23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

গাঁজা-সহ আটক, অতঃপর যেভাবে রক্ষা পেলেন সুপারমডেল জিজি হাদিদ

গাঁজা-সহ আটক, অতঃপর যেভাবে রক্ষা পেলেন সুপারমডেল জিজি হাদিদ
জিজি হাদিদ

মার্কিন যুক্তরাষ্ট্রের অন্যতম জনপ্রিয় মডেল জিজি হাদিদ। ‘ভার্সাচে’ থেকে ‘শ্যানেল’, একাধিক বিশ্বখ্যাত ফ্যাশন ব্র্যান্ডের হয়ে র‌্যাম্পে হেঁটেছেন তিনি। সম্প্রতি প্যারিস ফ্যাশন উইকেও অংশগ্রহণ করেছিলেন জিজি হাদিদ। কিন্তু সেখান থেকে ফেরার সময়েই ঘটল বিপত্তি।

চলতি মাসের প্রথম দিকে প্যারিসের কেম্যান আইল্যান্ডস থেকে আমেরিকায় ফেরার পথে বিমানবন্দরে গাঁজা-সহ ধরা পড়েন জিজি ও তার বন্ধু লিয়া। যদিও তাদের কাছে খুব কম পরিমাণেই মাদক ছিল বলে জানা গেছে। তবে বিদেশ থেকে আমেরিকায় মাদক পাচার করার সন্দেহে তাদের আটক করা হয়। তবে কারাগারে যেতে হয়নি তাদের। মাথাপিছু এক হাজার মার্কিন ডলার জরিমানা দিয়ে হাজতবাস থেকে রেহাই পান জিজি ও লিয়া।

- Advertisement -

এর আগেও ২০১৫ সালে ‘ভিক্টোরিয়াস সিক্রেট’-এর একটি অনুষ্ঠানে কোকেনের নেশা করার অভিযোগ উঠেছিল জিজি হাদিদের বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছিলেন সুপারমডেল।

সম্প্রতি ব্যক্তিগত জীবনের কারণে একাধিকবার চর্চায় উঠে এসেছে জিজি হাদিদের নাম। হলিউডে কানাঘুষা, লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে নাকি প্রেম করছেন তিনি। একাধিকবার তার সঙ্গে দেখাও গিয়েছে জিজিকে। যদিও প্রেমের কথা কখনও স্বীকার করেননি জিজি বা লিও কেউই। এর আগে ব্রিটিশ ব্যান্ড ‘ওয়ান ডিরেকশন’-এর প্রাক্তন সদস্য জায়ান মালিকের সঙ্গে বছর ছয়েক প্রেমের সম্পর্কে ছিলেন জিজি হাদিদ। তাদের একটি সন্তানও রয়েছে, যার বয়স আড়াই বছর।

- Advertisement -

Related Articles

Latest Articles