9.3 C
Toronto
রবিবার, মার্চ ২৬, ২০২৩

প্রেমিকার ঠোঁটে-ঠোঁট রেখে অঙ্কুশের পোস্ট

প্রেমিকার ঠোঁটে-ঠোঁট রেখে অঙ্কুশের পোস্ট
টলিপাড়ার অত্যন্ত প্রিয় জুটি অঙ্কুশ ঐন্দ্রিলা ছবি সংগৃহীত

‘বাতাসে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা, কারা যে ডাকিল পিছে, বসন্ত এসে গেছে’…. ক্যালেন্ডার বলছে আজ ফেব্রুয়ারির ১২ তারিখ। মানে প্রেমের মাস এগারো দিনে পা দিয়ে ফেলেছে ইতিমধ্যেই। আর ঠিক দুইদিন পরেই ভ্যালেন্টাইন’স ডে। বাঙালির প্রিয় প্রেম দিবসেই কিন্তু ৩৪ বছরে পা দেবেন টলি তারকা অঙ্কুশ হাজরা। দুয়ারেই তার জন্মদিন প্রেমদিবসের আগের ছ’দিন থেকে শুরু হয়ে ভ্যালেন্টাইন’স উইক। ১৪ ফেব্রুয়ারি কাঙ্খিত ভ্যালেন্টাইন’স ডে। প্রমিস ডে অর্থাৎ প্রতিশ্রুতি দেয়ার দিনেই অঙ্কুশ তার প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে নিয়ে আদর মাখা আবেগি পোস্ট করলেন ফেসবুকে। যা ভাইরাল হয়ে গেলো।

টলিপাড়ার অত্যন্ত প্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। গত শনিবার অঙ্কুশ ফেসবুকে ঐন্দ্রিলার ঠোঁটে-ঠোঁট রেখে একটি ছবি পোস্ট করেন। নায়িকার জন্য নায়ক লেখেন,’কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না। কিন্তু এই ১৪ই ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড়ো উপহার আর কী-ই হতে পারে? বাকিটা ব্যক্তিগত।’ অঙ্কুশ প্রায়শই ঐন্দ্রিলাকে নিয়ে নানা মজার পোস্ট করে মাতিয়ে দেন সোশ্যাল মিডিয়া।

- Advertisement -

এদিন তিনি সম্পর্কের গভীরতা বুঝিয়ে দেয়ার সঙ্গেই বলে দেন যে, তার জীবনে ঐন্দ্রিলার চেয়ে বড় উপহার আর কিছু হতে পারে না। বোঝাই যাচ্ছে যে, অঙ্কুশ ‘ বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না’ লিখেছেন নিছকই মজা করে। অঙ্কুশকে ফেসবুকে ৫.২ মিলিয়ন মানুষ ফলো করেন। ঐন্দ্রিলাকে করেন ৫.৮ মিলিয়ন মানুষ। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত এই পোস্টটি ৪৫ হাজারেরও বেশি মানুষের রিয়াক্ট পেয়েছে। লাইক-লাভ এবং হাহা মিলিয়েই। ২৭০০ মানুষ এই লাভবার্ডকে নিয়ে তাদের যা বক্তব্য, তা বলেছেন। শেয়ার করেছেন ১৪৮ জন।

- Advertisement -

Related Articles

Latest Articles