img

আমি টাকা বহন করি না, বন্ধুরাই বিল দেয়: শাহরুখ খান

প্রায় দুই বছরেরও বেশি সময় ধরে পর্দায় নেই বলিউড বাদশা শাহরুখ খান। সর্বশেষ তাকে দেখা গিয়েছিলো ‘জ়িরো’ সিনেমায়। এরপর অনেক খবর আসলেও কোন সিনেমায় দেখা যায়নি তাকে। তবে যশ রাজ ফিল্মসের প্রযোজনায় ‘পাঠান’ সিনেমায় তিনি থাকছেন সেটা নিশ্চিত। তবুও এর আনুষ্ঠানিক ঘোষণা এখনও বাকি।

পর্দায় হাজির না হলেও এই দীর্ঘ সময়ে দর্শকের নজরে থাকার জন্য শাহরুখ প্রায়ই টুইটারে অংশ নেন ‘আস্ক....

img

‘নিরাপত্তাই ছিল না, আমাকে ধর্ষণ করে খুন করতে পারতো ওরা’

ভারতের বিহারে বিধানসভা নির্বাচনী প্রচারের উত্তাপের মধ্যেই ভাইরাল একটি অডিও। আর তাতে হৈচৈ পড়ে গিয়েছে। ওই অডিওর কণ্ঠস্বর অভিনেত্রী আমিশা প্যাটেলের বলে দাবি করা হচ্ছে। আর তাতে শোনা যাচ্ছে, এলজেপি প্রার্থী চন্দ্র প্রকাশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন অভিনেত্রী। বিহারে তাঁকে ধর্ষণ করা হতে পারত বলেও আশঙ্কাপ্রকাশ করছেন তিনি।  

সাক্ষাৎকারে আমিশা প্যাটেল বলেন, চন্দ্র প্রকাশের কথাতেই বিহারে ভোটপ্রচারে গিয়েছিলাম। কিন্তু উনি....

img

কলকাতার বান্ধবীকেই বিয়ে করলেন অর্ণব

অনেকদিনের বান্ধবী কলকাতার রবীন্দ্র সঙ্গীত শিল্পী সুনিধি নায়েককে বিয়ে করেছেন বাংলাদেশের কণ্ঠশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। বুধবার (২৮ অক্টোবর) ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের আসানসোলে তাদের বিয়ের রেজিস্ট্রি করা হয়েছে।

অর্ণবের নববিবাহিতা স্ত্রী সুনিধি রবীন্দ্রসংগীত নিয়ে মাস্টার্স করছেন শান্তিনিকেতন থেকে। সামনেই তার পিএইচডি করার কথা রয়েছে তার। বুধবার (২৮ অক্টোবর) দুপুরে সুনিধির বাড়িতেই ঘরোয়া পরিবেশে তাদের বিয়ের আয়োজন করা হয় বলে জানা যায়।....

img

বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় অভিনেত্রীকে কোপাল ফেসবুক বন্ধু

বিয়ের প্রস্তাবে সাড়া দেননি। তার জন্য অভিনেত্রীকে কোপাল ফেসবুক বন্ধু। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ওই অভিনেত্রী। এখনও পর্যন্ত অভিযুক্ত যুবকের নাগাল পায়নি পুলিশ।

সোমবার রাতে মুম্বইয়ের ভারসোভায় এই ঘটনা ঘটেছে। হামলার শিকার ওই অভিনেত্রীর নাম মালভি মালহোত্র। টেলিভিশনে ‘উড়ান’ নামের একটি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ‘হোটেল মিলান’ ছবিতেও দেখা গিয়েছে তাঁকে।

অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মালভি। তিনি জানিয়েছেন, ২০১৯....

img

কানাডায় পাহাড় কিনলেন অক্ষয়!


অক্ষয় কুমার বলিউডের সর্বাধিক পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা। গেল কয়েক বছর ধরে বলিউডের রাজত্বটা যেন তারই। প্রযোজক-পরিচালকদের প্রথম পছন্দের নাম অক্ষয়। অক্ষয় ভারতীয় দ্বৈত নাগরিকদের একজন। ভারতের পাশাপাশি তিনি কানাডারও নাগরিক। দেশটিতে বেশ কয়েকটি অ্যাপার্টমেন্টের পাশাপাশি একটি বিলাসবহুল বাংলোও রয়েছে তার। শুধু এগুলোই নয়, অক্ষয় কানাডার টরন্টোতেও একটি পাহাড়েরও মালিক।

সম্প্রতি ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, কানাডার নাগরিক হয়েও বেশিরভাগ সময় ভারতেই....

img

ভাগ্নের প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে কোটি টাকার মানহানির মামলা মহেশ ভাটের

ভাগ্নে সুমিত সাবরওয়ালের প্রাক্তন স্ত্রী লবিনা লোধের বিরুদ্ধে ১ কোটি টাকার মানহানির মামলা করলেন পরিচালক, প্রযোজক মহেশ ভাট। গত বৃহস্পতিবার একটি ইনস্টাগ্রাম ভিডিওয় লবিনা মহেশের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনেছিলেন। ওই ভিডিওয় তিনি স্পষ্টই বলেছিলেন, মহেশ ভাট একজন অত্যন্ত প্রভাবশালী এবং ক্ষমতাশালী ব্যক্তি। উনি আমার এবং আমার পরিবারের ক্ষতি করতে চাইছেন। উনি যে কত অভিনেতা, পরিচালক এবং সঙ্গীত পরিচালকের....

img

মাদক কিনতে গিয়ে গ্রেফতার অভিনেত্রী

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বলিউডের সঙ্গে মাদকযোগের বিষয়টি বহু আগেই উঠে এসেছে। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এ বিষয়ে আলাদা করে তদন্তে নেমে ইতোমধ্যে সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করে। রিয়া শর্ত সাপেক্ষে জামিন পেলেও সৌভিক এখনও জেলেই রয়েছেন।

সেই ধারাবহিকতায় এবার মাদক কেনার সময় হাতেনাতে ধরা পড়লেন টিভি অভিনেত্রী প্রীতিকা চৌহান। রবিবার....

img

‘সুশান্ত ন্যায়বিচার পাওয়ার আগেই এভাবে নাচছেন’, নেটিজেনদের কটাক্ষের পাল্টা জবাব অঙ্কিতার

সোশ্যাল মিডিয়ায় পরপর ছবি ও ভিডিও আপলোড করছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। নিজের বাড়িতেই বিভিন্ন রঙের পোশাকে হাসিখুশি অবতারের অভিনেত্রীকে দেখা যাচ্ছে। সম্প্রতি শাড়িতে লাস্যময়ী রূপে একটি নাচের ভিডিও পোস্ট করেছিলেন অঙ্কিতা। সেই পোস্টে নেটিজেনরা তাঁকে ট্রোল করার চেষ্টা করেন। আর তাই এবার তাঁদের উদ্দেশে একটি ছবি পোস্ট করলেন তিনি।

টুকটুকে লাল ও সোনালির মিশেলে বেশ কয়েকটি ছবি....

img

মিথিলাকে মণ্ডপে নিয়ে আইনি জটিলতায় সৃজিত?

বাংলাদেশি অভিনেত্রী স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে নিয়ে শনিবার পূজা মণ্ডপে গিয়েছিলেন পশ্চিমবঙ্গের চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। এদিন স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে দক্ষিণ কলকাতার সুরুচি সংঘের পূজামণ্ডপে মহাষ্টমীর অঞ্জলিও দেন তারা। মণ্ডপে তাদের ঢাকের তালে নাচতেও দেখা যায়। আর এতেই আইনি জটিলতায় পড়তে যাচ্ছেন চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

জানা গেছে, পুজো মণ্ডপে ‘নো এন্ট্রি’-র নির্দেশ দিয়েছিলেন....

img

এবার মহেশ ভাটকে নিয়ে যে অভিযোগ তুললেন ভাতিজার স্ত্রী

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তোপের মুখে রয়েছেন বলিউডের আইকনিক নির্মাতা মহেশ ভাট। ‘কাই পো চে’ অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে এই নির্মাতার ঘনিষ্ঠতা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে নানা বিদ্রূপ হচ্ছে।

এবার মহেশ ভাটকে বলিউডের সবচেয়ে বড় ডন আখ্যা দিলেন অভিনেত্রী লুভিয়েনা লোধ। তিনি সম্পর্কে মহেশ ভাটের ভাতিজা সুমিত সাভারওয়ালের স্ত্রী।

ফটো ও ভিডিও শেয়ারিং....

img

আমাকে জোর করে জেলে ঢোকাতে চায় সরকার : কঙ্গনা

শুক্রবার অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত দাবি করেছেন, সরকার তাঁকে জোর করে জেলে ঢোকাতে চায়। এদিন মুম্বাইয়ের আদালতে ফের একবার অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে অভিযোগ দায়ের হওয়ার পরই এমন মন্তব্য করেন তিনি। মুম্বাইয়ের এক আইনজীবী বৃহস্পতিবার কঙ্গনার বিরুদ্ধে অপরাধমূলক অভিযোগ দায়ের করেছিলেন। নায়িকার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় উস্কানিমূলক মন্তব্য করার অভিযোগ তুলেছেন তিনি। আইনের বিরুদ্ধেও বিতর্কিত মন্তব্য করার অভিযোগ রয়েছে কঙ্গনার....

img

নেহা কাক্কর যেভাবে প্রেমে পড়লেন, সারলেন বাগদানও

তারা এখন হবু দম্পতি। বলা হচ্ছে বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কর ও রোহনপ্রীতের কথা। গত  মঙ্গলবারই বাগদান সম্পন্ন  হয়েছে নেহা কাক্কর ও রোহনপ্রীত সিংয়ের। কীভাবে তাদের প্রেমকাহিনি জমে উঠল, সিনেমার মতো করে একটি ভিডিও বুধবার প্রকাশ করে সে কথাই জানালেন জনপ্রিয় এই সংগীতশিল্পী। গানটি নেহা নিজেই লিখেছেন এবং কম্পোজও করেছেন। গানটির নাম রেখেছেন, 'নেহু দ্য ভ্যা', অর্থাৎ নেহার....

img

যদি মেয়ে নাইসাকে নিয়ে শাহরুখ-পুত্র পালিয়ে যায়, কী করবেন কাজল?

বলিউড ইতিহাসের অন্যতম রোম্যান্টিক জুটি শাহরুখ-কাজল। রুপালি পর্দায় তাদের রসায়ন আজও তাক লাগিয়ে দেয়। বাজিগর থেকে দিলওয়ালে- হিন্দি ছবির সুপারহিট জুটি এসআরকে ও কাজল। তবে বাস্তব জীবনে তাদের সম্পর্কটা খুনসুটিতে ভরপুর। বেশ কয়েক বছর আগে কফি উইথ করণের সেটে একসঙ্গে হাজির হয়েছিলেন শাহরুখ-কাজল, সঙ্গে উপস্থিত ছিলেন রানি মুখার্জিও।

ব়্যাপিড ফায়ার রাউন্ডে করণ কাজলের সামনে প্রশ্ন রাখেন- ‘যদি ১০ বছর পর নাইসাকে....

img

একের পর উষ্ণ ছবি, নেট দুনিয়ায় পারদ চড়াচ্ছেন সুহানা খান


এখনও রুপোলি জগতে পা রাখেননি। কিন্তু জন্মলগ্ন থেকে উপলব্ধি করেছেন এই গ্ল্যামার ওয়ার্ল্ডের খুঁটিনাটি। আর তাই অভিনয় শুরুর আগেই বহু আলোচিত সুহানা খান। তাঁর প্রথম পরিচয় শাহরুখ খানের কন্যা। কিন্তু ইতিমধ্যেই নিজের পরিচিতি তৈরির দৌড় শুরু করে দিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর একের পরে এক ছবি ঝড় তুলছে।

ছোট থেকেই সুহানার ইচ্ছে অভিনেত্রী হওয়ার। একথা নিজেই একাধিক বার বলেছেন শাহরুখ। আর তার....

img

ভিড়ের মধ্যে পেছন থেকে শরীরে হাত, অতঃপর বখাটেকে যে ‘উচিত শিক্ষা’ দিলেন তাপসী!




তাপসী পান্নু, ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। বলিউডের সিনেমাতেও দর্শকপ্রিয় তিনি। বিভিন্ন সিনেমায় সাহসী ভূমিকায় অভিনেতা করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। এবার আর সিনেমা নয়, বাস্তবেই দুর্দান্ত সাহসের নজির দেখালেন তাপসী। তার সঙ্গে অসদাচরণ করায় এক ব্যক্তির আঙুল মটকে দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী । তাপসী এই ঘটনা জানিয়েছেন কারিনা কাপুর খানের রেডিও....