-0.8 C
Toronto
সোমবার, মার্চ ১৮, ২০২৪

টাকা গুনতে পারেননি বর, বিয়ে ভাঙলেন কনে

টাকা গুনতে পারেননি বর, বিয়ে ভাঙলেন কনে
ছবি সংগৃহীত

ভারতের উত্তরপ্রদেশে বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিয়েছেন রিতা সিং (২১) নামের এক কনে। সম্প্রতি রাজ্যের ফারুখাবাদ জেলায় এ ঘটনা ঘটে। জানা গেছে, ওই পাত্রকে ৩০০ রুপি গুনতে দিয়েছিলেন পুরোহিত।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বিয়ের অনুষ্ঠান চলার সময় পাত্রের আচরণে সন্দেহ হয় পুরোহিতের। তিনি বুঝতে পারেন, বর মানসিকভাবে সুস্থ নন। এরপর ওই পুরোহিত পাত্রীপক্ষকে বিষয়টি জানান।

- Advertisement -

একপর্যায়ে বর মানসিকভাবে অসুস্থ কি না বুঝতে তাকে ৩০টি দশ টাকার নোট গুনতে বলেন পুরোহিত। কিন্তু বর সেই টাকা গুনতে ব্যর্থ হন। এরপর বরের বাড়ির লোকজন স্বীকার করে নেন যে তিনি মানসিকভাবে ভারসাম্যহীন। যদিও বরের পরিবার তা গোপন রেখেই বিয়ে দিচ্ছিল। পরে বরপক্ষের কথা শুনে সঙ্গে সঙ্গে বিয়ে ভেঙে দেন কনে।

এদিকে বিয়ে ভেঙে দিতেই দুই পরিবারের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়। ঘটনাস্থলে পৌঁছে সেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। বরের পরিবারের বিরুদ্ধে অসুস্থতার কথা লুকিয়ে বিয়ে দেওয়ার অভিযোগ আনে কনের পরিবার।

কনের ভাই মোহিত বলেন, ‘একজন আত্মীয় এই বিয়ের সম্বন্ধ নিয়ে আসেন। আমরা সরল বিশ্বাসে বিয়েটি ঠিক করেছিলাম। এর আগে বরের সঙ্গে দেখা হয়নি। কিন্তু যখন পুরোহিত তার অদ্ভুত আচরণ সম্পর্কে আমাদের জানান, আমরা তার মানসিক অসুস্থতার কথা জানতে পারি। আমার বোন এই বিয়ে করতে অস্বীকার করে।’

- Advertisement -

Related Articles

Latest Articles