11.3 C
Toronto
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

দরজা ভেতর থেকে বন্ধ, বুলবুল মরে পড়ে ছিলেন বিছানায়

দরজা ভেতর থেকে বন্ধ, বুলবুল মরে পড়ে ছিলেন বিছানায় - the Bengali Times
মৃত বুলবুল ওই কক্ষে ভাড়া থাকতেন

দরজা বন্ধ। ভেতরে আব্দুল আউয়াল বুলবুল (৪০) নামে এক ব্যক্তির মরদেহ। ঘটনাটি ঘটে শনিবার রাতে শেরপুরের শ্রীবরদী পৌর শহরের মধুরাদি এলাকার আবুল কাশেমের বাসার তিনতলার একটি কক্ষে। মৃত বুলবুল ওই কক্ষে ভাড়া থাকতেন।

রাতেই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার ময়নাতদন্তের জন্যে মরদেহ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুলবুলের রহস্যজনক মৃত্যুতে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের একটি প্রজেক্টের এপিআর ঠিকাদারি প্রতিষ্ঠানে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন আব্দুল আউয়াল বুলবুল। তিনি টাঙ্গাইলের করটিয়ার মৃত শামছুল সওদাগরের ছেলে। প্রায় এক বছর যাবৎ শ্রীবরদী পৌরসভার সাতানী শ্রীবরদী মহল্লার আবুল কাশেমের বাড়ির তিনতলার একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করতেন তিনি।

- Advertisement -

আরো জানা যায়, শনিবার সন্ধ্যা থেকে সে কারো ফোন রিসিভ করছিল না। পরে ঠিকাদারের লোকজন গিয়ে ওই কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। অনেক ডাকাডাকি করার পরেও তার সাড়া না পাওয়ায় জানালা দিয়ে তার মরদেহ বিছানায় পড়ে থাকতে দেখে। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে দরজা কেটে ভেতরে প্রবেশ করে মরদেহ উদ্ধার করে পুলিশ।

এপিআর ঠিকাদারি প্রতিষ্ঠানের শ্রমিক অনিল বলেন, গত শুক্রবারও তার সঙ্গে কথা হয়েছে। শনিবার সন্ধ্যায় ফোন দিয়ে তাঁকে না পেয়ে আমরা এসে দেখি ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। পরে জানালা দিয়ে তাঁর মরদেহ দেখে থানায় খবর দেওয়া হয়।

থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ‘এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে। ‘

- Advertisement -

Related Articles

Latest Articles