7.9 C
Toronto
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ছাত্রদল কর্মীর চুল কেটে দিলো পুলিশ!

ছাত্রদল কর্মীর চুল কেটে দিলো পুলিশ! - the Bengali Times

খুলনায় বিক্ষোভ সমাবেশে যোগ দিতে আসা ছাত্রদলের দুই কর্মীর চুল এবড়োথেবড়ো করে কেটে দেওয়ার অভিযোগ উঠেছে খুলনা সদর থানা পুলিশের বিরুদ্ধে।

- Advertisement -

বুধবার (৯ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে নগরীর সদর থানার সামনে এ ঘটনা ঘটে। তবে পুলিশ বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছে।

বিএনপি নেতারা জানান, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার বিকালে নগরীর কে ডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ে সামনে বিক্ষোভ সমাবেশ করে মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক দল। কর্মসূচি সফল করতে বিভিন্ন থানা থেকে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের কর্মীরা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে আসে।

খুলনা সদর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক খায়রুজ্জামান সজীব অভিযোগ করেন, সমাবেশ চলাকালে খানজাহান আলী থানা ছাত্রদল কর্মী রাতিন ইসলাম ও নাহিদ নাস্তা খেতে যায়। ফেরার পথে থানার সামনে পুলিশ তাদের গতিরোধ করে। পরে থানার পাশের একটি সেলুনে নিয়ে চুল এবড়োথেবড়ো করে কেটে দেয়।

ছাত্রদল কর্মী রাতিন ইসলাম অভিযোগ করে বলেন, ‘নাস্তা করে ফেরার পথে থানার সামনে দাঁড়িয়ে থাকা কয়েকজন পুলিশ সদস্য আমাদের ডাক দিয়ে বলে তোদের চুল এমন কেন? পরে পাশের একজনকে বলে যা এদের চুল কেটে দে। তারা পাশের একটি সেলুনে নিয়ে ইচ্ছামতো আমার ও নাহিদের চুল কেটে দিয়েছে।’

তবে খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন বলেন, চুল কাটার কোনো ঘটনাই ঘটেনি।

খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক হাসানুর রশীদ মিরাজ বলেন, ‘আমরা কয়েকজন ভুক্তভোগীকে নিয়ে থানায় গিয়ে এর কারণ জানতে চাই। কিন্তু পুলিশ কোনো সদুত্তর দেয়নি। তারা বলে যা হবার হয়ে গেছে।’

সূত্র : চ্যানেল ২৪

- Advertisement -

Related Articles

Latest Articles