17.5 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

জনতার আদালতে অর্থপাচারে জড়িতদের বিচার হবে : গয়েশ্বর

- Advertisement -

জনতার আদালতে অর্থপাচারে জড়িতদের বিচার হবে : গয়েশ্বর - The Bengali Times

সরকারের মন্ত্রী-এমপিরা ১০ লাখ কোটি টাকা বিদেশে পাচার করেছেন বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেছেন, যারা মুদ্রা পাচারের সঙ্গে জড়িত, তাদের বিচার করা হবে জনতার আদালতে। গত ১২ বছরে গুম, খুন, মুদ্রা পাচার, দুর্নীতি লুটপাট অনেক করেছেন। এখনও সময় আছে, জনগণের কাছে মাফ চান।

- Advertisement -

আজ শনিবার বগুড়া শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি অবিলম্বে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারের প্রতি আহ্বান জানান।

গয়েশ্বর আরও বলেন, বিএনপিকে ক্রসফায়ারের ভয় দেখিয়ে লাভ নেই। হত্যা, গুম খুন করে বিএনপিকে দাবিয়ে রাখা যাবে না। হাতে সময় নেই। অল্পসময়ের মধ্যে তারেক রহমানের নেতৃত্বে যুদ্ধ করে সরকারের পতন ঘটানো হবে।

সম্মেলনের উদ্বোধন করেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা। শহর বিএনপির আহ্বায়ক মশিউর রহমান শামীমের সভাপতিত্বে ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনার সঞ্চালনায় বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, হেলালুজ্জামান তালুকদার লালু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকদের মধ্যে মাহবুবর রহমান শামিম (চট্রগ্রাম), ডা. সাখাওয়াত হাসান জীবন (সিলেট), মোস্তাক মিয়া (কুমিল্লা), অ্যাডভোকেট বিলকিস আক্তার জাহান শিরীন (বরিশাল), শ্যামা ওবায়েদ (ফরিদপুর) প্রমুখ।

ঢাকার বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জানান, কাউন্সিলে এককপ্রার্থী থাকায় সাবেক সাধারণ সম্পাদক হামিদুল হক হিরুকে সভাপতি হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়। সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থী থাকায় গোপন ভোটে মনিরুজ্জামান মনির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles