19.8 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

৫ বছর ধরে নিজ পরিবারের সদস্য দ্বারা ধর্ষণের শিকার কিশোরী!

- Advertisement -

৫ বছর ধরে নিজ পরিবারের সদস্য দ্বারা ধর্ষণের শিকার কিশোরী! - The Bengali Times

এক কিশোরীকে পাঁচ বছর ধরে ধর্ষণের অভিযোগ উঠল তার বাবা, ভাই, দাদা এবং এক দূর সম্পর্কের চাচার বিরুদ্ধে। সম্প্রতি এক স্কুল সেমিনারে ফাঁস হল ২০১৭ সাল থেকে ঘটে চলা এই ঘটনা।

- Advertisement -

ভারতের পুণের একটি স্কুলে সম্প্রতি একটি সেমিনার অনুষ্ঠিত হয়। সেই সেমিনারের বিষয় ছিল ‘গুড টাচ অ্যান্ড ব্যাড টাচ’। এই প্রসঙ্গে বলতে গিয়েই পাঁচ বছর ধরে তার সঙ্গে ঘটে যাওয়া পাশবিকতা প্রকাশ্যে আনে কিশোরীটি।

কিশোরী জানিয়েছে, তারা আদতে বিহারের বাসিন্দা। ঘটনার সূত্রপাত হয় ২০১৭ সালে। সে সময় তার পরিবার বিহারে থাকতেন। কিশোরীর অভিযোগ, ওই বছর থেকেই তার ওপর শুরু হয় যৌন নির্যাতন। আর সেটা শুরু করেন তার বাবা-ই। এর পর এই তালিকায় যোগ হয় বড় ভাইয়ের নাম। ২০২০ সাল থেকে তাকে ধর্ষণ করতে শুরু করেন তার বড় ভাইও।

ওই বছরই কিশোরীর দাদুও যৌন নির্যাতন শুরু করেন তার ওপর। এমনকি দূর সম্পর্কের এক চাচাও ওই কিশোরীকে তার লালসার শিকার বানান।

আর এই প্রতিটি ধর্ষণের ঘটনাই আলাদা আলাদাভাবে ঘটেছে বলেই পুলিশকে জানিয়েছে ওই কিশোরী। যেহেতু প্রত্যেকেই আলাদা আলাদাভাবে কিশোরীকে ধর্ষণ করেছেন, তাই চার জনের কেউই জানতেন না যে, তারা প্রত্যেকেই ওই কিশোরীকে ধর্ষণ করে চলেছেন!

আর এই লোমহর্ষক ঘটনা প্রকাশ্যে আসতেই পুলিশ চার জনের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সুদস্যরা।

সূত্র- এনডিটিভি

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles