11.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

‘এই ছেলে আমেরিকান মেয়েদের আহবান সত্ত্বেও একটা প্রেম করেনি’

'এই ছেলে আমেরিকান মেয়েদের আহবান সত্ত্বেও একটা প্রেম করেনি'
খালিদ ও ছেলে আরিক ইনসেটে শামীমা

প্রয়াত হয়েছেন কণ্ঠশিল্পী খালিদ। এরপর নিউ ইয়র্ক থেকে একটি ভিডিওবার্তায় বাবার মৃত্যুর বিষয়ে কথা বলেছেন। সানগ্লাস পরে ভিডিওবার্তায় কথা বলায় অনেকে সমালোচনা করেছেন। তবে এই সমালোচনার জবাব দিয়েছেন খালিদের স্ত্রী শামীমা জামান।

তিনি বলেন, এই ছেলে ১২ বছর বয়স থেকে নামাজ পড়ে,মাশাল্লাহ এই ছেলের গানের গলা থাকা সত্ত্বেও গান না শিখে কোরআন শিখেছে। এই ছেলে বাবাকে নামাজ পড়তে বলতে বলতে হতাশ হয়েছে। এই ছেলে তার অসুস্থ মায়ের সেবা করেছে ৭ মাস রাত ৪ টা পর্যন্ত বায়েজিদ বোস্তামির মতো দাঁড়িয়ে থেকে। এই ছেলে তার মায়ের মৃত্যুর অপেক্ষায় একা একটি বাসায় কাটিয়েছে।

- Advertisement -

বাবা-মার পাশে সমাহিত হলেন খালিদবাবা-মার পাশে সমাহিত হলেন খালিদ
শামীমা বলেন, এই ছেলে তার আল্লাহর হুকুম পালন করতে সেক্সি আমেরিকান মেয়েদের আহবান সত্ত্বেও একটা প্রেম করেনি।এই ছেলে তেমন বন্ধু হয়না যখন সে দেখে বন্ধুগুলো গাজা খায়। এই ছেলে প্রতিটি কাজে আগে আল্লাহর বিধান কি জেনে নেয়, আমেরিকার স্কুলের হারাম চিকেন দেখলে না খেয়ে থাকে তবু হারাম পেটে দেয়না, এই ছেলেকে তার বাবার টাকা দিতে হয়না, তার মা তার জন্য যথেষ্ট উপার্জন করে। তার বাবার চিন্তা এই ছেলেকে নিয়ে নয় যতটা, তার গান আর ভক্ত শিষ্যদের নিয়ে। তাই খুব খেয়াল করে আমার ছেলেকে নিয়ে না জেনে একটা খারাপ কথা উচ্চারণ করলে ওপর আল্লাহ তার বিচার করবেন।

খালিদের মৃত্যুর বিষয়টি ছেলে বুঝে উঠতেই পারেনি জানিয়ে তিনি বলেন, ও স্কুল থেকে এসে বুঝতেও পারছেনা আসলে কি ঘটে গেছে, ও স্মার্ট তো হঠাৎ করে খ্যাত হয়ে কিভাবে কথা বলবে? যত্তসব। আর সানগ্লাস? উন্নত দেশে কান্না লুকাতেও সানগ্লাস পরে মানুষ। শুধু সাংবাদিক তানভীর তারেকের অনুরোধে ও এই কথাগুলো বলতে রাজি হয়েছে। বড়দের সম্মান করে বলে নয়তো মিডিয়ায় কথা বলতে বা কাজ করতে ও পছন্দ করেনা।

 

- Advertisement -

Related Articles

Latest Articles