15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

বলিউড তারকাদের ‘মধ্যমণি’ কে এই যুবক

বলিউড তারকাদের ‘মধ্যমণি’ কে এই যুবক
বলিউড তারকাদের সঙ্গে প্রায়শই দেখা মেলে এক যুবকের সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে বিভিন্ন পার্টি সকল জায়গাতেই অভিনেতা অভিনেত্রীদের পাশে সরব উপস্থিতি তার

বলিউড তারকাদের সঙ্গে প্রায়শই দেখা মেলে এক যুবকের। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে বিভিন্ন পার্টি, সকল জায়গাতেই অভিনেতা-অভিনেত্রীদের পাশে সরব উপস্থিতি তার।

নেটিজেনদের প্রশ্ন কে এই যুবক? বিনোদন জগতের পার্টিগুলোর ‘মধ্যমণি’ কে তিনি? ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, ওই যুবকের নাম ওরহান আওয়াত্রামানি ওরফে ওরি।
সাম্প্রতিক সময়ে যার দেখা মিলেছে আম্বানীদের বাড়ির গণেশ পূজা থেকে শুরু করে শাহরুখের জন্মদিনের পার্টিসহ মনীশ মালহোত্রার দীপাবলি পার্টিতেও! যেখানে বলিউডের তাবড় তাবড় সব তারকাদের সঙ্গে পোজ দিয়ে ফ্রেমবন্দি হয়েছেন ওরি।

- Advertisement -

সম্প্রতি ‘কফি উইথ করণ’র তৃতীয় পর্বে অতিথি হয়ে আসেন সারা আলি খান ও অনন্যা পাণ্ডে। সেখানেই বলিপাড়ার নতুন প্রজন্মের দুই নায়িকার কাছে করণ প্রশ্ন রাখেন কে এই ওরি?

জবাবে অভিনেত্রী জানান, ‘ওরি এমন একজন মানুষ যে, জীবনে অনেক কিছু করে। তার থেকেও বড় কথা মানুষটা মজার।’ সঙ্গে সঙ্গে একই সুরে গলা মেলান অনন্যা। তার কথায়, ‘ওরি ভীষণ ভাল ক্যাপশন দিতে জানে। আমি তো আমার সোশ্যাল মিডিয়ায় কোনো পোস্টের জন্য ওর সাহায্য নিয়ে থাকি। কিন্তু কী কাজ করে তা জানি না। আমার মনে হয়, ও নিজের উপর অনেক বেশি কাজ করে (হাসি)।’

ওরির ঘনিষ্ঠমহলের দাবি, অ্যানিমেশনকেই তিনি পেশা হিসাবে নিতে চান। কিন্তু অনেকেই বলছেন আকর্ষণীয় চেহারা এবং বাহারি পোশাক পরে ওরি যেভাবে চমক দিচ্ছেন, তাতে বলিউডই তার সম্ভাব্য গন্তব্য হতে চলেছে।

শুধু তাই নয় সুহানা খান, নাইসা দেবগন, সারা আলি খান, জাহ্নবী কাপূরেরও ‘বিশেষ বন্ধু’ হিসেবে পরিচিত ওরি। যদিও সে অভিনয়ের সঙ্গে যুক্ত নন, তবুও তারকা-কন্যাদের অন্দরমহলে তার অবাধ বিচরণ বলিউডে যাত্রার পথকে সুগম করেছে।

- Advertisement -

Related Articles

Latest Articles