9.5 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

শাহরুখপুত্রের জামিনের পর যা জানালেন মহারাষ্ট্রের মন্ত্রী

শাহরুখপুত্রের জামিনের পর যা জানালেন মহারাষ্ট্রের মন্ত্রী - the Bengali Times

মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের বিরুদ্ধে বৃহস্পতিবার সকালে থানায় অভিযোগ দায়ের করেন মাদক নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) মুম্বাই অঞ্চলের প্রধান সমীর ওয়াংখেড়ের বোন ইয়াসমিন ওয়াংখেড়ে। কয়েক ঘণ্টা না যেতেই শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন পাওয়ার খবর পেয়েই ফের মুখ খুললেন তিনি।

- Advertisement -

বৃহস্পতিবার বিকালে সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় টুইটারে নবাব মালিক লিখেছেন, ‘পিকচার আভি বাকি হ্যায়’। অর্থাৎ সিনেমা এখনও বাকি আছে। এটি শাহরুখ খানের সুপারহিট সিনেমা ‘ওম শান্তি ওম’-এর একটি সংলাপ। কিং খানের জামিনের প্রতিক্রিয়া তারই সিনেমার ডায়লগ দিয়েই দিলেন নবাব মালিক।

আরও পড়ুন : আদালতের যেসব নির্দেশ মেনে চলতে হবে শাহরুখপুত্রকে

মুম্বাইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার মামলায় তদন্তকারী কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে গত কয়েক দিন ধরে ধারাবাহিক ভাবে অসততার অভিযোগ তুলে চলেছেন এনসিপি প্রধান শরদ পওয়ারের ঘনিষ্ঠ নেতা নবাব। তদন্তে অনিয়মের অভিযোগের পাশাপাশি ভুয়া জন্ম সনদপত্র দাখিল করে চাকরি এমনকি, ধর্মীয় পরিচয় গোপনের মতো অভিযোগও রয়েছে সেই তালিকায়।

সমীর ওয়াংখেড়ে অবশ্য সব অভিযোগই অস্বীকার করেছেন। এনসিবিও আরিয়ানদের মাদক মামলার তদন্তকারী অফিসারের দায়িত্ব থেকে সমীরকে সরায়নি। তবে তার বিরুদ্ধে তদন্ত হবে বলে জানিয়েছে। তদন্ত করবে মুম্বাই পুলিশ।

এই পরিস্থিতিতে সমীরের বোন ইয়াসমিনের অভিযোগ, মন্ত্রী নবাব তার উপর নেটমাধ্যমে নজরদারি চালাচ্ছেন। তার ব্যক্তিগত পরিসরের গোপনীয়তা লঙ্ঘন করছেন। ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে ব্যক্তিগত মুহূর্তের ছবি সংগ্রহ করে তা সংবাদমাধ্যমে প্রকাশ করার হুমকিও দিচ্ছেন। নবাবের বিরুদ্ধে জাতীয় মহিলা কমিশনের কাছেও অভিযোগ জানিয়েছেন ইয়াসমিন।

- Advertisement -

Related Articles

Latest Articles