22.9 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

মন ভালো নেই ঋতুপর্ণার!

মন ভালো নেই ঋতুপর্ণার!
ঋতুপর্ণা সেনগুপ্ত

রেমালের তাণ্ডবে তটস্থ দক্ষিণবঙ্গ। শনিবার থেকেই মুখ ভার আকাশের, রবিবার পরিস্থিতি আরও খারাপ হতে শুরু করে। রাত মোটামুটি ৮ টার পর থেকে স্তব্ধ হয়ে যায় জনজীবন, বন্ধ হয়ে যায় যান চলাচলও। তীব্র বর্ষণ এবং ঝড়ের কারণে অনেকেরই বাড়ি ফিরতে নাকাল হন। তারপর প্রবল বর্ষণে কারণে কলকাতা বিমানবন্দর থেকে বন্ধ হয়ে যায় বিমান চলাচলও। আর এই ফ্লাইট ক্যানসেল হওয়াতেই মন খারাপ হয়ে যায় ঋতুপর্ণা সেনগুপ্তর।

অভিনেত্রীর টিমের পক্ষ থেকে জানানো হয়, ঋতুপর্ণার খুবই মন খারাপ। রবিবার ২৬ মে ২০২৪ রাতে সিঙ্গাপুর থেকে ফিরে কাল রাতে ইউএসএ যাওয়ার কথা ছিল তার। কিন্তু ১২টা থেকে কাল সকাল ৯টা পর্যন্ত কলকাতা এয়ারপোর্ট বন্ধ থাকার কারণে, তার সব প্রোগ্রাম ক্যানসেল।

- Advertisement -

কিছুদিন আগে কালবৈশাখীর জেরে বেশ সমস্যায় পড়তে হয়েছিল নায়িকাকে। শ্যুটিং শেষে ফ্লোর থেকে বেরিয়েই অভিনেত্রী দেখেন রাস্তায় পানি। তারপর দুই সঙ্গীর সাহায্যে নিজের গাড়ি পর্যন্ত পৌঁছে যান ঋতুপর্ণা৷ সেই ছবিও তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। তারপর আবারও এই বর্ষণ ও ঝড়ে সমস্যার পড়তে হল তাকে।

জুন মাসেই মুক্তি পাবে ঋতুপর্ণা সেনগুপ্তর ছবি ‘অযোগ্য’। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ ও তিনি জুটি হিসেবে হাফ সেঞ্চুরি করতে চলেছে এই ছবির হাত ধরে। ছবিটি পরিচালনা করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

- Advertisement -

Related Articles

Latest Articles