15.6 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

এই পরী অন্যরকম

- Advertisement -
এই পরী অন্যরকম - The Bengali Times
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সমালোচনায় জড়ানোর পাশাপাশি মানবিক কিছু কাজ করেও হয়েছেন আলোচিত। তবে এবার যেটা করলেন, তা দেখে নিন্দুকেরাও প্রশংসায় ভাসাচ্ছেন পরীকে। অনেকে বলছেন, ‘এই পরী অন্যরকম।’

মাতৃত্বকালীন ছুটিতে যাওয়ার আগে ‘মা’ নামের সিনেমা করছেন এই নায়িকা; যার শুটিংয়েই জন্ম নিল অন্যরকম এক মায়ের গল্প। গত ১০ মার্চ দুপুরে চলছিল ছবির শেষ দিনের শুটিং। সেখানে ৭ মাসের এক শিশুর মায়ের ভূমিকায় অভিনয় করছিলেন পরীমনি। শুটিংয়ের শেষদিন বিদায়বেলায় তার হাতেই অভিনেত্রী তুলে দিলেন জীবনের চিরস্মরণীয় চিহ্ন- নাকফুল।

- Advertisement -

এ প্রসঙ্গে পরীমনি বলেন, “আমার বিয়ের সময় রাজ (স্বামী শরিফুল রাজ) দুটো সোনার নাকফুল দিয়েছিল। একটা আমি বিয়েতে পরেছি। বাকিটা তোলা ছিল। তো ‘মা’ সিনেমার শুটিংয়ের সময় দেখলাম ক্যারেক্টারের সঙ্গে ঐ নাকফুলটা ভালোই যায়। তাই সেটি পরে পুরো শুটিং করলাম। আর শুটিং শেষে সেই নাকফুলটা খুলে বাচ্চাটার মায়ের হাতে দিলাম। যেন বাচ্চাটা বড় হয়ে এই স্মৃতিটুকু মনে রাখে।

নাকফুলটা দেওয়ার পর বাচ্চাটার মা আমাকে একটা প্রমিজ করেছে। ওর মা বলল, ‘আমার ছেলের বিয়ের সময় বৌমাকে এই নাকফুলটা দেব।’ শুধু এটুকু ভাবুন, সেই পর্যন্ত রাজের দেওয়া আমার নাকফুলটা কতটা যত্নে থাকবে! এটাই তো জীবনের বড় আনন্দ।”

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles