-13.8 C
Toronto
শনিবার, জানুয়ারী ২২, ২০২২

এমন বিয়ের ইচ্ছা ছিল সারা জীবন: পরীমনি

- Advertisement -
ছবি : সংগৃহীত

আলোচিত চিত্র নায়িকা পরীমনি অন্তঃসত্ত্বা, আবার বিয়ে করেছেন অভিনেতা শরীফুল রাজকে এ খবর তো এখন বেশ পুরনো। তবে নতুন করে তাদের বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওতে বর ও কনের বেশে দেখা মেলে রাজ-পরীর। বিয়ের সময় গ্রাম্য পরিবেশে দুজনার খুনসুটি, মালাবদল আর পালকিতে করে নববধূ পরীকে নিয়ে যাওয়ার দৃশ্য। শুধু তা-ই নয়, ভিডিওতে শোনা যায়, রাজকে পালকিতে বসে পরীমন বলছেন, ‘আমার এমনে বিয়ে করতে ইচ্ছা করছিল সারা জীবন।’

- Advertisement -

তবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা আসলে পরী ও রাজের সত্যিকারের বিয়ের ভিডিও নয়। এটা তাদের অভিনীত আসন্ন সিনেমা ‘গুণিন’ এর একটি বিহাইন্ড দ্য সিন। এ সিনেমার মধ্য দিয়েই রাজ-পরীর পরিচয়, প্রেম এবং পরিশেষে বিয়ে! গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এ সিনেমার কাহিনিতেও রাজ-পরীর বিয়ে হয়। সিনেমায় তাদের চরিত্রের নাম রমিজ ও রাবেয়া! গুণিন’র শুটিং শেষ এখন চলছে মুক্তির প্রস্তুতি।

এর আগে পরীমনিকে হাসপাতাল থেকে বের হওয়ার একটি ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন শরীফুল রাজ। ক্যাপশনে লেখেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরীমনি।’ ক্যাপশনের শেষে ফূর্তি ও ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন এ অভিনেতা। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে পোস্টটি।

সোমবার (১০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে সময় সংবাদকে পরীমনি জানান, মা হতে যাচ্ছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে ডাক্তার যখন কনফার্ম করল, তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি। আমার ডানা গজিয়েছে। আমি উড়ছি।

পরীকে বিয়ের বিষয়টি স্বীকার করেছেন শরীফুল রাজ। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ১৭ অক্টোবর পরীকে বিয়ে করেছি, সে আমার সন্তানের মা হচ্ছে। পরী মা হওয়ার পর বড় করে বিয়ের আয়োজন করব। দেড় বছর পরী কোনো কাজ করবে না, কারণ সে সন্তানের মা হচ্ছে।

এদিকে অন্তঃসত্ত্বা পরী আপাতত শুটিং বন্ধ রেখেছেন। আগামী দেড় বছর আর ক্যামেরার সামনে দাঁড়াবেন না বলেও জানান তিনি। অন্যদিকে অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন পরীমনি ও রাজ দম্পতি। জানিয়েছেন, মেয়ে হলে তার নাম রাখবেন রানী এবং ছেলে হলে নাম রাজ্য।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles