23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

চলন্ত ট্রেনে স্ত্রীকে তিন তালাক দিয়ে পালালেন স্বামী

চলন্ত ট্রেনে স্ত্রীকে তিন তালাক দিয়ে পালালেন স্বামী

চলন্ত ট্রেনে স্ত্রীকে তালাক দিয়েছেন ভারতের উত্তরপ্রদেশের এক যুবক। পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার ওই যুবকের নাম আরশাদ। অভিযোগ উঠেছে, ট্রেনের মধ্যেই স্ত্রীকে মারধর করে তিন তালাক বলে ট্রেন থেকে লাফিয়ে নেমে যান তিনি। ট্রেন সেই সময় ঝাঁসি স্টেশনে ঢুকছে। পরে পুলিশের দ্বারস্থ হন আফসানা নামের ওই তরুণী।

- Advertisement -

জানা গেছে, ঘটনাটি গত ২৯ এপ্রিলের। ট্রেন যখন স্টেশনে ঢুকছে তখনই অভিযুক্ত আরশাদ স্ত্রীকে তালাক দেন। তারপর ট্রেন থেকে নেমে পালিয়ে যান।

এ ঘটনায় হতবাক হয়ে যান আফসানা। সঙ্গে সঙ্গেই পুলিশের সহযোগিতা চান তিনি। পুলিশ তাকে কানপুর দেহাটের পুখারায়তে ফেরত পাঠায়। পরে সেখান থেকেই আফসানা ভোপালে ফিরে আসেন।

এ ঘটনার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আরশাদ একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। তিনি একটি প্রাইভেট ফার্মে চাকরি করেন। চলতি বছরের ১২ জানুয়ারি স্নাতক পাস আফসানাকে সে রাজস্থানের কোটা থেকে বিয়ে করেন।

গত সপ্তাহে এই দম্পতি যখন আরশাদের পৈত্রিক বাড়ি পুখারায়তে বেড়াতে যান তখন আফসানা জানাতে পারেন তার স্বামী আগেই বিয়ে করেছেন।

বিয়ের খবর জানার পরই আরশাদ এবং তার মা আফসানাকে যৌতুকের জন্য নির্যাতন করতে থাকেন। শেষ পর্যন্ত চলন্ত ট্রেনে তিনি আফসানাকে তিন তালাক দিয়ে পালিয়ে যান।

সামাজিক যোগাযাগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, আফসানা উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে এ ঘটনায় সহযোগিতা চেয়েছেন। একই সঙ্গে যেসব পুরুষ নারীদের সঙ্গে প্রতারণা করে তাদের শান্তির দাবিও জানিয়েছে।

পুলিশের সার্কেল অফিসার জানিয়েছে, আফসানার অভিযোগের ভিত্তিতে তার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা থেকে রেহাই পাইনি তার বাবা-মাও।

- Advertisement -

Related Articles

Latest Articles