14.3 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

পুলিশ নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি, রহস্য ফাঁস!

পুলিশ নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি, রহস্য ফাঁস!
ছিলেন ধর্মেন্দ্র হলেন সানি লিওন

পুলিশ কনস্টেবলের চাকরি খুঁজছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। ভর্তি পরীক্ষায়ও নাকি বসেছেন। অবিশ্বাস্য হলেও সত্যি তার নামে একটি প্রবেশপত্র পাওয়া গেছে, আর তা দুই দিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিন্তু শেষ পর্যন্ত দেখা গেল, এই সানি লিওন আসলে অন্য কেউ নন, ধর্মেন্দ্র কুমার নামের একজন। তিনিই চাকরির পরীক্ষায় বসেছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, উত্তরপ্রদেশ পুলিশের কনস্টেবল নিয়োগ পরীক্ষায় সানি লিওনের ছবিযুক্ত প্রবেশপত্র এখন চর্চার তুঙ্গে। তবে রেজিস্ট্রেশন আর রোল নম্বর মিলিয়ে দেখতেই ফাঁস হয়ে গেছে রহস্য।

- Advertisement -

সংশ্লিষ্টরা জানিয়েছেন, উত্তরপ্রদেশের মরহোবা জেলার বাসিন্দা ধর্মেন্দ্র। তার দাবি, প্রিন্ট আউটের সময় প্রবেশপত্রে নাম-ছবি ঠিকই ছিল। পরে কীভাবে বদলে গেছে তা জানা নেই তার। গত শনিবার থেকে শুরু হয়েছে পুলিশ কনস্টেবল নিয়োগের পরীক্ষা। তারপর থেকেই ভাইরাল সানি লিওনের প্রবেশপত্র। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

তারা জানায়, সম্প্রতি ধর্মেন্দ্রের বাড়িতে তল্লাশি চালায় ক্রাইম ব্রাঞ্চ। ধর্মেন্দ্রকেও জিজ্ঞাসাবাদ করা হয়। তিনি বলেন, গ্রামের একটি সাইবার ক্যাফে থেকে নিয়োগের পরীক্ষায় আবেদন করি। পরীক্ষাকেন্দ্র ছিল কনৌজে। অভিযোগ উঠেছে, প্রবেশপত্রে সানি লিওনের নাম-ছবি থাকায় ধর্মেন্দ্র সঠিক কেন্দ্রে পরীক্ষা দিতে যাননি।

- Advertisement -

Related Articles

Latest Articles