img

সমালোচনা ঠেকাতে পাবলিক কমেন্ট বন্ধ করলেন মিথিলা

বিয়ে ও ব্যক্তিগত স্ক্যান্ডালের কারণে দীর্ঘদিন ধরেই আলোচনায় রয়েছেন মিথিলা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পোস্ট মানেই হাজারো নেতিবাচক কমেন্ট। এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পাবলিক কমেন্ট অপশন বন্ধ করলেন মিথিলা। বিড়ম্বনা ঠেকাতেই সম্প্রতি ফটো শেয়ারিং, ভিডিও শেয়ারিং এবং সামাজিক নেটওয়ার্কিং পরিষেবা ইনস্টাগ্রামের পাবলিক কমেন্ট বন্ধ করে দিয়েছেন এই অভিনেত্রী। এখন থেকে মিথিলার পছন্দের বাইরে অন্য কেউ তাকে নিয়ে আর ‘কমেন্ট’....

img

ধর্মীয় কারণে শোবিজকে বিদায় জানালেন অ্যানি খান

এই মুহূর্তে বিভিন্ন চ্যানেলে অ্যানি খান অভিনীত পাঁচটি সিরিয়াল প্রচার হচ্ছে। এর মাঝেই অভিনেত্রী-সঞ্চালক বললেন, “করোনার মধ্যে আমি মোটেও কাজ করতে চাই না। এমনিতেই সবকিছু থেকে গুটিয়ে আসতে আমার হয়তো একটু সময় লাগবে। তবে মন থেকে চাইছি আল্লাহ যেন আমাকে আর কাজে না ফেরান। ঘরে থাকবো, ইবাদত করবো। উনি চাইলে সবকিছুই সম্ভব।”

অ্যানি শিশুশিল্পী হিসেবে শোবিজে পা রাখেন। এর ২৩ বছর....

img

অপূর্বর বিচ্ছেদ : আইনি ব্যবস্থার হুঁশিয়ারি তিশার

ভেঙে গেছে জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতির সংসার। এদিকে এই বিচ্ছেদের সঙ্গে কেউ কেউ জড়াচ্ছেন অভিনেত্রী তানজিন তিশাকে। এমনকি কিছু অনলাইন এ নিয়ে সংবাদও প্রকাশ করেছে। এবার কারো নাম উল্লেখ না করে এমন গুজব না ছড়াতে আহ্বান করলেন ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রী। জানালেন প্রয়োজনে আইনি ব্যবস্থা নেবেন তিনি। এর আগে একই হুঁশিয়ারি দেন অপূর্ব।

সোমবার ভোরে নিজের ফেরিফাইড ফেইসবুক....

img

স্ত্রীকে নিয়ে অপূর্বর আবেগঘন পোস্ট


অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতির বিবাহ বিচ্ছেদ ঘটেছে। দু’জনের মাঝে নানা কারণে বনিবনা না হওয়ায় বিচ্ছেদ হয়েছে বলে জানা গেছে।

বিচ্ছেদের খবর গণমাধ্যমে জানান নাজিয়া নিজেই। প্রথম দিকে বিষয়টি নিয়ে কিছু না বললেও রোববার দিবাগত রাত ১২টার দিকে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি আবেগঘন পোস্ট করেন ছোটা পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব ।

পাঠকদের জন্য অপূর্ব পোস্টটি তুলে ধরা হলো (অনুবাদকৃত)-

‘ভারাক্রান্ত হৃদয়ে....

img

৯ বছরের সংসার ভাঙল অভিনেতা অপূর্ব-অদিতির

ভেঙে গেছে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব-নাজিয়ার ৯ বছরের সংসার। বনিবনা না হওয়ায় তাদের দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘটল। ৯ বছরের সংসারে আয়াশ নামে তাদের একটি ছেলে সন্তান রয়েছে। রোববার (১৭ মে) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সংসার ভাঙার খবর নিশ্চিত করেছেন নাজিয়া হাসান অদিতি। এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাকে ফোন দেয়া থেকে আপনারা বিরত থাকুন।

নাজিয়া হাসান অদিতি তার নিজস্ব....

img

শখের দ্বিতীয় বিয়ের গুঞ্জন

অনেক দিন শোবিজ থেকে আড়ালে রয়েছেন এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। বিয়ের গুঞ্জন নিয়ে কয়েক দিন ধরে আলোচনায় রয়েছেন তিনি। একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, অনেকটা গোপনেই এই তারকার দ্বিতীয় বিয়ে সম্পন্ন হয়েছে।

‘অল্প অল্প প্রেমের গল্প’ নায়িকার শখের বিয়ের তারিখ ও পাত্রের পরিচয় প্রকাশ করেছে একটি সংবাদমাধ্যম।

সেখানে বলা হয়, ১২ মে বিয়ে করেছেন শখ৷ উপস্থিত ছিলেন দুই পরিবারের....

img

৩ লাখ ২৫ হাজার টাকায় বিক্রি হলো হুমায়ুন ফরীদির চশমা


করোনা মোকাবেলায় অর্থ সংগ্রহ করতে নিলামে তোলার পর প্রয়াত অভিনেতা হুমায়ুন ফরীদির ব্যবহৃত চশমা বিক্রি হয়েছে ৩ লাখ ২৫ হাজার ১২ টাকায়। হাঙ্গেরি প্রবাসী এক বাংলাদেশি চশমাটি কিনে নিয়েছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার দিনগত রাত ১২ টায় ‘অকশন ফর অ্যাকশন’ নামের ফেসবুক পেজে লাইভে হুমায়ুন ফরীদির চশমার নিলামের কার্যক্রম সম্পন্ন হয়।

সেসময় অংশ নেন হুমায়ুন ফরীদির একমাত্র মেয়ে শারারাত ইসলাম। এছাড়া....

img

‘সংশপ্তক’ ফিরছে ৩০ বছর পর

করোনাকালে ঘরবন্দি মানুষের বিনোদনের জন্য জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘সংশপ্তক’ পুনরায় প্রচারের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ টেলিভিশন।

সাহিত্যিক শহীদুল্লাহ কায়সারের উপন্যাস অবলম্বনে নির্মিত এই নাটকটির নাট্যরূপ দিয়েছেন ইমদাদুল হক মিলন। পরিচালনা করেন আবদুল্লাহ আল মামুন, আল মনসুর ও মোহাম্মদ আবু তাহের।

প্রায় ৩০ বছর পর আবার এই ধারাবাহিকটি প্রচারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিমধ্যে টেপ থেকে ধারাবাহিকটি ট্রান্সফারের কাজ শুরু করা হয়েছে বলে দ্য ডেইলি....

img

বাড়িতে সাতজন করোনা আক্রান্ত, মেয়েকে নিয়ে আতঙ্কে তিন্নি

এক সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। বর্তমানে মিডিয়াতে নেই, দেশেও নেই। মেয়ে ওয়ারিশাকে নিয়ে কানাডার মন্ট্রিয়েলের লাসাল শহরে রয়েছেন এই অভিনেত্রী। তবে তিন্নি যে বাড়িতে অবস্থান করছেন সে বাড়িতে সাত জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিয়ে বেশ আতঙ্কে দিন কাটছে তার। আতঙ্কেই ওই বাড়িতে দীর্ঘ দেড় মাস ধরে মেয়েকে নিয়ে আটকে আছেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে....

img

৫০০ পরিবারকে খাবার বিলি, লকডাউনের মাঝে দুস্থদের পাশে হিরো আলম

বিতর্কের জেরে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন হিরো আলম। তবে এবার আর বিতর্ক নয়। সমালোচকদের যোগ্য জবাব দিয়ে মানবতার পরিচয় দিলেন তিনি। দুস্থ মানুষদের পাশে দাঁড়ালেন অভিনেতা। দিলেন চাল, ডাল, তেল, আলু-সহ প্রয়োজনীয় খাদ্যদ্রব্য।

করোনার জেরে বাংলাদেশেও চলছে লকডাউনে। তার ফলে উপার্জনও প্রায় বন্ধ। এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন দিন আনি দিন খাই মানুষগুলো। টাকা না খেলে খাবারের জোগান কীভাবে....

img

আমার আর সৃজিতের একসঙ্গে থাকার পরিকল্পনা রয়েছে : মিথিলা

বিয়ের আগে মাত্র একবার কলকাতায় গিয়েছিলেন বাংলাদেশি মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দ্বিতীয়বার যখন গেলেন তখন তিনি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী। খুব জলদি সবকিছু ঘটে গেছে মিথিলার জীবনে। যেহেতু তিনি এখন কলকাতার বৌমা, তাই সেখানে একেবারেই থেকে যাওয়ার কথা ভাবছেন কিনা প্রশ্ন করা হয় তাকে। ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রশ্নে মিথিলা দিয়েছেন মন খোলা উত্তর।

মিথিলা বলেন, ‘এটা একেবারেই দৈব ঘটনা বলতে পারেন।....

img

মায়ের কাছেই থাকবে অভিনেতা সিদ্দিকের সন্তান

অভিনেতা সিদ্দিকের ছেলে সাড়ে ছয় বছর বয়সী আরশ হোসেন তার মা মারিয়া মিমের কাছেই থাকবে। তবে সপ্তাহে দুই দিন বাবা সিদ্দিকুর রহমান তাকে নিয়ে আসতে পারবেন এবং সঙ্গে রাখতে পারবেন। এমনটি জানিয়েছেন আদালত। আজ বুধবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

আগামীকাল বৃহস্পতিবারের মধ্যে শিশুটিকে তার মা মারিয়া মিমের কাছে দিতে....

img

যেভাবে দিনার-বিজরীর গৃহকর্মী আত্মহত্যা করে!

বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনারের বাসার গৃহকর্মীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম তানজিন (১৫)। গতকাল বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টায় উত্তরার আজমপুর ৭ নম্বর সেক্টরের ৫ নম্বর রোডে রাজউক কমার্শিয়াল কমপ্লেক্সের পেছনের একটি ভবনের সামনে থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে উত্তরা পশ্চিম থানা পুলিশ বলছে, ৯তলা ভবনের ছাদ থেকে তানজিন লাফিয়ে আত্মহত্যা করেছে। তবে কী কারণে....

img

জি.এম সৈকতের টেলিফিল্ম ‘মন যেখানে হৃদয় সেখানে’

বাংলাদেশ ও ভারতের শিল্পীদের নিয়ে টেলিফিল্ম ‘মন যেখানে হৃদয় সেখানে’। কলকাতার জনপ্রিয় নাট্যকার প্রিয় চট্টপাধ্যায়ের রচনায় টেলিফিল্মটি প্রযোজনা করেছেন প্রকৃতি টেলিমিডিয়া।

টেলিফিল্মটি পরিচালনা করেছেন জি.এম সৈকত। এতে অভিনয় করেছেন ভারতের পরাণ বন্দোপাধ্যায়, তথাগত, বাংলাদেশের অপ্সরা সুহি, নাদের চৌধুরী প্রমূখ। টেলিফিল্মটি শনিবার দুপুর ১২টা ৩০মিনিটে এটিএন বাংলায় প্রচারিত হবে।

নির্মাতা জি.এম সৈকত বলেন, টেলিফিল্মটি আশি ভাগ স্যুটিং হয়েছে বিমানে। আমার নির্মাণের মধ্যে এটাকে....

img

বিতর্কে জড়িয়ে মুখ খুললেন সেই ‘পাখি’-খ্যাত মধুমিতা

জীবনের প্রথম ছবিতেই নায়কের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় বিতর্কের মুখে প্রতীম ডি দাশগুপ্ত-র ‘লাভ আজ কাল পরশু’ ছবির নায়িকা মধুমিতা সরকার। এ নিয়ে মুখ খুলেছেন ভারতীয় বাংলা সিরিয়ালের ‘পাখি’খ্যাত এই অভিনেত্রী। তিনি এক সাক্ষাৎকারে নিজেকে নিয়ে চলা বিভিন্ন আলোচনা নিয়েও অবস্থান পরিষ্কার করেন। খবর আনন্দবাজার পত্রিকার।

তিনি বলেন, ২০২০-তে দাঁড়িয়ে প্রেমের ছবিতে কোনও সাহসী দৃশ্য থাকবে না এটা আশা করাটাই তো....