23.8 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

কাজের চাপে বিয়েটাও আরাম করে করতে পারিনি: ফারিণ

কাজের চাপে বিয়েটাও আরাম করে করতে পারিনি: ফারিণ
তাসনিয়া ফারিণ

হঠাৎ করে বিয়ের ঘোষণা দিয়ে অনুরাগীদের চমকে দিয়েছিলেন তাসনিয়া ফারিণ। গত শুক্রবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে শেখ রেজওয়ান রাফিদ আহমেদের সঙ্গে পারিবারিকভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। এরপরই হানিমুন করতে উড়াল দেন মালদ্বীপ।

শত ব্যস্ততার মধ্যে বিয়ে করে যেন আরামই পাচ্ছেন না ছোট পর্দার এই অভিনেত্রী। কাজের এত চাপ যে, ভবিষ্যতে বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনা করতে পারবেন কিনা সে ব্যাপারেও নিশ্চিত হতে পারছেন না। সম্প্রতি দেশের একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

- Advertisement -

ফারিণ জানান, ‘কাজের চাপে বিয়েটাও আরাম করে করতে পারিনি (হেসে)। ১০ তারিখ পর্যন্ত একটা ওয়েব ফিল্মের শুটিং করেছি। এরপর কোনোমতে সময় বের করে ১১ তারিখে বিয়ে করেছি। ১২ তারিখে ফিল্মের ডাবিং করে ১৩ তারিখে হানিমুনে গিয়েছি। ফিরেছি গত বুধবার সন্ধ্যায়।’

তিনি আরও জানান, ‘ইচ্ছা আছে, বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করার। আবার নতুন করে অনুষ্ঠান নাও করতে পারি। কারণ, যে পরিমাণ কাজের চাপে আছি, বলে বিশ্বাস করাতে পারব না। তা ছাড়া আগামী মঙ্গলবার রাফিদ লন্ডনে চলে যাচ্ছে। নতুন চাকরি। হয়তো কম সময়ের মধ্যে ছুটি পাওয়া তার পক্ষে সম্ভব হবে না।’

বিয়ের পর তারকাদের ভক্ত কমে যাওয়ার আশঙ্কা থাকে। এ বিষয়ে কী ভাবছেন ফারিণ? অভিনেত্রীর সোজাসাপ্টা জবাব, ‘আমার এই আশঙ্কা কোনো দিনই ছিল না। আমার জীবনের কোনো সিদ্ধান্ত নেব, ভক্তদের কথা ভাবতে হবে কেন? ভক্তরা আমার পর্দার কাজকে ভালোবাসেন। আমিও তাদের ভালোবাসি। আর প্রিয় তারকার জীবনের ভালো কোনো কাজ, পবিত্র কাজে যদি ভক্তদের সমর্থনই না থাকে; তাহলে কীসের ভক্ত! আমার মনে হয়েছে, বিয়ের পর আমার ভক্ত আরও বেড়েছে। বিয়ের খবর আর ছবি ফেসবুক, ইনস্টাগ্রামে শেয়ার করার পর, সবার যে পরিমাণ সাড়া পেয়েছি, মুগ্ধ আমি।

উল্লেখ্য, সাড়ে আট বছর প্রেমের পর অবশেষে প্রেমিক শেখ রেজওয়ান রাফিদ আহমেদের গলায় বিয়ের মালা পরান তাসনিয়া ফারিণ। গত সোমবার সামাজিকমাধ্যমে বিয়ের খবরটি প্রকাশ করেন অভিনেত্রী। জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করে সকলের দোয়া চেয়েছেন তিনি।

চলতি মাসের পুরোটা সময় শুটিংয়ের কাজে অস্ট্রেলিয়াতে থাকবেন ফারিণ। সেখানে নির্মাতা শিহাব শাহীনের দুটি ওয়েব ফিল্মের কাজ করবেন। অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে আরেকটি ওয়েব ফিল্মের কাজ শুরুর কথা রয়েছে তার। আপাতত নভেম্বর পর্যন্ত অবসর নেই অভিনেত্রীর, কারণ শিডিউল দেওয়া আছে সেভাবেই।

- Advertisement -

Related Articles

Latest Articles