1 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২

পরীক্ষা না দিয়ে প্রেমিকের সঙ্গে বাইকে ঘুরতে বের হয় প্রেমিকা, অতঃপর…

পরীক্ষা না দিয়ে প্রেমিকের সঙ্গে বাইকে ঘুরতে বের হয় প্রেমিকা, অতঃপর… - the Bengali Times
ফাইল ছবি

পরীক্ষাকেন্দ্রের দিকে গিয়েও আর পরীক্ষা দেয়নি কিশোরী। প্রেমিকের মোটরসাইকেলে করে ঘুরতে বের হয় কিশোরী। পরে মধ্যেই দুর্ঘটনায় মৃত্যু হয় তার।

ভারতের আনন্দবাজার পত্রিকা জানায়, শনিবার ছিল মাধ্যমিকের জীবন বিজ্ঞান পরীক্ষা। কিন্তু সে প্রেমিকের মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হয়। শনিবার ঘটনাটি ঘটেছে দেশটির নদিয়ার নাকাশিপাড়া থানার গাছা এলাকায়। পাটপুকুর এলাকার বাসিন্দা ওই কিশোরীর বয়স ১৬ বছর।

- Advertisement -

আনন্দবাজার পত্রিকা বলছে, ওই মাধ্যমিক পরীক্ষার্থীর পরীক্ষাকেন্দ্র ছিল বেথুয়াডহরি জেসিএম হাই স্কুলে। সকাল সাড়ে ১০টা নাগাদ পরীক্ষা দিতে বেরোয় ওই কিশোরী। কিন্তু পরীক্ষা না দিয়েই বেরিয়ে যায় সে। এ কথা জানায় তার প্রেমিকই। এর পর প্রেমিকের বাইকে করে বেথুয়ার দিক থেকে গাছার দিকে যাচ্ছিল তারা। সে সময় হঠাৎই বাইকের সামনে এসে পড়ে একটি সাইকেল। সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে বাইকের নিয়ন্ত্রণ হারান প্রেমিক। বাইকের পেছনে বসা কিশোরী রাস্তায় ছিটকে পড়ে যায়।

এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় ওই কিশোরীকে প্রথমে ধুবুলিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে কৃষ্ণনগর জেলা শক্তি নগর হাসপাতালে স্থানান্তর করান চিকিৎসকেরা। কিন্তু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা ওই পরীক্ষার্থীকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত করেছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles