2.9 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

আন্দোলনকারীদের অর্থ দিয়ে জাফর ইকবাল বললেন, ‘আমাকেও অ্যারেস্ট করুক’

আন্দোলনকারীদের অর্থ দিয়ে জাফর ইকবাল বললেন, ‘আমাকেও অ্যারেস্ট করুক’ - the Bengali Times
জাফর ইকবাল ১০ হাজার টাকা অর্থ সাহায্য দেন

উপাচার্যের পদত্যাগের দাবিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের অর্থ সাহায্য দিয়েছেন বিশ্ববিদ্যালয়টির সাবেক শিক্ষক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল।

বুধবার ভোর ৪টার দিকে তিনি এবং তার স্ত্রী অধ্যাপক ইয়াসমিন হক অনশনরত শিক্ষার্থীদের দেখতে এসে আন্দোলনকারী সব শিক্ষার্থীর সঙ্গে কথা বলেন। পরে তিনি আন্দোলনকারীদের অর্থ সাহায্য করেন।

- Advertisement -

এ সময় জাফর ইকবাল বলেন, আমি জেনেছি খাবার এবং চিকিৎসার জন্য ফান্ডে টাকা দেওয়ায় আমার সাবেক পাঁচ শিক্ষার্থীকে পুলিশ ধরে নিয়েছে।

এই ব্যাপারে তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর একটা স্মারক গ্রন্থে আমার কাছে একটা লেখা চাইছিল। সেই লেখাটার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমাকে ১০ হাজার টাকা সম্মানি দেওয়া হইছে। আমি এই সম্মানির টাকাটা নিয়ে আসছি, শাবির এই আন্দোলনের ফান্ডে এই টাকাটা দিচ্ছি, তোমরা রাখো। তোমাদের অর্থ দিয়ে সাহায্য করার জন্য আমাকেও সিআইডি এরেস্ট করুক।

এর আগে গতরাতে শিক্ষার্থীরা জানতে পারেন অধ্যাপক জাফর ইকবাল এবং অধ্যাপক ইয়াসমিন হক অনশনরত শিক্ষার্থীদের সঙ্গে দেখা করতে আসবেন। এরপর থেকেই শিক্ষার্থীদের সংখ্যা ক্যাম্পাসে বাড়তে থাকে। পরে ভোর ৪টার দিকে তিনি ক্যাম্পাসে আসেন। ক্যাম্পাসে এসেই প্রথমে অনশনরত শিক্ষার্থীদের কাছে যান এবং তাদের কথা শোনেন। তিনি ওখানে আসলে শিক্ষার্থীরা তাকে ঘিরে ধরে। এসময় পুলিশ উনার জায়গা ক্লিয়ার করতে গেলে তিনি বলেন, এরা সবাই আমার শিক্ষার্থী, শিক্ষার্থীদের মধ্যে আমার সিকিউরিটির দরকার নেই।

- Advertisement -

Related Articles

Latest Articles