18.5 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

রেখার সঙ্গে একান্তে অমিতাভ, হাজির হয়েই চড় দিলেন স্ত্রী

রেখার সঙ্গে একান্তে অমিতাভ, হাজির হয়েই চড় দিলেন স্ত্রী
অমিতাভ রেখা ও জয়া

বলিউডের অন্দরমহলে অন্যতম চর্চিত জুটি রেখা ও অমিতাভ বচ্চন। তাদের এই জুটি পর্দায় একের পর এক হিট ছবি উপহার দিয়ে হিট জুটির তকমা ছিনিয়ে নিয়েছে। তবে এই জুটি কি বাস্তবেও প্রেম করছেন? সবকিছু ওপেন সিক্রেট থাকলেও অমিতাভ বচ্চন কোথাও এই বিষয় নিয়ে কখনও মুখ খোলেননি।

তবে আকার ইঙ্গিতে যা বোঝানোর সবটাই বুঝিয়ে দিয়েছিলেন রেখা। কিন্তু তারা চুপ থাকলেও জয়া বচ্চনের সংসারের ঝড় থেমে থাকেনি। তবে ভাঙন কিংবা ফাটল ধরতে দেননি তিনি কোনোদিন। স্থির করেছিলেন অমিতাভের সঙ্গেই সংসার করবেন তিনি। আর ঠিক সেই কারণেই শোনা যায়, জয়া বচ্চন নিজেকে সামলে রেখেছিলেন।

- Advertisement -

১৯৮০ সালের দিকে রেখা-অমিতাভ জুটি মানেই একপ্রকার ছবি হিট। একটি ছবিতে অভিনয় করছিলেন ধর্মেন্দ্র, অমিতাভ বচ্চন, জিনাত আমন ও রেখা। ছবির নাম রাম বলরাম। এই ছবিতে অভিনয়ের জন্য বড় চাল চেলেছিলেন রেখা। তিনি তার চরিত্রের জন্য একটি টাকাও পারিশ্রমিক নেননি। যাতে তাকে কেউ তাকে সরিয়ে না দিতে পারে।

তবে ছবিতে যে রেখা রয়েছেন, তা জানতেন না জয়া বচ্চন। তিনি হঠাৎ একদিন স্থির করেন, ছবির সেটে এসে অমিতাভের সঙ্গে দেখা করবেন। সেটাই করতে এসেছিলেন। সেই সময় দেখেন রেখার সঙ্গে একান্তে কথা বলতে ব্যস্ত রয়েছেন অমিতাভ বচ্চন। দেখে সহ্য করতে পারেননি জয়া। সকলের সামনে রেখার গালে একটা চড় মারেন তিনি। এসব দেখে নাকি লজ্জায় পড়ে গিয়েছিলেন অমিতাভ বচ্চন। তিনি সেখান থেকে চলে গিয়েছিলেন। তিনি নাকি বুঝতে পারেননি সেই পরিস্থিতিতে তার ঠিক কী করা উচিত।

- Advertisement -

Related Articles

Latest Articles