21.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

টাইগার থ্রি’র ‘তোয়ালে দৃশ্য’ নিয়ে যা বললেন ক্যাটরিনা

টাইগার থ্রি’র ‘তোয়ালে দৃশ্য’ নিয়ে যা বললেন ক্যাটরিনা
ক্যাটরিনা কাইফ

আর মাত্র কয়েকদিন পরেই মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘টাইগার ৩’। মুক্তির আগে প্রকাশ্যে আসে এর ট্রেলার সেখানে টাইগার চরিত্রে সালমান খান, ভিলেনের ভূমিকায় ইমরান হাশমিকে নিয়ে আলোচনা হলেও অন্য একটি দৃশ্য কেড়ে নেয় আকর্ষণ। যে দৃশ্যে তোয়ালে পরে ফাইট করতে দেখা যায় ক্যাটরিনা কাইফকে।

ট্রেলার নিয়ে সোশ্যালে প্রশংসা ছড়ালেও সেই তোয়ালে দৃশ্য নিয়ে চর্চা হচ্ছে বেশ। এতে ক্যাটরিনার সঙ্গে তোয়ালে পরে ফাইট করেছেন হলিউডের স্টান্টওমেন অভিনেত্রী মিশেল লি। তবে দৃশ্যটির জন্য অনেক কষ্ট করতে হয়েছিল বলে জানালেন ক্যাটরিনা।

- Advertisement -

তুরস্কের একটি হাম্মামখানায় (গোসলখানা) দৃশ্যটি ধারণ করা হয়েছিল। ওই সময়ের অভিজ্ঞতা জানিয়ে ক্যাটরিনা বলেন, ‘এই দৃশ্যের কাজ করাটা কঠিন ছিল, কারণ একটি বাষ্পযুক্ত গোসলখানায় এটি ধারণ করা হয়েছিল। বাষ্পের কারণে ঘুসি, লাথি দেওয়া কিংবা জাপটে ধরা চ্যালেঞ্জিং ছিল। আমার মনে হয় না ভারতীয় সিনেমায় এর আগে এরকম দৃশ্য দেখানো হয়েছে, যেখানে দুজন নারী তোয়ালে পরে মারামারি করছেন।’

ঝুঁকিপূর্ণ দৃশ্যে কাজ করতে ভালোবাসেন জানিয়ে ক্যাটরিনা কাইফ বলেন, ‘ঝুঁকিপূর্ণ অ্যাকশন দৃশ্যগুলোতে কাজ করাটা আমি বরাবরই ভালোবাসি। আর এই ফ্র্যাঞ্চাইজি (টাইগার) সবসময়ই আমাকে এরকম কাজের সুযোগটা দিয়েছে। দর্শক দেখবেন, একজন পুরুষের মতো নারীও সমানতালে ফাইট করতে পারেন।’

উল্লেখ্য, প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা ‘টাইগার ৩’। এটি নির্মাণ করেছেন মনীশ শর্মা। সালমান, ক্যাটরিনা ও ইমরান ছাড়াও এতে আছেন ঋধি ডোগরা, রেবতী, কুমুদ মিশ্র, রণবীর শোরে প্রমুখ। ছবিতে শাহরুখ খান ও হৃতিক রোশন অতিথি চরিত্রে হাজির হবেন বলে শোনা যাচ্ছে। আগামী ১২ নভেম্বর এটি বিশ্বব্যাপী মুক্তি পাবে।

- Advertisement -

Related Articles

Latest Articles