11.3 C
Toronto
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

কপালে ছুরি ধরে ৩০০ টাকা দাবি, না পাওয়ায় স্ত্রীর সামনে স্বামীকে খুন

কপালে ছুরি ধরে ৩০০ টাকা দাবি, না পাওয়ায় স্ত্রীর সামনে স্বামীকে খুন - the Bengali Times
ফাইল ছবি

মাত্র ৩০০ টাকার জন্য স্ত্রীর সামনে স্বামীকে খুন করেছে এক যুবক। ভারতের দিল্লির রাজৌরি গার্ডেনে এই ঘটনা ঘটে। দেশটির পুলিশ সূত্রে জানা গেছে, কপালে ছুরি ধরে মাস্ক পরা ওই যুবক ৩০০ টাকা চায়। কিন্তু টাকা দিতে অস্বীকার করায় ওই যুবক গলায় ছুরি চালিয়ে দেয়। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

দিল্লির পশ্চিম জেলার ডিসিপি প্রশান্ত গৌতম জানান, ১৬ ফেব্রুয়ারি রাতে এই ঘটনা ঘটেছে। কিন্তু তাদের কাছে খবর আসে ১৭ ফেব্রুয়ারি সকালে। স্থানীয় ডিডিইউ হাসপাতাল থেকে জানানো হয়, মায়াপুরী এলাকার বাসিন্দা রামকিশোর ওরফে কিশোর কুমারকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। ছুরিতে তার গলা কাটা ছিল। হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

- Advertisement -

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, স্থানীয় পার্কে প্রতিদিনের মতো বুধবার অর্থাৎ ১৬ ফেব্রুয়ারি রামকিশোর ও তার স্ত্রী ঘুরে বেড়াচ্ছিলেন। সেই সময় মাস্ক পরিহিত এক যুবক ছুরি দেখিয়ে ৩০০ টাকা চায়। কিন্তু রামকিশোর টাকা দিতে অস্বীকার করেন। এর পরই তাকে ছুরি দিয়ে আঘাত করে ওই দুষ্কৃতী। আঘাত করেই সে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পাওয়ার ২ ঘণ্টার মধ্যে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে।

কিন্তু প্রশ্ন হলো, মাত্র তিনশ টাকার জন্য কেন রামকিশোরকে খুন করল দুষ্কৃতী? তার সঙ্গে কী দুষ্কৃতীর আগে কোনও শত্রুতা ছিল? পুলিশের দাবি তেমন কোনও বিষয় নয়। ধৃত অভিযুক্তের নাম রাজদাস। তিনি আসামের বাসিন্দা। বেশ কিছুদিন ধরেই সে ভবঘুরের মতো এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছিলেন। তবে ধৃতের অন্য কোনও উদ্দেশ্য ছিল কি না, তা তদন্ত করে দেখছে পুলিশ।

সূত্র: আনন্দবাজার।

- Advertisement -

Related Articles

Latest Articles