9.5 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

বাবার নাম বদলে দিলেন সাকিব, যা বলছে বিসিবি

বাবার নাম বদলে দিলেন সাকিব, যা বলছে বিসিবি

একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন বাংলাদেশ দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি, শেয়ারবাজার কারসাজির অভিযোগের পর এবার সাকিবের বিরুদ্ধে নতুন অভিযোগ উঠেছে। একটি জাতীয় দৈনিকের প্রতিবেদন থেকে জানা গেছে, শেয়ারবাজারে সাকিবের প্রতিষ্ঠান মোনার্ক হোল্ডিংসের নথিপত্রে নিজের বাবার নাম ভুল করেছেন দেশসেরা এই ক্রিকেটার।

- Advertisement -

একটি জাতীয় দৈনিকের প্রতিবেদনে দাবি করা হয়, শেয়ারবাজারে সাকিবের প্রতিষ্ঠান মোনার্ক হোল্ডিংসের নথিপত্রে সাকিব তার বাবার নাম ভুল উল্লেখ করেছেন। মোনার্ক হোল্ডিংসের সেই নথিতে সাকিব তার বাবার নাম লেখেন কাজী আব্দুল লতিফ। অথচ তার বাবার নাম খন্দকার মাশরুর রেজা।

আরও পড়ুন :: ফান্ডের অভাবে বাংলাদেশ-আফগানিস্তান ‘এ’ দলের সিরিজ বাতিল

এ ব্যাপারে বিসিবির ভাষ্য জানতে চাইলে প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেন, ‘এটা সম্পূর্ণ একটা বাইরের ব্যাপার। যাকে নিয়ে আপনারা বলছেন, তিনিও (সাকিব) দেশের বাইরে আছেন, যতটুকু জানি। এ বিষয়গুলো আমাদের কাছে ওইভাবে আসেনি। আপনারা যেমন শুনেছেন, আমরাও শুনেছি। বিষয়টা নিয়ে আসলে এই মুহূর্তে আমার কিছু বলা সম্ভব নয়।’

পাশাপাশি দুবাইতে জাতীয় দলের ট্রেনিং ও দুটি ম্যাচে সাকিবের থাকা না থাকা নিয়েও কথা বলেছেন বিসিবি প্রধান নির্বাহী। তার ব্যাখ্যা, সাকিবের দুবাইতে প্র্যাকটিস সেশনে অংশ নেওয়া এবং ম্যাচ খেলার ব্যাপারে কোন অগ্রগতি নেই।

নিজামউদ্দীন চৌধুরী বলেন, ‘বাইরের একটা ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার জন্য তাকে আমরা অনেক আগেই এনওসি দিয়েছি। যেহেতু এটা আমাদের হুট করে নেওয়া সিদ্ধান্ত যে- একটা ট্যুর করবো। সে ক্ষেত্রে তাকে সিরিজে রাখা হবে কি না সেটা টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিবে।’

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles