img

কলকাতায় স্থায়ী হচ্ছন মিথিলা!

ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। গেল বছরের ডিসেম্বরে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সাথে ঘর বেঁধেছেন। বিয়ের পর কিছুদিন কলকাতায় থাকলেও তিনি এখন বাংলাদেশে। তবে তিনি কোন দেশে স্থায়ী হবেন সে বিষয়ে প্রশ্ন ছিল। সম্প্রতি একটি লাইভ অনুষ্ঠানে এসে জানালেন কোন দেশে থাকবেন তিনি।

মিথিলা জানান, যেহেতু ওপার বাংলার মানুষকে বিয়ে করেছি, আমাকে তো ওপার বাংলায় যেতেই হবে। তবে তার....

img

‘আমি কোনো ব্যক্তির পপি নই’

‘আমি চলচ্চিত্রের পপি, আমি সাধারণ জনগণের পপি। কোনো ব্যক্তি বা সমিতির পপি নই’ উল্লেখ করে রোববার (২৬ জুলাই) নিজের ফেসবুক পেজ থেকে একটি স্ট্যাটাস দেন পপি। সময় নিউজের পাঠকদের জন্য পপির দেওয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

যদিও আমি শারীরিকভাবে অসুস্থ ও মানসিকভাবে হতাশ হওয়ার পরেও চুপ থাকতে পারলাম না।

আমি চলচ্চিত্র ও চলচিত্রের মানুষকে শ্রদ্ধা করি এবং ভালোবাসি

আমি একজনকেই দালাল....

img

চিত্রনায়িকা পপি করোনায় আক্রান্ত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পপি করোনায় আক্রান্ত হয়েছেন। বেশ কিছুদিন ধরে অসুস্থ থাকার পর তিন দিন আগে করোনা টেস্ট করালে তার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে পপি খুলনার খালিশপুরে নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন। এখনো হাসপাতালে যাওয়ার প্রয়োজন বোধ করছেন না। শুক্রবার বিকালে পপি দ্য ডেইলি স্টার অনলাইনকে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বর্তমানে তার....

img

টাকা না দিয়ে উল্টো মারধরের অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে মামলা

মারধর করার অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে মামলা করেছেন জুনিয়র আর্টিস্ট নয়ন মণ্ডল ওরফে জুনিয়র মিশা। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমানের আদালতে এ মামলা দায়ের করা হয়।

মামলার এজাহারে শুটিংয়ের টাকা না দিয়ে মারধর করার অভিযোগ আনা হয়েছে হিরো আলমের বিরুদ্ধে। এদিকে বাদির জবানবন্দি গ্রহণ করে তেজগাঁও শিল্পাঞ্চল থানাকে তদন্ত করে ১ সেপ্টেম্বরের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন আদালত।

মামলার বিষয়ে....

img

ফালতু ছেলের জন্য গলা ভাঙ্গার দরকার নাই, ডিপজলকে ওমর সানী

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের উপর ক্ষুব্ধ চলচ্চিত্রের ১৮ সংগঠন। অভিযোগ চলচ্চিত্রের লোক হয়েও চলচ্চিত্রের উন্নয়নে কাজ তো করেনি বরং ব্যক্তি স্বার্থে চলচ্চিত্রকে ব্যবহার করেছেন তিনি। তাই জায়েদ খানকে ‘বয়কট’ করার সিদ্ধান্ত নেয় সংগঠনগুলো। মঙ্গলবার (১৪ জুলাই) এফডিসিতে এ সিদ্ধান্ত নেন তারা। পাল্টা জবাবে রোববার (১৯ জুলাই) সংবাদ সম্মেলন করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। প্রযোজক সমিতির বয়কটের সিদ্ধান্তকে....
img

আমি বেঁচে থাকতে কেউ টোকা দিতে পারবে না: ডিপজল

‌'আমি জীবিত থাকা অবস্থায় শিল্পী সমিতিতে কেউ টোকা দেবে তেমন কেউ বাংলাদেশে জন্মায়নি। কোনো সমস্যা হলে আমি বলবো আলাপ আলোচনা করে সমাধা করুন।' রোববার সন্ধ্যায় বিএফডিসির ভিআইপি প্রজেকশন হলে এক সংবাদ সম্মেলনে এমন হুঙ্কার ছাড়লেন ঢাকাই সিনেমার খল অভিনেতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। গত কিছুৃ দিন ধরে চলচ্চিত্রের ১৮টি সংগঠনের (শিল্পী সমিতি বাদে ১৭টি) সঙ্গে বিরোধ চলছিল শিল্পী সমিতির। এসব সংগঠন....

img

প্রতারণার অভিযোগে অপু বিশ্বাসের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে ৫ লাখ টাকার চেক প্রতারণার অভিযোগ তুলে লিগ্যাল নোটিশ দিয়েছেন এবি ইন্টারন্যাশনালের স্বত্ত্বাধিকারী বাদশাহ বুলবুল নামের এক ব্যবসায়ী।  আজ রবিবার ঢাকার জজ কোর্টের অ্যাডভোকেট মো. মুনজুর আলমের মাধ্যমে এ নোটিশ পাঠানো হয়েছে। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন অপু বিশ্বাস।

নোটিশে বলা হয়েছে, ওই ব্যবসায়ীর সঙ্গে অপু বিশ্বাসের সুসম্পর্ক ছিল। সেই সুবাধে প্লট ক্রয়ের....

img

হামি ফকির হয়ে যাইনি, অনন্ত জলিলের টাকা ফেরত দেব: হিরো আলম

অনন্ত জলিল ক'দিন আগেই ঢাকঢোল পিটিয়ে ঘোষণা দিলেন, হিরো আলমকে তার ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে নিয়েছেন। বিষয়টি বেশ আলোচনার জন্ম দেয়। এছাড়া চলচ্চিত্র সমিতিতে অনন্ত জলিল যেদিন পাঁচ লাখ টাকা দেন, সেদিনও নতুন লুকে দেখা যায় হিরো আলমকে। কিন্তু বৃহস্পতিবার হিরো আলমকে ফোন দিয়ে জানিয়ে দিলেন- তিনি তার ছবি থেকে বাদ।

এ বিষয়ে অনন্ত জলিল তার ফেসবুকে লিখেছেন,  'আমি হিরো আলমকে....

img

যেকারণে হিরো আলমকে সিনেমা থেকে বাদ দিলন অনন্ত জলিল

অবশেষে অনন্ত জলিল তার নতুন সিনেমা থেকে বাদ দিয়েছন হিরো আলমকে। বৃহস্পতিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন অনন্ত জলিল। সেখানে তিনি লেখেন, 'কিছুদিন আগে আমি নিজ উদ্যোগে জায়েদ খানের সঙ্গে হিরো আলমকে মিল করিয়ে দিয়েছিলাম। প্যান প্যাসিফিক সোনারগাঁও তাদেরকে নিয়ে একসঙ্গে লাঞ্চ করেছিলাম। মীমাংসা করে দেওয়ার পরেও একই বিষয় নিয়ে বিভিন্ন জায়গায় হিরো আলম মন্তব্য করছেন....

img

জায়েদ-হিরো আলমের দ্বন্দ্ব মেটালেন অনন্ত-বর্ষা

মিশা-জায়েদ খান ও হিরো আলমের মধ্যে সম্প্রতি একটি দ্বন্দ্ব সৃষ্টি হয়েছিল। সেই দ্বন্দ্ব মিটিয়ে সবাইকে এক করে দিলেন অনন্ত জলিল-বর্ষা জুটি। শনিবার এফডিসিতে স্ত্রী বর্ষাসহ শিল্পী সমিতিতে এসে সব মিটমাট করেন অনন্ত।

ঘটনার পর অনন্ত জলিল তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন। সেখানে একপাশে জায়েদ খানকে আর অন্য পাশে হিরো আলম দেখা যায়। মাঝখানে দাঁড়িয়ে আছেন অনন্ত-বর্ষা। ছবিটির ক্যাপশনে....

img

ছেলের সঙ্গে ভ্রমণে গিয়ে নিখোঁজ অভিনেত্রী

আমেরিকান অভিনেত্রী নায়া রিভেরা। ছেলের সঙ্গে নৌকা ভ্রমণে গিয়ে নিখোঁজ হয়েছেন তিনি। দক্ষিণ ক্যালিফোর্নিয়ার ভেনচুরা কাউন্টির একটি লেকে গত বুধবার তার চার বছর বয়সী ছেলেকে নৌকায় ভাসতে দেখা যায়; তবে খোঁজ পাওয়া যাচ্ছে না অভিনেত্রীর।

জানা গেছে, লস প্যাডরেস জাতীয় উদ্যানের লেক পুরুতে বোটিং করতে গিয়েছিলেন নায়া ও তার ছেলে। দুপুরে একটি নৌকা ভাড়া করেছিলেন তারা। প্রায় তিন ঘণ্টা পরও....

img

নায়িকা হওয়ার চেষ্টায় আছেন শাওন!


অভিনেত্রী হিসেবে একসময় বেশ জনপ্রিয়ই ছিলেন গায়িকা-নির্মাতা-স্থপতি মেহের আফরোজ শাওন।এখনো অনেকেই তার অভিনয় স্মরণ করেন। এই তো কয়েকদিন আগে এনটিভিতে আবার প্রচার হলো হলো আলোচিত সিরিয়াল ‘উড়ে যায় বকপক্ষী’। প্রায় দেড় দশক আগের নাটকটির প্রাণ ছিলেন শাওন।

এখনো দর্শক চান- অভিনয়ে ফিরুন শাওন। তিনি বললেনও, নায়িকা হওয়ার চেষ্টায় আছেন। দোয়াও চাইলেন।

আর পুরো বিষয়টি ছিল মজার ছলে। সম্প্রতি নিজের একটি ছবি ফেইসবুকে....

img

রাজনীতিকের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন জয়া আহসান

জয়া আহসানকে নিয়ে নানা আলোচনার শেষ নেই যেন। তার ব্যক্তিগত জীবন কর্মজীবনের পাশাপাশি বারবারই উঠে এসেছে আলোচনায়। বেশ কিছুদিন ধরেই রাজনীতিবিদ এবং ব্যবসায়ীদের সঙ্গে জয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।  তবে এতদিন এ নিয়ে সরাসরি মুখ খোলেননি এ অভিনেত্রী। সম্প্রতি প্রিয় সহকর্মী অভিনেত্রী অপি করিমের প্রশ্নের জবাবে জানালেন কোনো রাজনীতিবিদের সঙ্গে প্রেমে জড়িয়েছেন কিনা, নাকি পুরোটাই গুজব?

‘অপি’স গ্লোয়িং চেয়ার’ নামে একটি....

img

এবার সৃজিতের টার্গেটে পরীমণি

টালিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জী। ওপার বাংলার বাসিন্দা হলেও বাংলাদেশর জামাই তিনি। কিছুদিন আগেই অভিনেত্রী মিথিলাকে বিয়ে করে এদেশের জামাই হয়েছেন। নতুন খবর হচ্ছে- এবার তিনি পরিচালনা করতে যাচ্ছেন একটি ওয়েব সিরিজ। আর তাতে কাজ করতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি।

বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাসটি দিয়ে ওয়েব সিরিজ নির্মাণ করা হবে। হইচই প্ল্যাটফর্মে....

img

আবারও রিয়াজ-পূর্ণিমা জুটি

রিয়াজ-পূর্ণিমা জুটি হিসেবে ঢাকাই সিনেমায় যাত্রা শুরু করে নব্বই দশকের শেষের দিকে। এই জুটি দর্শকদের অনেক ভালো ভালো সিনেমা উপহার দিলেও এক দশকেরও বেশি সময় ধরে তারা একসঙ্গে পর্দায় নেই। এ নিয়ে প্রায়ই রিয়াজ-পূর্ণিমা জুটির ভক্তদের আক্ষেপ শোনা যায়।  

তবে অনেকেই বলে থাকেন তাদের দুজনের মধ্যে সম্পর্ক ভালো নেই। সেই জন্য তাদের জুটি ভেঙ্গে যায় এবং পরবর্তীতে আর একসঙ্গে দেখা....