6.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

স্টেডিয়ামের সেই প্রেমিক-প্রেমিকার আসল কাহিনি

স্টেডিয়ামের সেই প্রেমিক-প্রেমিকার আসল কাহিনি
ভাইরাল ভিডিওর পিঙ্কি ও আতিক

কিছুদিন আগেই মিরপুরে স্টেডিয়ামে খেলা চলাকালীন এক তরুণ-তরুণী ভাইরাল হন। টেলিভিশন ক্যামেরায় দেখা যায় মেয়েটি ছেলেটির কাঁধে মাথা রাখছেন। এ সময় টিভি ক্যামেরা তাদের দিকে আসে। তখন তরুণী ভয় পেয়ে মুখ লুকিয়ে ফেলেন। ছেলেটিও একই কাজ করেন। তবে তার আগেই তাদের চেহারা দেখে ফেলেছে গোটা বিশ্ব।

এই ভিডিওটির ক্লিপস সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে নানান কথাও হয়। আরেকটি ভিডিও ছড়িয়ে পড়ে। ওই ভিডিওটিতে দেখা যায়, তরুণীর গালে তরুণ হাত দিয়ে মেকআপ স্পর্শ করেন। তারপর মেয়েটির প্যান্টেই আঙুল ঘষেন। তাতে দেখা যায়, অনেক মেকআপ উঠে আসে। মেয়েদের মেকআপ দেখানোটাই ছিল ভিডিওটির উদ্দেশ্য। এটিও ভাইরাল হয়ে পড়ে। সবাই শেয়ার করে মজা করতে থাকে।

- Advertisement -

তবে সম্প্রতি জানা গেল, এ দুটি ভিডিও ছিল পরিকল্পনা করে বানানো। স্টেডিয়ামের গ্যালারিতে মুখ লুকানো প্রেমিক-প্রেমিকা আসলে মোটেও তারা প্রেমিক প্রেমিকা নন। ওই তরুণের নাম আতিক ও মেয়েটির নাম পিঙ্কি। তারা ইচ্ছে করেই স্টেডিয়ামের গ্যালারিতে ওই কাণ্ড করেছিলেন।

সম্প্রতি আরেকটি ভিডিওটিতে পিঙ্কি স্বীকারোক্তি দিয়ে বলেন, আসলে ওটা ছিল পরিকল্পনা করা ভিডিও। মানুষ কট খাওয়া দেখতে চায়, আমরাও দেখালাম। আমরা প্ল্যান করেই স্টেডিয়ামে গিয়েছিলাম।

মূলুত পিঙ্কি ও আতিক দুজনই কন্টেন্ট ক্রিয়েটর। নিজেরা আলাদাভাবে ও একত্রে ভিডিও বানান। তারা মূলত পরিকল্পনা করেই স্টেডিয়ামে এসেছিলেন এবং টিভি ক্যামেরা দেখে প্রেমিক-প্রেমিকার ভান করে মুখ লুকিয়েছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles