20.9 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

ছবিটি দেখে চোখের জল ধরে রাখতে পারছেন না নেটিজেনরা

ছবিটি দেখে চোখের জল ধরে রাখতে পারছেন না নেটিজেনরা
<br >মায়ের ছবির নিচে দুই সন্তান

অভিনেত্রী ও মডেল রিশতা লাবনী সীমানা আর নেই। হাসপাতালে ১৪ দিনের লড়াইয়ের পর মঙ্গলবার (০৪ জুন) সকাল ৬টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুর খবর নিশ্চিত করেছেন সীমানার ছোট ভাই এজাজ বিন আলী। সীমানা স্বামী ও দুই ছেলে রেখে গেছেন।

সীমানার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিভিন্ন সংগঠন। এমনই একটি শোকবার্তার পোস্টারের নিচে সীমানার দুই সন্তান শ্রেষ্ঠ ও স্বর্গকে দেখা গেল। তারা ছোটাছুটি করছে, খেলছে। কিন্তু তারা উপলব্ধি করতে পারছে না তাদের মাথার ওপর থেকে সবচেয়ে বড় ছাদটা সরে গেছে, গভীর মমত্ববোধ থেকে তারা চিরবঞ্চিত হলো।

- Advertisement -

অভিনেত্রী সীমানার প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয় দুপুর ১২টা ১৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল আই প্রাঙ্গণে। জানাজায় উপস্থিত ছিলেন সীমানার দীর্ঘদিনের সহকর্মীরা। চ্যানেল আইতে সীমানার মরদেহ নিয়ে এলে সেখানে তৈরি হয় শোকাবহ পরিবেশ। দীর্ঘদিনের সহকর্মীরা অভিনেত্রীকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

সেখানে স্বর্গ ও শ্রেষ্ঠ্য খেলাধুলা করছিল। মায়ের শোকবার্তার পোস্টারের নিচে দুজনের খুনসুটিতে মেতে ওঠার একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। এই ছবি দেখে নেটিজেনরা চোখের জল ধরে রাখতে পারছেন না।

সেখানে শ্রেষ্ঠ বলছিল, মা আমাকে অনেক ভালোবাসতো, আমিও মাকে অনেক ভালোবাসতাম। আমার জন্য সবাই দোয়া করবেন। আমার মায়ের অনেক ইচ্ছা ছিল আমাকে ক্যাডেটে পড়ানোর। কিন্তু মা তো চলে গেল। আমার মায়ের জন্য সবাই দোয়া করবেন।

একটু দূরে সীমানার মা নাট্য পরিচালক সালাউদ্দিন লাভলুকে জড়িয়ে কাঁদতে কাঁদতে বলছিলেন, আমার মেয়ে এতো অল্প বয়সে চলে যাবে বুঝতে পারেনি। এতো কম বয়সে কেউ এভাবে যেতে পারে। তারপরে মেয়ের ছবি ধরে অঝোরে কেঁদে উঠেন।

অভিনেত্রী সীমানা ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসা এক অভিনেত্রী। তার পরিচিতি এনে দেয় সালাউদ্দিন লাভলু পরিচালিত ‘সাকিন সারিসুরি’ নাটক। এছাড়া তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’-এও অভিনয় করেন সীমানা।

মঙ্গলবার সকাল ৬ টায় মাত্র ৩৯ বছরে নিভে গেল অভিনেত্রী সীমানার জীবনপ্রদীপ। হাসপাতালে ১৪ দিনের লড়াইয়ের পর চলে গেলেন তিনি। সন্ধ্যায় শেরপুর জেলার নকলা উপজেলার পারিবারিক গোরস্থানে সীমানার দাফন সম্পন্ন হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles