19.8 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

‘কাঁচা বাদাম’ গানে নেচে ভাইরাল চিত্রনায়িকা তমা মির্জা

- Advertisement -

Toma Mirza : ‘কাঁচা বাদাম’ গানে নেচে ভাইরাল চিত্রনায়িকা তমা মির্জা - The Bengali Times

ভাইরাল হওয়া ‘কাঁচা বাদাম’ গানটি নিয়ে কম হইচই হয়নি। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে সয়লাব এই গান। ভাইরাল হওয়া এই গানের সঙ্গে কোমর দুলিয়েছেন বড় বড় তারকারাও।

- Advertisement -

‘বাদাম বাদাম দাদা… কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম…’ এমনই কথায় ভুবন বাদ্যকরের গাওয়া গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ায় সেলিব্র্রিটি বনে গেছেন তিনি।

এবার এই ভাইরাল গানটির সঙ্গে নাচলেন বাংলাদেশি চিত্রনায়িকা তমা মির্জা। সেই ভিডিও তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেন। সেই ভিডিওর ক্যাপশনে লেখেন, ‘আমিও করলাম কাঁচা বাদাম’ সে সময় তমার সঙ্গে ছিলেন নাচের গুরু সোহাগ। তিনিও তার সঙ্গে নাচেন।

মূলত তমা মির্জা একটি নাচের অনুষ্ঠানের রিহার্সেল করছিলেন। সে সময় মজা করতেই এমনটা করেছেন।

প্রসঙ্গত, ‘বলো না তুমি আমার’ চলচ্চিত্রের মাধ্যমে ২০১০ সালে সিনেমা হলের পর্দায় দেখা যায় তমা মির্জাকে। তিনি একাধারে বিজ্ঞাপন ও নাটকেও অভিনয় করেছেন। তবে এর পাশাপাশি বেশ কিছু চলচ্চিত্রে সহ-অভিনেত্রী হিসেবেও অভিনয় করেছেন।

কিন্তু অনন্ত হীরার পরিচালনায় ‘ও আমার দেশের মাটি’ চলচ্চিত্রে নায়িকার ভূমিকায় অভিনয় করে আলোচিত হন তিনি। তকমা লাগে চিত্রনায়িকার। এরপর তমা ২০১৫ সালে শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নদীজন’ চলচ্চিত্রে পার্শ্বচরিত্রে অভিনয় করে জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles