14.1 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

অন্তরঙ্গ দৃশ্যের সময় তৃপ্তিকে যা বলেছিলেন রণবীর

অন্তরঙ্গ দৃশ্যের সময় তৃপ্তিকে যা বলেছিলেন রণবীর
অ্যানিমেলে রণবীর কাপুর ও তৃপ্তি দিমরি

মুক্তির পর থেকেই আলোচনার তুঙ্গে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’। রণবীর কাপুরের পাশাপাশি এই মুহূর্তে ববি দেওল ও তৃপ্তি দিমরিও রয়েছেন তুমুল আলোচনায়। ‘অ্যানিমেল’-এ রণবীর ও তৃপ্তির রসায়ন দর্শকরা বেশ পছন্দ করেছে। সিনেমাটিতে তাদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

স্বল্প সময়ের উপস্থিতি হলেও তৃপ্তির অভিনয় দারুণ ছাপ রেখে গেছে দর্শক মনে। যেখানে ‘অ্যানিমেল’ মুক্তির আগে তৃপ্তির ইনস্টাগ্রাম অনুসারী ছিল ছয় লাখ, সেখানে ‘অ্যানিমেল’ মুক্তির পর সেটি দাঁড়িয়েছে ২৭ লাখে! সুতরাং এই মুহূর্তে তৃপ্তি যে ‘টক অব দ্য টাউন’, তা বলার অপেক্ষা রাখে না।
সম্প্রতি একটি সাক্ষাৎকারে, ‘অ্যানিমেল’ প্রসঙ্গে কথা বলেছেন তৃপ্তি। রণবীরের সাথে অন্তরঙ্গ দৃশ্যের শুটিং সম্পর্কেও মুখ খোলেন এই অভিনেত্রী।

- Advertisement -

তৃপ্তি জানান, দৃশ্যটির শুটিংয়ের সময় পাঁচজনের বেশি লোক ছিল না সেটে এবং সমস্ত মনিটর বন্ধ ছিল।
1
‘অ্যানিমেল’
ইনস্ট্যান্ট বলিউডের সঙ্গে কথোপকথনে তৃপ্তি বলেন, “সৌভাগ্যবশত আমি বুলবুলে (২০২০ সালের নেটফ্লিক্স ফিল্ম) ধর্ষণের দৃশ্য করছি এবং ‘অ্যানিমেল’-এও অন্তরঙ্গ দৃশ্য করেছি। তবে উভয় সিনেমায় তারা আমাকে জিজ্ঞেস করেছে বারবার যে আমি ঠিক আছি কি না। ‘অ্যানিমেল’-এর সেই দৃশ্যের সময় পরিচালক, ডিওপি, অভিনেতাসহ পাঁচজনের বেশি লোক ওখানে ছিল না।

বাকিদের অনুমতি দেওয়া হয়নি। সমস্ত মনিটর বন্ধ ছিল। তারা বারবার বলছিল, যদি কোনো সময় আপনি অস্বস্তি বোধ করেন, আমাদের জানান। আমরা আপনার মতো করে করব।”

রণবীর প্রসঙ্গে তৃপ্তি বলেন, “প্রতি পাঁচ মিনিটে রণবীর কাপুর আমাকে জিজ্ঞেস করছিলেন, ‘তুমি ঠিক আছ? কমফোর্ট ফিল করছ?’ আমি মনে করি এ বিষয়গুলো সত্যিই গুরুত্বপূর্ণ।

তারা এই জিনিসগুলোর প্রতি সংবেদনশীল ছিল।”

১ ডিসেম্বর মুক্তি পায় রণবীর কাপুরের ‘অ্যানিমেল’। মুক্তির পর থেকেই বক্স অফিসে তাণ্ডব চালায় এটি। মাত্র ৯ দিনে ভারতে ৩৯২ কোটির মতো আয় করে নিয়েছে সিনেমাটি। বিশ্বব্যাপী ৬৫০ কোটির বেশি আয় করে নিয়েছে অ্যাকশন ড্রামা চলচ্চিত্রটি।

এদিকে ‘অ্যানিমেল’-এর সাফল্যের পরে তৃপ্তি এখন সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরবর্তী চলচ্চিত্র ‘স্পিরিট’-এর জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা গেছে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করবেন প্রভাস। যদিও সিনেমাটির বিষয়ে এখনো কিছু নিশ্চিত করা হয়নি নির্মাতাদের পক্ষ থেকে, তবে ভারতীয় গণমাধ্যমের একাধিক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

- Advertisement -

Related Articles

Latest Articles