20.6 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

‘তারা সবার সামনে আমার পোশাক খুলে ফেলত’

‘তারা সবার সামনে আমার পোশাক খুলে ফেলত’
অভিনেত্রী পায়েল ঘোষ

বলিউড নিয়ে মন্তব্য করে আবারও শিরোনামে এলেন অভিনেত্রী পায়েল ঘোষ। সামনে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘ফায়ার অফ লাভ রোড’ সিনেমা। থ্রিলার ছবিটি পরিচালনা করেছেন অশোক ত্যাগী। সিনেমা মুক্তির আগে ফের একবার বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর।

সদ্য তিনি টুইটে লেখেন, ‘ঈশ্বরকে ধন্যবাদ, আমি সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেছি। আমি যদি বলিউডে লঞ্চ হতাম, তারা আমাকে সবার সামনে তুলে ধরার জন্য আমার পোশাক খুলে ফেলত। কারণ, তারা সৃজনশীলতার চেয়েও মেয়েদের শরীর বেশি ব্যবহার করে।’ এই মন্তব্য মুহূর্তে ভাইরাল হয়েছে। যা তৈরি করেছে বিতর্ক।

- Advertisement -

তবে, এবারই প্রথম নয়। এর আগে কাস্টিং কাউচ নিয়ে একবার বিস্ফোরক মন্তব্য করেন নায়িকা। তিনি লিখেছিলেন, বড় সিনেমা পেতে আপনাকে বিছানায় উঠতে হবে। কারও সঙ্গে না শুয়ে সেটা কখনোই সম্ভব নয়।

কিছুদিন আগেই ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন নায়িকা। সেখানে লেখেন, ‘আমি আমার ১১তম সিনেমাটি শেষ করব। যদি আমি কারও সঙ্গে শুতে পারতাম, তাহলে এটা আমার জীবনের ৩০তম সিনেমা হত।’

পায়েল হিন্দি ও তেলেগু-দুই ইন্ডাস্ট্রিতেই কাজ করেন। প্রয়ানম, ওসারভেলি, থেরোডাম ভিধিয়েলি এবং প্যাটেল কী পাঞ্জাবি শাদির মতো সিনেমায় দেখা গিয়েছিল তাকে।

- Advertisement -

Related Articles

Latest Articles