21.3 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

অচেনা হাত ‘হীরামান্ডি’ অভিনেত্রীর শরীর স্পর্শ করেছিল!

অচেনা হাত ‘হীরামান্ডি’ অভিনেত্রীর শরীর স্পর্শ করেছিল!
নাইট ক্লাবে গিয়ে তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন সানজিদা শেখ

যৌন হেনস্থার শিকার হয়েছিলেন। নাইট ক্লাবে গিয়ে তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন সানজিদা শেখ। সম্প্রতি সেই ঘটনা নিয়ে মুখ খুললেন ‘হীরামান্ডি’ খ্যাত অভিনেত্রী। কিন্তু কোনো পুরুষ নন, এক নারী ব্যক্তিগত সীমা লঙ্ঘন করে তাকে অসঙ্গতভাবে স্পর্শ করেছিলেন।

সেই রাতে হঠাৎই সানজিদার বুকে অসঙ্গতভাবে স্পর্শ করে এক অচেনা হাত। অভিনেত্রী সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলেছেন, ‘আমার যত দূর মনে আছে, সেটি এক নারীর হাত ছিল। আমি নাইট ক্লাবে ছিলাম। এক নারী আমার সামনে দিয়ে যাচ্ছিলেন। হঠাৎ ইচ্ছাকৃতভাবে আমার বুক স্পর্শ করে তিনি চলে গেলেন।’ ঘটনার পরেই হতবাক হয়ে যান অভিনেত্রী।

- Advertisement -

সানজিদা আরও বলছেন, ‘আমি অবাক হয়ে যাই এই ভেবে যে, এটা কী হল! আমরা শুনেছি, পুরুষেরা এই ধরনের আচরণ করে থাকেন। কিন্তু নারীরাও কম যান না। কারও যদি খারাপ উদ্দেশ্য থাকে, সে খারাপ কাজ করবেই। এর সঙ্গে নারী-পুরুষ হওয়ার কোনো সম্পর্ক নেই। কোনো নারীও আপনার সঙ্গে এমন আচরণ করলে, তাকেও নিষেধ করুন।’

এই সাক্ষাৎকারেই নিজের বিবাহবিচ্ছেদ নিয়েও কথা বলেন সানজিদা। তার কথায়, ‘আমার সঙ্গে যা হয়েছে, সত্যিই ভাল হয়েছে। আমার হয়তো মনে হত, আমি সব চেয়ে বিষণ্ণ মানুষ। মনে হত, আমার জীবনে কী চলছে। কিন্তু বর্তমানে আমি যেমন, সেটা সত্যিই ভাগ্যের কৃপায় হয়েছে।’

অভিনেত্রী জানান, একটা নির্দিষ্ট সময় থেকে নিজেকে ভালোবাসা ও গুরুত্ব দিতে শুরু করেন তিনি। ২০২০ সালে অভিনেতা আমির আলির সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় সানজিদার।

- Advertisement -

Related Articles

Latest Articles