9.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

নির্বাচনে জিতে গেছি, এই জেতা সেই জেতা নয়: শাহজাহান ওমর

নির্বাচনে জিতে গেছি, এই জেতা সেই জেতা নয়: শাহজাহান ওমর
শাহজাহান ওমর

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম নিজ ইউনিয়নে নির্বাচনি জনসভায় বলেছেন, আমার প্রিয় শুক্তাগড়বাসী। এই নির্বাচনে জিতে গেছেন, এ জেতা সেই জেতা নয়, সব হার হার নয়, সব জিত জিত নয়। যে রকম ১৮ সালে আমি হেরেছি না?, আমি কি জনমানুষের কাছে হেরেছি? সব হার হার নয়। এ নির্বাচনে তো আমরা জিতে গেছি, এই জিত কি জিত?। তবে জিত হতে হবে।

তিনি বলেন, এ নির্বাচনে কিছু কিছু দেশি-বিদেশি চক্র আমাদের দিকে তীক্ষ্ণ দৃষ্টিতে নজর দিচ্ছে। বিশেষ করে আপনাদের এ সিটে অনেক সাংবাদিক, অনেক আমাদের বিরোধী দলীয় এজেন্ট, দেশি-বিদেশি এজেন্ট গোপনে তথ্য নেবে। যদি একটা জাল ভোট দেন সঙ্গে সঙ্গে কট হয়ে যাবেন। যদি একটা মৃত ব্যক্তির ভোট কাস্ট করেন কট হয়ে যাবেন। যারা বিদেশ থাকে তাদের ভোট দেন কট হয়ে যাবেন। দয়া করে এগুলো করবেন না।

- Advertisement -

রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসা মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বুধবার বিকাল ৩ টার দিকে এ জনসভার আয়োজন করে।

শুক্তাগড় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুজিবুল হক মৃধার সভাপতিত্বে জনসভায় আরও বক্তৃতা করেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুল আলম সরফরাজ, সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন, সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, শুক্তাগড় ইউপি চেয়ারম্যান বিউটি সিকদার প্রমুখ।

পরে সন্ধ্যায় উপজেলা সদরের ২নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আরেকটি পথসভায় যোগ দেন শাহজাহান ওমর।

- Advertisement -

Related Articles

Latest Articles