img

'গেইম অব থ্রোনসের নগ্ন দৃশ্যগুলোয় অভিনয় করা কঠিন ছিল', বললেন অভিনেত্রী

টেলিভিশন সিরিজ 'গেইম অব থ্রোনস' তারকা এমিলিয়া ক্লার্ক বলেছেন সিরিজটির জন্য খোলামেলা দৃশ্যে অভিনয় করা তার জন্য 'কঠিন' ছিল।

অভিনেতা ড্যাক্স শেফার্ডের পডকাস্টে তিনি বলেন যে কিছু বিশেষ দৃশ্যে অভিনয় করার আগে তিনি বাথরুমে গিয়ে কাঁদতেন - তবে নগ্নতা নেই এমন অনেক দৃশ্যের ক্ষেত্রেও এরকম পরিস্থিতির সামনে তাকে পড়তে হয়েছে বলে তিনি মন্তব্য করেন। সিরিয়ালে ডেনেরিস টার্গারায়েন হিসেবে যেই চরিত্রতে তিনি....

img

হৃতিককে বিয়ের প্রস্তাব দেয় ৩০ হাজার তরুণী

হৃতিক রোশন। ২০০০ সালে ‘কাহো না পেয়ার হ্যায়’-এর মাধ্যমে অভিনয়ে পা রাখেন তিনি। সিনেমাটি বক্স অফিসে সুপার হিট ব্যবসা করে। আর সেই সিনেমা মুক্তির পর হৃতিকের প্রেমে হাবুডুবু খায় অসংখ্য নারী ভক্ত। একই সময়ে প্রায় ৩০ হাজার তরুণী তাকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু কেউই তার মন গলাতে পারেনি। তবে ওই বছরই পুরোনো বান্ধবী সুজান খানকে বিয়ে করেন হৃতিক। যদিও টানা....

img

যুক্তরাষ্ট্র মাতাচ্ছেন লাদেনের ভাতিজি মডেল ওয়াফা

যুক্তরাষ্ট্র মাতাচ্ছেন ওসামা বিন লাদেনের ভাতিজি। যিনি দেশটির সবচেয়ে জনপ্রিয় মডেলদের একজন। ওয়াফা দুফোর নামের এই মডেল ইউরোপ আমেরিকার দেশগুলোতে তুমুল জনপ্রিয়। একের পর এক মার্কিন গ্ল্যামার হান্ট কাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি। সম্প্রতি মার্কিন একটি পত্রিকায় প্রকাশ করা হয়েছে ওয়াফা দুফোরের আসল পরিচয়। যেখান থেকে জানা যায় এই তথ্য।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে- লাদেনের ভাইঝি তিনি। ওয়াফাও স্বীকার করেছেন এই তথ্য। তিনি....

img

এক চুমুতেই ভেঙ্গে গেল ১০ বছরের প্রেমের বিয়ে!

তারকাদের অনেক বছরের সম্পর্কের উদাহরণ খুব কম। সেটি প্রেম বা বিয়ে। তবে এরমধ্যেও ভিন্ন সংবাদের শিরোনামে আসেন অনেক তারকা। এবার তেমনই এক খবরের শিরোনামে এলেন মার্কিন পপ তারকা ও অভিনেত্রী মাইলি সাইরাস। জীবনে কখনো মেঘ, কখনো বৃষ্টি ধাঁচের প্রেম করেছেন দুজনে। তারপর বিয়ের পিঁড়িতে বসা।

মাইলি সাইরাস ও লায়াম হেমসওয়ার্থের বিয়ের খবরটা পেয়ে কী খুশিই না হয়েছিল ভক্তকুল। সবাই ভেবেছিলেন যে,....