img

স্ত্রীর সামনে দিয়েই নওয়াজের ঘরে ঢুকতেন বান্ধবীরা

নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে আলিয়া সিদ্দিকির বিচ্ছেদ নিয়ে সরগরম মিডিয়া। বলিউডের জনপ্রিয় এই অভিনেতার বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনে ডিভোর্সের মামলা করেছেন তার স্ত্রী আলিয়া, ওরফে অঞ্জনা কিশোর পাণ্ডে।

নওয়াজের সঙ্গে কেন থাকবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন? জানতে চাইলে আলিয়া জানান, গত ২-৩ বছর ধরে নওয়াজের সংসার ত্যাগ করেছেন তিনি। তার সঙ্গে থাকেন না কারণ, তার বেড়ে চলা খারাপ ব্যবহারের জন্য।

ভারতে একটি সংবাদমাধ্যমে....

img

নতুন করে সম্পর্কে জড়ালেন নওয়াজের স্ত্রী আলিয়া!

দাম্পত্য জীবন আর পরকীয়া নিয়ে এই করোনাকালে বিপর্যস্ত বলিউড অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকি।বিবাহবিচ্ছেদ চেয়ে দিন কয়েক আগেই নোটিশ পাঠিয়েছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়া সিদ্দিকী ওরফে অঞ্জনা কিশোর পাণ্ডে।পাশাপাশি নওয়াজউদ্দিন সিদ্দিকির মতো বড় মাপের কোনও তারকার স্ত্রী হিসেবে নয়, নিজের আত্মসম্মান নিয়ে বাঁচতে চান বলে স্পষ্ট জানান আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জলি কিশোর পান্ডে। কিন্তু আলিয়া কি নতুন করে সম্পর্কে জড়িয়েছেন!....

img

মোদির বৈঠকে স্বামীকে নিয়ে ঢুকতে না দেয়ায় তর্কে জড়ালেন নুসরাত


ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে স্বামীকে নিয়ে দেখা করতে গিয়ে প্রাশাসনের লোকজন তাদের বাধা দিলে এক পর্যায় তর্কে জড়ান কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়,  শুক্রবার (২২ মে) দুপুরে হেলিকপ্টারে দীর্ঘ একঘণ্টার সফরে আম্পান বিধ্বস্ত পশ্চিমবঙ্গ পরিদর্শন করেন প্রধানমন্ত্রী।  এ সময় হেলিকপ্টারে তার সফর সঙ্গী ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যপাল জগদীপ ধনকড়ও। ....

img

জাহ্নবীদের বাড়িতে করোনার থাবা

হালের জনপ্রিয় বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরদের বাড়িতে করোনা থাবা বসিয়েছে। বিখ্যাত প্রযোজক বনি কাপুর ও প্রয়াত শ্রীদেবীর মেয়ে জাহ্নবী। বোন খুশি কাপুর-সহ একই বাড়িতে থাকেন তিনি। জি নিউজ জানায়, তাদের বাড়ির কর্মী চরণ সাউয়ের শরীরে মিলেছে কভিড ১৯-এর উপস্থিতি। চরণকে বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে।

কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন চরণ। সঙ্গে সঙ্গে তার করোনা পরীক্ষা করা হয়। পরীক্ষার পরই জানা যায়, তিনি....

img

অনুষ্কা নায়িকা হলে অভিনয়ে রাজি বিরাট

বিরাট কোহালি ও সুনীল ছেত্রী ভারতের দুই অধিনায়ক ইনস্টাগ্রাম লাইভ চ্যাটে আড্ডায় বসেছিলেন। রোববার ইন্টাগ্রাম লাইফ চ্যাটে ভারতীয় ক্রিড়াপ্রেমীদের বেশ ভিড় ছিল। বিরাট এবং সুনীল দু’জনেই জানিয়ে দেন, যত দিন খেলবেন, ফিটনেসের সঙ্গে কোনও আপস করবেন না। এছাড়াও দুজনের মধ্যে নানান রকম আলোচনা হয়।

আলাপচারীতার এক পর্যায়ে ভারতীয় ফুটবল দলের অধিনায়ক বিরাটকে প্রশ্ন করেন, নিজের বায়োপিকে তিনি অভিনয় করতে চাইবেন কি....

img

ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক’ বলেছিলেন ইমরান হাশমি

সালমান খানের চেয়ে ঐশ্বরিয়া রাই বচ্চনের অপ্রিয় পাত্র আর কে হতে পারে! আছেন একজন— তিনি হলেন ইমরান হাশমি। তাদের একসঙ্গে কোনো সিনেমায় দেখা যাওয়ার সম্ভাবনাও নেই আর! বলিউডের সিরিয়াল কিসার এমন মন্তব্য করেছিলেন, যা সাবেক এ বিশ্ব সুন্দরী কখনো ভুলতে পারবেন না।

আনন্দবাজার পত্রিকা জানায়, ছয় বছর আগে রিয়্যালিটি শো ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসেছিলেন ইমরান হাশমি। সঙ্গে ছিলেন তার....

img

‘জীবনসঙ্গীকে কখনও লুকাতে চাইনি’

তাপসি পান্নু । বলিউডের জনপ্রিয় এক অভিনেত্রী  এখন। সর্বশেষ ‘থাপ্পর’ ছবিতে অভিনয় করে হয়েছেন প্রশংসিত।  একের পর এক বিভিন্ন চরিত্রে অভিনয় করে প্রমাণ করে দিয়েছেন অভিনয়ের মুন্সিয়ানা।

সম্প্রতি তাপসী নতুন এক আলোচনায় এসেছেন। তিনি স্বীকার করেছেন তিনি একটি সম্পর্কে রয়েছেন। একইসঙ্গে জানিয়েছেন, তার বয়ফ্রেন্ড কোনো ক্রিকেটার বা অভিনেতা, কোনোটাই নন। তাপসী বিয়ে প্রসঙ্গে বলেন, ‘আমি বিবাহিত নই। তবে যারা এগুলো নিয়ে....

img

সানিকে হটিয়ে শীর্ষে প্রিয়াঙ্কা চোপড়া

এতোদিন সানি লিওনিকেই গুগলে বেশিবার খুঁজেছেন ভারতীয়রা। সেটা প্রায় বলিউডে সানির অভিষেকের পর থেকেই। বলা যায়, গুগল সার্চে সানির একক রাজত্ব ছিল। এবার সানির দুর্গে হানা দিলেন বলিউডের 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া।

চলতি বছরের শুরু এপ্রিল পর্যন্ত সময়ে ভারতীয় হিসেবে গুগল সার্চে শীর্ষস্থানে আছেন প্রিয়াঙ্কা। অবাক করা বিষয় হচ্ছে, প্রিয়াঙ্কার আশেপাশেও কোন পুরুষ তারকা নেই।  

নারী-পুরুষ নির্বিশেষে প্রিয়াঙ্কা চোপড়া নামটিই বেশি....

img

রবীন্দ্রনাথের ছবি ‘চুরি’ করে বিপাকে নুসরাত

রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় রবীন্দ্রনাথ ঠাকুরের ছবি পোস্ট করে বিপাকে পড়েছেন অভিনেত্রী নুসরত জাহান। শুধু তাই নয়, এই পোস্টের জন্য তার বিরুদ্ধে উঠেছে চুরির অভিযোগও। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ট্রোলিং শুরু হয়েছে।

ইন্দ্রজিৎ মণ্ডল নামে জনৈক শিল্পী পেনসিল ও পেন দিয়ে রবীন্দ্রনাথের একটি স্কেচ এঁকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। সেই একই ছবি নিজের ইনস্টা ও ফেসবুক পেজে শেয়ার করেন....

img

সিনেমা, বিজ্ঞাপন না করেও বিত্তশালী জীবনযাত্রা, রেখার ইনকাম সোর্স আসলে কোথায়

তিনি এক জীবন্ত কিংবদন্তি। ৮০-এর দশকের খ্যাতনামা অভিনেত্রীর চেহারায় এখনও যা গ্ল্যামার রয়েছে, তা উঠতি অভিনেত্রীদের কাছে এখনও হিংসার। তাঁর ৬৩ টি বছরের জীবনে বলিউডে মাত্র চার দশকে এই অভিনেত্রী ১৮০ টি সিনেমা করেছেন। তিনি ভারতীয় চলচ্চিত্রের অন্যতম সেরা একজন অভিনেত্রী। ১৯৭০ সালে ‘সাওয়ান ভাদন’ নামে সিনেমায় তিনি প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন।

আগে একটা সময় রেখা বছরে ৫ থেকে ৬....

img

'মাইয়া দেহি এইডাও পারে', মিথিলার নাচ দেখে মন্তব্য সৃজিতের

সারা বিশ্ব জুড়ে সংকট চলছে। করোনায় ঘরবন্দি মানুষ। তাই রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৯ তম জন্মদিনে অনুষ্ঠান, প্রভাত ফেরী কিছুই হয়নি। কিন্তু তাই বলে কবিগুরুর জন্মদিন পালন কি থেমে থাকতে পারে। তাই অনলাইনকেই মাধ্যম করে সকলে বিশ্বকবিকে শ্রদ্ধা জ্ঞাপন করছেন।

অভিনেত্রী তথা পরিচালক সৃজিত মুখার্জির স্ত্রী রফিয়াত রশিদ মিথিলাও সোশ্যাল মিডিয়াতেই কবিগুরুকে শ্রদ্ধা জানালেন। 'মন মোর মেঘের সঙ্গী' গানে নেচে তার ভিডিও সোশ্যাল....

img

‘অশ্লীল দৃশ্যে প্রথম অভিনয় করতে গিয়ে কেঁপেছিলাম’

বাংলা ওয়েব সিরিজের আজ ‘হ্যাপি বার্থ ডে’। টিনএজ পর্বের রগরগে চুমু, আর প্রতীকী যৌন দৃশ্য ছেড়ে অবশেষে সাবালক হয়েছে সে। এই প্রথম বার ‘ফুল ন্যুডিটি’কে মধ্যবিত্তের টাচফোনে ওয়েব সিরিজের পর্দায় নিয়ে এসেছেন পরিচালক অরুণাভ খাসনবিশ।

যৌনতা নিয়ে সামাজিক ট্যাবু, ‘লোগ কেয়া কহেঙ্গের’ মুখে সপাটে কষিয়েছেন চড়। ‘সিন’ — আড্ডাটাইমসের এই নতুন সিরিজটি শুক্রবার (৮ মে) মুক্তি পেতেই আলোড়ন তুলে দিয়েছে সিনে....

img

২৫০ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন সালমান

করোনা ভাইরাসের কারণে ওলট পালট হয়ে যাচ্ছে আগামীর হিসেব নিকেশ। সারা বিশ্বের সিনেমা হল বন্ধ আছে। মহামারির কারণে  সিনেমা হলাে বন্ধ ভারতেও। কবে নাগাদ এগুলো চালু হবে তা নিয়ে এখনো অনিশ্চিত। এই পরিস্থিতিতে বিকল্প পথে হাঁটছেন নির্মাতারা।

সিনেমা হলের বাইরে ভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মকে বেছে নিচ্ছেন সবাই। ইতোমধ্যে অনেক বড় বড়  বাজেটের ছবি অনলাইন প্লাটফর্মে মুক্তি পেয়েছে।   সেই ধারাবাহিকতায় একটি নামী ডিজিটাল....

img

এবার আমিরকন্যার অর্ধনগ্ন ছবিও ভাইরাল, উত্তপ্ত নেট দুনিয়া

প্রেম নিয়ে নতুন করে বলা কিছু নেই। নিজের সম্পর্কের কথা মেনে নিয়েছেন আমির খানের মেয়ে ইরা। সঙ্গীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গেই প্রেম করছেন তিনি। যদিও তাঁদের ডেটিংয়ের কথা দীর্ঘদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছিল। পরে সে ছবিও ছড়িয়ে পড়ে। তাছাড়া ইরা খানের ইনস্টাগ্রাম স্টোরিতেও হয় ওই জল্পনার অবসান।

ইনস্টাগ্রামে তখন আস্ক মি সেশনে ইরাকে এক ফ্যান জিজ্ঞেস করেন, আপনি কি প্রেম করছেন?....

img

পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে বিয়ের গুঞ্জন, যা বললেন তামান্না

পাকিস্তানি ক্রিকেটার আব্দুর রাজ্জাককে বিয়ে করছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া-এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই চলছে। গয়নার দোকানে এই দুই তারকার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে এমন গুঞ্জন ওঠে। সম্প্রতি এ বিষয়েই মুখ খুলেছেন ভারতের দক্ষিণের জনপ্রিয় এই অভিনেত্রী। তামান্না স্পষ্ট জানান, আব্দুর রাজ্জাকের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। বন্ধুত্ব মানেই যে তাকে বিয়ে করতে হবে, এমন কোনো বিষয়ও নেই।

যে ছবিকে....