10 C
Toronto
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

‘মীমের অভিযোগ নিয়ে সাইবার টিম কাজ করছে’

‘মীমের অভিযোগ নিয়ে সাইবার টিম কাজ করছে’
কাজী ফারজানা মীম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার ও গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী কাজী ফারজানা মীমের যৌন হয়রানির অভিযোগ নিয়ে গোয়েন্দা পুলিশের সাইবার টিম কাজ করছে। ভুক্তভোগী শিক্ষার্থীর সঙ্গেও সাইবার টিম যোগাযোগ রাখছে। বিষয়টি নিয়ে আমরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সঙ্গেও কথা বলেছি।

গত সোমবার একটি অভিযোগ করেছেন মীম। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অনেক কথা বলেছেন। গতকাল মঙ্গলবার রাজধানীর মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি এসব বলেন। প্রশাসনিক বিষয়গুলো আমরা সমাধান করতে পারব না জানিয়ে ডিএমপির গোয়েন্দা প্রধান বলেন, ‘তাকে (মীম) কেন বারবার ফেল করানো হচ্ছে, সেগুলো বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দেখবে।

- Advertisement -

তবে তাকে আটকে রাখা হয়েছিল বা হুমকি দেওয়ার বিষয়গুলো আমরা তদন্ত করছি। অভিযোগের বিষয়ে অনেক কিছুই আমাদের হাতে নেই। শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ দেওয়ায় হত্যাসহ বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের হুমকি পাচ্ছেন জবির ফিল্ম ও টেলিভিশন বিভাগের শিক্ষার্থী কাজী ফারজানা মীম।

আতঙ্কিত হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে গত সোমবার বিকালে ডিবি কার্যালয়ে শিক্ষক আবু শাহেদ ইমন ও বিভাগের চেয়ারম্যান জুনায়েদ আহমেদ হালিমের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন এই শিক্ষার্থী।

- Advertisement -

Related Articles

Latest Articles