22.1 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

বাড়িতে অশান্তি! সুহানার দেখা পেতে কোথায় গেলেন অগস্ত্য?

বাড়িতে অশান্তি! সুহানার দেখা পেতে কোথায় গেলেন অগস্ত্য?
ছবি সংগৃহীত

একদিকে অমিতাভ বচ্চনের পরিবারে টানাপড়েনের খবর শোনা যাচ্ছে। অন্যদিকে তার নাতি অগস্ত্য নন্দার সঙ্গে শাহরুখের মেয়ে সুহানা খানের প্রেমের জল্পনায় সরগরম বি-টাউন।

বি-টাউন তারকাদের পাশাপাশি তাদের পরিবারের সদস্যরাও জনপ্রিয়তার তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে আলোচনার শেষ নেই। আর যদি হন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা ও শাহরুখ খানের মেয়ে সুহানা, তাহলে তো কথাই নেই।

- Advertisement -

গত কয়েক মাস ধরেই কানাঘুষা চলছে যে, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। সংসারে চলে নিত্য অশান্তি। এর মাঝেই দাদুর বাড়ি ছেড়ে অন্যত্র দেখা গেল অগস্ত্যকে। গেলেন কি সুহানারই টানে? একজন বলিউড বাদশার একমাত্র কন্যা। আর এক জন বলিউডের শাহেনশাহের নাতি। দু’জনের আলাপ অনেক আগে থেকেই।

তবে তাদের ঘনিষ্ঠতা জোয়া আখতারের সিনেমা ‘দি আর্চিজ’র সেটে। সেখানেই কি মন দেওয়া-নেওয়া হলো শাহরুখ-কন্যা ও অমিতাভের নাতির?

সেটে বন্ধুত্ব হওয়া অবাক করা ঘটনা নয়। তবে সিনেমার প্রচার পর্ব থেকেই দু’জনকে আলাদা করা যাচ্ছে না। প্রতিটা অনুষ্ঠানেই তারা একসঙ্গে যাচ্ছেন ইদানীং।

সম্প্রতি অমিতাভ বচ্চনের ‘কউন বনেগা ক্রোড়পতি’-তেও তারা একটি পর্বে একসঙ্গে গিয়েছিলেন। এমনকি, বছর শেষ হওয়ার আগেই তারা একসঙ্গে মুম্বাই ছেড়ে ছুটি কাটাতেও গিয়েছেন বলে শোনা যায়। কিন্তু দু’জনেই তাদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে অগস্ত্যের অভিষেক হয়। সেই সময় অগস্ত্যকে আলিঙ্গনের ইমোজি পাঠান সুহানার মা গৌরী খান।

এবার শানায়া কাপুরের বাড়িতে পার্টি করতে পৌঁছান সুহান-অগস্ত্যরা। তবে সুহানা একা নন, সঙ্গে ছিল তার ভাই আব্রাম। এদিকে অগস্ত্যের দিদি নব্যা নন্দা যান অনন্যা পাণ্ডের সঙ্গে। সবার শেষে বান্ধবী ভাবনা পাণ্ডের সঙ্গে আসেন শাহরুখ-পত্নী গৌরী। তবে কি কারণে এমন জমায়েত সঞ্জয় কাপুরদের বাড়িতে, তা অজানা।

 

- Advertisement -

Related Articles

Latest Articles