img

আমি বাঁচতে চাই : ঋতুপর্ণা

লকডাউনে সিঙ্গাপুরে বসে রোজনামচায় ডুব দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

আমি এখন সিঙ্গাপুরের বাড়িতে গৃহবন্দি। সকালে ঘুম ভাঙল দেরিতে। রাতে ছবি দেখছি, বই পড়ছি, নানা চিন্তা আসছে, শুতে শুতে বেশ দেরি হচ্ছে। সকালে উঠি রোদের আলো পেয়ে। বিছানা থেকেই এত সুন্দর আকাশ দেখা যায়! আগে ব্যস্ততার জন্য এভাবে আকাশ দেখেছি কি?

ঘর থেকেই বারান্দা আর বারান্দার কাছেই আকাশ! ওখানেই কিছু ক্ষণ দাঁড়িয়ে থাকি। প্রাণভরে....

img

গৃহবন্দি জাহ্নবী থেকে সালমান, তারকাদের সময় কাটছে কীভাবে

করোনায় দিশেহারা পুরো বিশ্ব। প্রতিদিন বাড়ছে মৃত্যুর সংখ্যা। ভারতেও এই মরণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩০০-য় ছুঁয়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা মহারাষ্ট্রে। তাই বন্ধ হয়েছে বলিউডের কাজও। বন্ধ হয়েছে সমস্ত ছবির শ্যুটিং। প্রায় প্রত্যেকেই গৃহবন্দি হয়েছেন। অভিনেত্রী জাহ্নবী কাপুর জানালেন গৃহবন্দি অবস্থায় কী করছেন তিনি।

জাহ্নবী একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে রং, তুলি, খাতা নিয়ে চোখে চশমা....

img

অবশেষে প্রেমের কথা স্বীকার করলেন আনুশকা

বাহুবলি সিনেমাখ্যাত অভিনেত্রী আনুশকা শেঠি। বেশ কিছুদিন ধরে প্রেম ও বিয়ের নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিলো। যদিও গুঞ্জনকে মিথ্যা বলে উড়িয়ে দেন এই অভিনেত্রী। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমেরে বিষয়টি স্বীকার করেছেন এই অভিনেত্রী। তিনি বলেন অতীতে প্রেমের সম্পর্ক ছিলো তার। তবে কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সে বিষিয়ে কিছু বলেননি তিনি।

সম্প্রতি আরো একটি গুঞ্জন ওঠে, খুব শিগগির পরিচালক প্রকাশ কোবেলামুড়িকে বিয়ে....

img

হাতে হাত রেখে কোথায় চললেন অর্জুন-মালাইকা?

অর্জুন-মালাইকার রসায়ন যেন থামছেই না। ‘খুল্লম খুল্লা পেয়ার করেঙ্গে হম দোনো’ এই গান যেন অর্জুন-মালাইকার জন্যই যেন তৈরি হয়েছিল।

শুক্রবার রাতে ফের এই জুটি একসঙ্গে ধরা দিল পাপারাৎজিদের ক্যামেরায়। ধূসর স্কিন হাগিং শার্টে অর্জুন আর কালো লেদার জ্যাকেট আর সাদা ক্রপ টপে মালাইকা বরাবরের মতোই লাস্যময়ী। দু’জনে হাত ধরে বেরিয়ে এলেন বন্ধু বান্টি সজদের জন্মদিনের পার্টি থেকে। অর্জুনের হাতে তাঁর হাত,....

img

পরিচালকের সঙ্গে বিয়ের কথা বলতেই তেড়ে উঠলেন নায়িকা!

পরিচালক প্রকাশ কোভালামুদির সঙ্গে গাঁটছড়া বাঁধছেন দক্ষিণী সিনেমার জগতের জনপ্রিয় নায়িকা আনুশকা শেঠি। বেশ কিছুদিন ধরে এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। শুধু তাই নয়, চলতি বছরেই নাকি তারা বিয়ের পিঁড়িতে বসবেন, এমনও শোনা যাচ্ছে।

তবে বিয়ের কথা কানে যেতেই রেগে আগুন বাহুবলী অভিনেত্রী। তেড়ে উঠে আনুশকা বলেন, এসব খবর একেবারেই সত্যি নয়। বিয়ে নিয়ে যদি কখনও কোনো সামনে আসে, তাহলে তার সত্যতা....

img

আমির-জেসিকার প্রেম, সন্তানকে অস্বীকার আমিরের

করোনা আতঙ্কের জেরে জন্মদিনের সমস্ত অনুষ্ঠান বাতিল করেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। শুধু তাই নয়, জন্মদিন উপলক্ষে সংবাদমাধ্যমের সঙ্গে দেখা করে সেলিব্রেশনও বাতিল করে দেন আমির।

ঘরোয়াভাবে একেবারেই সাদাসিধেভাবে এবার জন্মদিন পালন করলেন তিনি। বয়স যখন ৫৫ বছরের কোটায় এসে পৌঁছেছে, সেই সময় ফের সামনে আসতে শুরু করেছে বলিউডের এ অভিনেতার জীবনের একাধিক সম্পর্কের রসায়ন।

মাত্র ২০ বছর বয়সে রিনা দত্তের....

img

গৌরীকে রঙের চৌবাচ্চায় ফেলে দিলেন শাহরুখ

রঙের চৌবাচ্চায় গৌরীকে কোলে নিয়ে ফেলে দিলেন শাহরুখ খান। আর সেই ভিডিও এখন ভাইরাল। ভিডিওটি শেয়ার করেছেন পরিচালক সুভাষ ঘাই। তিনি শাহরুখ ও গৌরী খানের এই পুরনো ভিডিও হোলির দিনে ছেড়েছেন। ফলে ২০০০ সালে কিং খানের হোলি খেলার ভিডিওই এই মুহূর্তে নেট দুনিয়ার আকর্ষণ।

এই হোলি পার্টি সেই সময়ে সুভাষ ঘাইয়ের বাড়িতেই হয়েছিল। সুভাষ ঘাই ভিডিওটি শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন,....

img

তাপস পালকে মেরে ফেলা হয়েছে : নন্দিনী

গত ১৮ ফেব্রুয়ারি মুম্বইয়ের বান্দ্রার এক হাসপাতালে মারা গেছেন অভিনেতা ও ভারতের প্রাক্তন সাংসদ তাপস পাল। মৃত্যুর পর তাকে নিয়ে শুরু হয়েছে আলোচনা। এবার স্বামীর মৃত্যু নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তাপসের স্ত্রী নন্দিনী পাল। 

তিনি অভিযোগ করেন, তার স্বামীকে মেরে ফেলা হয়েছে। তিনি ন্যায়বিচার চান।

নন্দিনী ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে বলেন, ‘আমার স্বামীকে ওই হাসপাতাল মেরে ফেলেছে। আমি এর ন্যায়বিচার চাইতে মুম্বইয়ে এসেছি।’

তার....

img

বিবাহিত পুরুষের সঙ্গে প্রেমে জড়াতে কেন না করলেন নীনা গুপ্তা

উত্তরাখণ্ডের মুক্তেশ্বরে ছুটি কাটাচ্ছেন নীনা গুপ্তা। সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। এনডিটিভি জানায়, ভিডিওটিতে নিজের প্রেমের অভিজ্ঞতা জানিয়েছেন তিনি। ৬০ বছর বয়সী এ অভিনেত্রী জানান, তিনি একসময় একজন বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। অনেক সময় তিনি চেয়েছিলেন ওই ব্যক্তির স্ত্রীকে বিষয়গুলো জানাতে। কিন্তু পরে নীনা গুপ্তা ওই ব্যক্তি থেকে আলাদা হয়ে যান।

পোস্টটি এই বলে তিনি....

img

করোনা আতঙ্কে প্যারিস সফর বাতিল করলেন দীপিকা

করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে বাণিজ্যনগরীতেও। বলিউড সেলিব্রিটিরাও প্রাণঘাতী এই ভাইরাসের আতঙ্কে রীতিমতো কাঁটা। করোনা আতঙ্কেই এবার প্যারিস ফ্যাশন উইকে যাওয়া বাতিল করলেন দীপিকা পাড়ুকোন। এ বছর বিশ্বের অন্যতম সেরা এই ফ্যাশন শোয়ে যাচ্ছেন না তিনি।

প্যারিস ফ্যাশন উইকে যাওয়া যে কোনও ফ্যাশনিস্তা বা অভিনেত্রীর ক্ষেত্রে সম্মান ও গর্বের ব্যাপার। তাই এখানে আমন্ত্রণ হলে সচরাচর বাতিল করেন না কেউ। আর করবেনই বা....

img

মোদির সাক্ষাৎকার নিয়ে অক্ষয়কে কটাক্ষ জাইরা ওয়াসিমের

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে কটাক্ষ করেছেন বলিউড অভিনেত্রী জাইরা ওয়াসিম।ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, নরেন্দ্র মোদির একটি ‘অরাজনৈতিক’ সাক্ষাৎকার নিয়েছিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। ওই সাক্ষাৎকারে অক্ষয় কুমার নরেন্দ্র মোদিকে প্রশ্ন করেছিলেন- অনেক ছেলেমেয়েই জানতে চায় যে, আমাদের প্রধানমন্ত্রীজি কীভাবে আম খান?’ উত্তরে মোদি বলেছিলেন- ‘আমি আম ভালোবাসি।’ শৈশবের স্মৃতিচারণ করে মোদি তখন বলেছিলেন, তার আম কেনার সামর্থ্য ছিল না। তাই....

img

অ্যাসিড আক্রান্ত বাঙালি কন্যার বিয়ে দিলেন শাহরুখ

বলিউড বাদশাহ শাহরুখ খান অ্যাসিড আক্রান্ত বাঙালি মেয়ে সঞ্চয়িতার বিয়ে দিয়েছেন। শুধু বিয়ের দায়িত্ব নেওয়াই নয়, সঞ্চয়িতাকে বিয়ের শুভেচ্ছা জানাতেও ভোলেননি শাহরুখ। শুভ্রর সঙ্গে সঞ্চয়িতার সুখী দাম্পত্য কামনা করে তাদের বিয়ের ছবিও শেয়ার করেছেন কিং খান।

সুপারস্টার থেকে মানবিক সত্ত্বা, আরও অনেককিছুর জন্যই অনেকের মনের মানুষ হয়ে উঠেছেন শাহরুখ খান। অ্যাসিড আক্রান্তদের জন্য কিং খানের মীর ফাউন্ডেশনের কাজকর্মও বহুবার আলোচনায় উঠে....

img

আর যাই হোক আমরা মানুষ নই : মিমি

সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে ভারতের রাজধানী নয়াদিল্লিতে সহিংসতায় তিন দিনে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪। আড়াইশ এর বেশি মানুষ আহত হয়েছে। মৃত্যুর এই মিছিল মানতে পারছেন না অনেকেই। দিল্লির সহিংসতা নিয়ে এক প্রতিক্রিয়ায় রবীন্দ্র-নজরুল সংস্কৃতির কথা মনে করিয়ে দিলেন পশ্চিমবঙ্গের যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। 

তিনি টুইট করে লিখেছেন, 'আজ ভালো হয়েছে কবি গুরু তুমি বেঁচে নেই। আজ ভালো হয়েছে....

img

ক্রিকেটারের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন আনুশকা

কিছুদিন আগেই শোনা গিয়েছিল ‘বাহুবলী’র আনুশকা শেঠি নাকি এক ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন। এই ক্রিকেটারের সঙ্গে নাকি শিগগিরই সাতপাকে বাঁধাও পড়তে পারেন তিনি। আর গণমাধ্যমে এই খবর আসার পরেই শুরু হয় হইচই। কারণ এতদিন শোনা যেতো আনুশকা নাকি বাহুবলীর নায়ক প্রভাসের সঙ্গে প্রেম করতেন।

তবে প্রভাস নয়, বরং এক ক্রিকেটারের সঙ্গে আনুশকা সম্পর্কে জড়িয়েছেন। এই খবর শুনে অনেক প্রভাস-আনুশকা ভক্তেরই মন....

img

তসলিমার সঙ্গে মেয়ের বোরকা বিতর্কে মুখ খুললেন এ আর রাহমান

মেয়ে খাতিজা রহমানের বোরকা পরা নিয়ে বাংলাদেশের নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিনের সমালোচনায় এবার মুখ খুলেছেন ভারতের জনপ্রিয় সংগীতবিদ এ আর রাহমান। তসলিমার নাম উল্লেখ না করে তিনি বলেছেন, মেয়ে খাতিজা রহমান নিজের ইচ্ছেতেই বোরকা পরে। তাকে কেউ বাধ্য করেনি। খবর এনডিটিভির।

অস্কার জয়ী এই সঙ্গীতশিল্পী বলেন, ‘নানা ভাষা, নানা মত, নানা পোশাকের দেশ ভারত। স্বাধীন দেশের নাগরিক হিসেবে সবাই স্বাধীনভাবে খেতে-পরতে-চলতে....