26.4 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

চুরি করতে দোকানে ঢুকে গভীর ঘুমে চোর!

চুরি করতে দোকানে ঢুকে গভীর ঘুমে চোর!
প্রতীকী ছবি

চুরি করতে দোকানে ঢুকে ঘুমিয়ে পড়ে চোর। টের পেয়েই এলোপাথাড়ি মারধর করে তার ঘুম ভাঙায় উত্তেজিত জনতা। রবিবার এই অদ্ভুত কাণ্ডের সাক্ষী ভারতের উত্তর দিনাজপুরের চোপড়ার ভোজপুরানীগছ এলাকা। পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে ওই যুবককে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার মধ্যরাতে উত্তর দিনাজপুরের চোপড়ার ভোজপুরানীগছ এলাকায় সন্তোষ সরকার নামে এক ব্যবসায়ীর মুদি দোকানে ঢোকে একদল দুষ্কৃতী। তালাবন্ধ দোকানের দরজা ভেঙে দোকানের ভিতরে কার্যত তাণ্ডব চালায় তারা। এসবের মাঝেই ওই দলে থাকা একজন চুরির চিন্তা ভুলে দেওয়ালে শরীর এলিয়ে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ে। ফলে লুটপাট চালিয়ে পালিয়ে গেলেও সে পালাতে পারেনি। স্থানীয় এক বাসিন্দা দোকানের দরজা খোলা দেখতেই সন্দেহ দানা বাঁধে। ভিতরে ঢুকে যুবককে দেখে অবাক হয়ে যান সকলেই। উত্তেজিত জনতার বেদম প্রহারের চোরের ঘুম ওঠে লাটে।

- Advertisement -

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তাকে আটক করে প্রথমে চোপড়া থানায় নিয়ে যাওয়া হয়। তারপর জিজ্ঞাদবাদ করে তদন্ত প্রক্রিয়া শুরু হতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।
দোকানের মালিক সন্তোষ দাস জানান, রাতে দোকান বন্ধ করে বাড়ি গিয়েছিলেন। ভোরে জানতে পারেন চোর ঢুকেছে দোকানে। এসে দেখেন সব জিনিসপত্র নিয়ে গিয়েছে। কিন্তু একজন ঘুমাচ্ছে।

সূত্র: সংবাদ প্রতিদিন

- Advertisement -

Related Articles

Latest Articles