19.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

নায়িকার হাত ধরায় ‘স্বামী’র ওপর চটেছিলেন, এবার শাকিবকে জড়িয়ে ধরলেন তিনি

নায়িকার হাত ধরায় ‘স্বামী’র ওপর চটেছিলেন, এবার শাকিবকে জড়িয়ে ধরলেন তিনি
২০২২ সালের অক্টোবরে আয়োজিত দামাল সিনেমার সংবাদ সম্মেলনে সিয়াম মিম ও রাজ এবং গতকালের ফ্যাশন শোর মাঝে শাকিব ও পরীমনি

প্রথম ঘটনার সময় ২০২২ সালের অক্টোবর। ওই সময় মুক্তি পায় রায়হান রাফ পরিচালিত ‘দামাল’ নামের একটি সিনেমা। যে সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা শরীফুল রাজ, সিয়াম, বিদ্যা সিনহা মিমসহ অনেকেই। সিনেমার মুক্তির আগে সংবাদ সম্মেলনের একটি ছবিতে দেখা যায় নায়িকা বিদ্যা সিনহা মিমের হাত শক্ত করে ধরে রেখেছেন শরিফুল রাজ।

কিন্ত পাশেই দাঁড়িয়ে থাকা নায়ক সিয়াম কারও হাত স্পর্শ করে দাঁড়াননি। খুব সাবলীল ভঙ্গিতে ছবির জন্য পোজ দিয়েছেন তিনি।

- Advertisement -

সেই ছবি দেখে স্বামীর ওপর বেজায় চটে যান শরীফুল রাজের স্ত্রী (বর্তমানে সাবেক) আলোচিত অভিনেত্রী পরীমনি। তিনি ফেসবুকে পোস্ট দিয়ে সিয়ামের প্রশংসা করে লেখেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনো দিন।

তার এ ব্যাপারটা আমার হেব্বি লাগে (পাশে লাভ ইমোজি জুড়ে দেন)।’
ঘটনার দুই বছর পার হয়নি। এরমধ্যে অবশ্য বিচ্ছেদ হয়ে গেছে শরীফুল রাজ ও পরীমনির। সন্তান রাজ্যকে দারুণ সময় পার করছেন পরীমনি।

‘প্রিয়ম’ নামে এক সন্তানকে দত্তকও নিয়েছেন তিনি। অভিনয় করছেন দেশী বিদেশী চলচ্চিত্র ও ওটিটি কনটেন্টে। শরীফুল রাজও অভিনয় করে চলেছেন সমান তালে। বলা যায় ‘বিচ্ছেদ’ শেষে দুজনই কাজ নিয়ে ব্যস্ত।
তবে পুরনো ঘটনা তুলে এনেছেন নেটিজেনরা।

তার বড় কারণ যে পরীমনি নায়িকার হাত ধরায় স্বামীকে হেনস্তা করেছেন ফেসবুকে, সেই তিনিই কিনা র‌্যাম্পে হাঁটতে এসে জড়িয়ে ধরলেন আরেক নায়ককে।

শুক্রবার (৭ জুন) ঢাকা ফ্যাশন ডে ২০২৪-তে হাজির হয়েছিলেন সিনে ইন্ডাস্ট্রিসহ ফ্যাশন দুনিয়ার নামিদামি তারকারা। ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার পিয়াল হোসেনের আয়োজনে প্রধান আকর্ষণ ছিলেন শাকিব খান। অনুষ্ঠানে নায়কের সঙ্গে মঞ্চে হাঁটতে দেখা যায় পরীকেও। তবে মঞ্চের পেছনে দেখা হওয়ার সময় একে অপরকে জড়িয়ে ধরেন এবং শাকিবের গালে চুমু আঁকেন পরী। সেই ছবি, ভিডিওই এখন আলোচনার তুঙ্গে।

অবশ্য এসব আলোচনা বা সমালোচনা কখনই গায়ে মাখেননি পরীমনি কিংবা শাকিব খান। তবে এই আয়োজনের আরও একটা দিক হলো, যে মিম কে জড়িয়ে সাবেক স্বামীকে হেনস্তা করেছিলেন সেই মিমের সঙ্গেও হেসে হেস মঞ্চে ওঠেন পরীমনি। মঞ্চের পেছনেও তাদের গল্প করতে দেখা যায়। ধারণা করা হচ্ছে পুরনো ঝামেলাকে পাশ কাটিয়ে দুজনের মধ্যে আবারও আন্তরিকতা সৃষ্টি হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles