15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

অর্থনৈতিক সমস্যায় ছিলেন অভিনেত্রী, নিজ ঘরে উদ্ধার মরদেহ

অর্থনৈতিক সমস্যায় ছিলেন অভিনেত্রী, নিজ ঘরে উদ্ধার মরদেহ
মালায়ালাম সিনেমার অভিনেত্রী রেঞ্জুশা মেনন

মালায়ালাম সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রেঞ্জুশা মেনন মারা গেছেন। সোমবার কেরালার নিজ বাসা থেকে ৩৫ বছর বয়সী এই অভিনেত্রীর মরদেহ উদ্ধার করা হয় বলে খবর প্রকাশ করেছে ইন্ডিয়া টুডে।

প্রতিবেদনে জানানো হয়েছে, কেরালের তিরুবনন্তপুরমে একটা ভাড়া অ্যাপার্টমেন্টে বসবাস করতেন রেঞ্জুশা। পরিবারের সঙ্গেই ওই অ্যাপার্টমেন্টে থাকতেন অভিনেত্রী। সোমবার সকালে দীর্ঘ সময় রেঞ্জুশার ঘর বন্ধ থাকায় তার পরিবারের লোকজনের সন্দেহ হয়। এরপর দরজা ভাঙা হলে রেঞ্জুশা মেননকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার পরিবারের লোকজন। এরপর স্থানীয় শ্রীকারিয়াম পুলিশকে খবর দেয় অভিনেত্রীর বাড়ির লোকজন। পুলিশ গিয়ে অভিনেত্রী রেঞ্জুশা মেননের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

- Advertisement -

এনডিটিভি জানিয়েছে, রেঞ্জুশা অর্থনৈতিক সমস্যার মধ্য দিয়ে সময় পার করছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আত্মহত্যা করেছেন তিনি। তবে পুলিশ অন্যান্য বিষয়ও খতিয়ে দেখছেন।

কোচির মেয়ে রেঞ্জুশা। একটি টিভি অনুষ্ঠান সঞ্চালনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। পরবর্তীতে অভিনয়ে নাম লেখান। বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। অভিনয় করেছেন মালায়ালাম ভাষার বেশ কিছু সিনেমায়ও।

- Advertisement -

Related Articles

Latest Articles