয় বছর হাতে কোনো কাজ ছিল না। বাধ্য হয়ে যাত্রা দলে যোগদান করেছিলেন তিনি। প্রতিবেদনে দাবি করা হয়, প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির বিরুদ্ধেই এমন অভিযোগ এনেছিলেন অভিষেক চট্টোপাধ্যায়।

গণমাধ্যমে একাধিকবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন অভিষেক। ওই সময় পত্রিকাকে জানিয়েছিলেন, বহুল আলোচিত ‘গুরুদক্ষিণা’ সিনেমা নিয়ে এক জটিলতায় ১০ বছর তার সঙ্গে কাজ করেননি প্রসেনজিৎ।

জনপ্রিয় এ অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় আজ বৃহস্পতিবার ভোরে নিজ বাড়িতে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

১৯৮৬ সালে ‘পথভোলা’ সিনেমা দিয়ে পথচলা শুরু হয়েছিল অভিষেকের। ২০২১ সালেও তিনটি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। ১৯৬৪ সালের ৩০ এপ্রিল পশ্চিমবঙ্গের বরাহনগরে জন্মগ্রহণ করেন অভিষেক চট্টোপাধ্যায়।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles