15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

১৬ শিশুকে যৌন হেনস্তা করায় ৬৯০ বছরের কারাদণ্ডের মুখোমুখি যুবক

১৬ শিশুকে যৌন হেনস্তা করায় ৬৯০ বছরের কারাদণ্ডের মুখোমুখি যুবক

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে ১৬ ছেলে শিশুকে যৌন হেনস্তার দায়ে এক ব্যক্তিকে দোষী সাব্যস্ত করা হয়েছে। গুরুতর এই অপরাধের শাস্তিস্বরুপ শিশু–দেখভালকারী (বেবিসিটার) হিসেবে কর্মরত ওই ব্যক্তির সর্বোচ্চ ৬৯০ বছরের কারাদণ্ড হতে পারে।

- Advertisement -

অঙ্গরাজ্যটির অরেঞ্জ কাউন্টি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি কার্যালয়ের তথ্য অনুসারে, দোষী সাব্যস্ত হওয়া ব্যক্তির নাম ম্যাথিউ জাকারজেউস্কি (৩৪)। তিনি অরেঞ্জ কাউন্টির কোস্টা মেসা শহরের বাসিন্দা।

অরেঞ্জ কাউন্টি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি কার্যালয় জানিয়েছে, ম্যাথিউর বিরুদ্ধে ছেলেশিশু যৌন নিগ্রহের ৩৪টি অভিযোগ আনা হয়েছিল। সব কটিতেই তিনি দোষী সাব্যস্ত হয়েছেন।

২০১৪ সালের ১ জানুয়ারি থেকে ২০১৯ সালের ১৭ মের মধ্যে ম্যাথিউ এই অপরাধগুলো করেছিলেন বলে জানায় ডিস্ট্রিক্ট অ্যাটর্নি কার্যালয়। আগামী ১৭ নভেম্বর ম্যাথিউর সাজা ঘোষণা করা হবে।

অরেঞ্জ কাউন্টি ডিস্ট্রিক্ট কার্যালয় বলছে, ম্যাথিউর সর্বোচ্চ ৬৯০ বছরের কারাদণ্ড হতে পারে।

ডিস্ট্রিক্ট অ্যাটর্নি টড স্পিটজার বলেছেন, বাচ্চা দেখাশোনার কাজ করা এক ব্যক্তির চূড়ান্ত বিশ্বাসঘাতকতার কারণে অল্প বয়সী বেশ কয়েকটি ছেলে অকল্পনীয় ভয়ংকর যৌন নিগ্রহ সহ্য করতে বাধ্য হয়েছিল।

ডিস্ট্রিক্ট অ্যাটর্নি কার্যালয়ের তথ্যমতে, ম্যাথিউ দক্ষিণ ক্যালিফোর্নিয়ার বিভিন্ন বাসায় পুরুষ শিশু–দেখভালকারী হিসেবে কাজ করেছেন। তিনি তার ওয়েবসাইটে নিজেকে সত্যিকারের শিশু–দেখভালকারী হিসেবে পরিচয় দিয়েছিলেন।

সূত্র; মিরর ইউকে

- Advertisement -

Related Articles

Latest Articles