-11.7 C
Toronto
বুধবার, জানুয়ারী ২৬, ২০২২

প্রেমের ফাঁদে ফেলে জিম্মি, স্বামী-স্ত্রী গ্রেপ্তার

- Advertisement -
গ্রেপ্তার শাহারুখ করিম অনিক ও তার স্ত্রী আসমানী আক্তার

টার্গেট করা ব্যক্তিদের প্রেমের ফাঁদে ফেলে জিম্মি করে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর গ্রহণ এবং লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারক চক্রের ২ সদস্য গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল রোববার রংপুর মহানগরীর গ্রান্ড হোটেল মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, শাহারুখ করিম অনিক ও তার স্ত্রী আসমানী আক্তার।

সোমবার বিকেলে র‌্যাব-১৩ রংপুর সদর দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটন্যান্ট মাহমুদ বশিদ আহমেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

- Advertisement -

বিজ্ঞপ্তিতে বলা হয়, বেশ কিছু দিন ধরে শাহারুখ করিম অনিক ও আসমানী আক্তারসহ অজ্ঞাত আরও ৪-৫ জন রংপুর মহানগরীর বিভিন্ন ব্যক্তিকে টার্গেট করে তাদের সঙ্গে পরিচিত হয়ে কৌশলে তাদের নিজেদের আস্তানায় নিয়ে যান। এরপর সেখানে অশ্লীল ছবি তুলে জিম্মি করে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক অর্থ আদায়, স্ট্যাম্পে স্বাক্ষর গ্রহণ, চুরি এবং ভয়ভীতি প্রদর্শন করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে এই চক্রটি। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ অনুসন্ধানের জন্য তাৎক্ষণিক ছায়া তদরু শুরু করে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় প্রাথমিকভাবে সত্যতা প্রমাণিত হওয়ায় র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার রংপুর মহানগরীর গ্রান্ড হোটেল মোড় এলাকায় অভিযান চালিয়ে নিজ বাসা থেকে শাহারুখ করিম অনিক ও তার স্ত্রী আসমানী আক্তারকে গ্রেপ্তার করে। অভিযান চলাকালীন র‌্যাব তাদের বাসার ৬ষ্ঠ তলায় একটি টর্চার সেলের সন্ধান পায়। ওই সেলে টার্গেট করা ব্যক্তিদের জিম্মি করে মানসিক ও শারীরিক নির্যাতন করতেন তারা। এছাড়া সেখানে থেকে দুটি চাপাতি, ইলেকট্রিক শকের তার, মাদক সেবনের সরঞ্জামাদি, হাতুড়ি, ছুরি, স্ট্যাম্প, ভিডিও ধারনের ২টি মোবাইল ফোন এবং ১টি ল্যাপটপ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, শাহারুখ করিম অনিক ও আসমানী আক্তারকে বিভিন্ন ব্যক্তিদের জিম্মি করে টাকা আদায় এবং নির্যাতনের কথা স্বীকার করেন। তাদের সঙ্গে জড়িত অন্য সহযোগীদের আইনের আওতায় আনার জন্য র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় মামলা দায়ের করে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles