11.8 C
Toronto
রবিবার, মে ৫, ২০২৪

পুরুষ বিউটি ব্লগারকে হত্যাচেষ্টা মামলা : আরজে নীরা কারাগারে

পুরুষ বিউটি ব্লগারকে হত্যাচেষ্টা মামলা : আরজে নীরা কারাগারে - the Bengali Times
আরজে সাইমা শিকদার নীরা পুরোনো ছবি

রাজধানীর বসুন্ধরা এলাকায় পুরুষ বিউটি ব্লগারকে যৌন নির্যাতন ও হত্যাচেষ্টার অভিযোগের মামলায় আরজে সাইমা শিকদার নীরার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন শুনানি শেষে জামিন নামঞ্জুর ও কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

নীরার পক্ষে আইনজীবী শরিফুল ইসলাম জামিন আবেদনের শুনানিতে বলেন,‘নীরা নির্দোষ। ঘটনার বিষয়বস্তুর সাথে সে মোটেও জড়িত না। সে পরিস্থিতির শিকার। সে কোনো ঘটনা ঘটায়নি। এজন্য কোনো ধারা তার সাথে যায় না। সে একজন গৃহিনী। তিন মাসের অন্তঃসত্ত্বা। সবকিছু বিবেচনায় নিয়ে তার জামিন মঞ্জুরের প্রার্থণা করছি। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।’

- Advertisement -

এরআগে গত রোববার আরজে সাইমা নীরাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা ভাটারা থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) হাসাম মাসুদ। গত ২২ জানুয়ারি রাজধানী থেকে নীরাকে গ্রেপ্তার করে র‌্যাব।

এর আগে ওই পুরুষ বিউটি ব্লগার গত ২১ জানুয়ারি ভাটারা থানায় একটি যৌন নির্যাতন ও হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, অনলাইনে পরিচয়ের সূত্র ধরে গত ১০ জানুয়ারি বসুন্ধরা এলাকায় অভিযুক্তের বাসায় গিয়েছিলেন সেই পুরুষ বিউটি ব্লগার। পরবর্তী সময়ে বসুন্ধরা এলাকায় সেই বাসায় তাকে যৌন নির্যাতন এবং হত্যার হুমকি দেওয়া হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles