7.1 C
Toronto
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

৪১ টাকা নিয়ে বিলাসবহুল হোটেলে ১৫ দিন কাটালেন তরুণী!

৪১ টাকা নিয়ে বিলাসবহুল হোটেলে ১৫ দিন কাটালেন তরুণী!
প্রতীকী ছবি

চমকে দেওয়া কাণ্ড ঘটলো ভারতের দিল্লিতে। এক অভিজাত হোটেলকে নাকানি চুবানি খাওয়ালেন ঝাঁসি রানি নামের এক তরুণী। ব্যাংক অ্যাকাউন্ট মাত্র ৪১ টাকা থাকার পরেও ১৫ দিন বিলাসবহুল হোটেল কাটিয়ে প্রায় ৬ লাখ টাকা বিল করলেন ওই তরুণী।

ভুয়া পরিচয় দিয়ে হোটেলের যাবতীয় সুবিধা নেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। প্রতারণা করে পালানোরও মতলব করেছিলেন তিনি । যদিও শেষ মুহূর্তে ঘটনা অন্যদিকে মোড় নেয়।

- Advertisement -

অভিযুক্ত তরুণীর পুরো নাম ঝাঁসি রানি স্যামুয়েল। তিনি দেশটির অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। সম্প্রতি দিল্লি বিমানবন্দরের কাছে একটি বিলাসবহুল হোটেলে ওঠেন। সেখানে ১৫ দিন কাটান। দিল্লি পুলিশ জানিয়েছে, ইশা দাভে নামে ভুয়া পরিচয়পত্র দেখিয়ে হোটেলের স্পা পরিষেবা নেন। যার বিল হয় ২ লাখ ১১ হাজার ৭০৮ টাকা। পাশাপাশি ১৫ দিন হোটেলে কাটানোর পর মোট ৫ লাখ ৮৮ হাজার ১৭৬ টাকার বিল হয় তরুণীর।

মোটা অঙ্কের ওই বিল মেটাতে যেয়েই ধরা পড়ে যান। ঝাঁসি অনলাইন অ্যাপের মাধ্যমে বিল মেটানোর চেষ্টা করেন। কিন্তু ব্যাংকে টাকা না থাকায় বার বার তা বাতিল হয়ে যায়। তখনই দেখা যায় তার অ্যাকাউন্টে রয়েছে মাত্র ৪১ টাকা।

হোটেল কর্তৃপক্ষের অভিযোগে ওই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে জেরা করা হচ্ছে। এদিকে, হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে- তরুণী দাবি করেন তিনি পেশায় চিকিৎসক। এমনকি তার স্বামীও একই পেশার সঙ্গে যুক্ত। সত্য উদঘাটনে তদন্ত চালাচ্ছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles