7.9 C
Toronto
বৃহস্পতিবার, অক্টোবর ২৮, ২০২১

কানাডা’স ওয়ান্ডারল্যান্ড খুলে দেওয়ার পরিকল্পনা

- Advertisement -

গত মে মাসে কানাডা’স ওয়ান্ডারল্যান্ড খুলে দেওয়ার পরিকল্পনা থাকলেও অন্টারিওতে সংক্রমণের তৃতীয় ঢেউ শুরু হওয়ার পরিপ্রেক্ষিতে ঘোষিত তারিখ পিছিয়ে দেওয়া হয়। সম্প্রতি পার্কটি খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিছু স্বাস্থ্যবিধি বহাল রেখেই ৭ জুলাই খুলছে এটি। বিনোদন পার্কটির পক্ষ থেকে সোমবার এক বিবৃতিতে বলা হয়েছে, অন্টারিওর রিওপেনিং পরিকল্পনার দ্বিতীয় ধাপ অনুযায়ী এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দ্বিতীয় ধাপের রিওপেনিং কার্যক্রম তিন সপ্তাহেরও কম সময়ের মধ্যে শুরু হতে যাচ্ছে।

- Advertisement -

কানাডা’স ওয়ান্ডারল্যান্ডের মহাব্যবস্থাপক নর্ম পির্তোভশেক বলেন, আমরা পার্কটি খুলে দেওয়ার অপেক্ষায় আছি। আমাদের সব অতিথিকে নিরাপদ ও স্মরণীয় সব বিনোদন দেওয়ার জন্য আমরা প্রস্তুত।

আগামী ৫ ও ৬ জুলাই সীমিত পরিসরে খুলবে পার্কটি এবং অতিথিরা এ সময় নতুন আকর্ষণ মাউন্টেন বে ক্লিফ ও দ্য বিগল ব্রিগেড এয়ারফিল্ডের অভিজ্ঞতা নিতে পারবেন। ধারণক্ষমতার সঠিক ব্যবস্থাপনার জন্য পার্ক কর্তৃপক্ষ অতিথিদের অনলাইনে পার্কে আসার তারিখ ও সময় বুকিং দেওয়ার আহ্বান জানিয়েছে।

- Advertisement -

এছাড়া পার্কে প্রবেশের আগে অতিথিদের স্ক্রিনিংয়ের পাশাপাশি তাপমাত্রা মাপা হবে। সেই সঙ্গে দুই বছরের বেশি বয়সী সব অতিথিকে ডাইনিংয়ের সময় বাদে সব সময় মাস্ক পরে থাকতে হবে। রাইড ও অন্যান্য ক্ষেত্রে সামাজিক দূরত্ব বিধিও নিশ্চিত করা হবে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles