img

পরকীয়া প্রেমের জের : দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে মহিলা ভাইস চেয়ারম্যান

পরকিয়া প্রেমে জড়িয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন। সদর উপজেলার শোলমারী গ্রামের যুবক সরোয়ার হোসেন সবুজের সাথে মঙ্গলবার (২৬ মে) দুপুরে নারী ভাইস চেয়ারম্যানের চৌগাছা বাসভবনে ২০ লাখ টাকা দেনমোহরে বিয়ে সম্পন্ন হয়। বর সরোয়ার হোসেন সবুজ এক কন্যা সন্তানের জনক। সাম্প্রতিক সময়ে মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিনের স্বামী শাহাবুদ্দিন মৃত্যুবরণ করলে তিনি একমাত্র....

img

দুই মেয়েকে পানিতে চুবিয়ে হত্যা, বাবা ও সৎ মা গ্রেপ্তার

পায়ের নূপুর, নাকে নোলক এবং মেহেদী কিনে দেওয়ার প্রলোভনে দুই মেয়েকে পানিতে চুবিয়ে হত্যা ও লাশ গুমের অভিযোগ উঠেছে বাবা ও সৎ মায়ের বিরুদ্ধে। তাদের গ্রেপ্তারও করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ময়নাতদন্তের জন্য হত্যার শিকার স্বর্ণা আক্তার (১১) ও ফারিয়া আক্তারের (৫) লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের (কুমেক) মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায়....

img

গলা কেটে মাকে হত্যার চেষ্টাকারী ছেলে রিমান্ডে

রাজধানীর কলাবাগানে গলা কেটে মাকে হত্যার চেষ্টাকারী ছেলে খান মিল্লাত হোসেনের (২৬) বিরুদ্ধে পৃথক দুই মামলায় পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ দিদার হোসাইন শুনানি শেষে এ রিমান্ডের আদেশ দেন। রিমান্ডের মধ্যে হত্যাচেষ্টার মামলায় দুই দিন এবং অস্ত্র আইনের মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

অস্ত্র আইনের মামলায় তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার এসআই নজরুল....

img

নগ্ন ছবি ইন্টারনেটে, তরুণীর ‘বিয়ে ভাঙার উপক্রম’

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সদ্য বিবাহিত এক তরুণীর (১৯) নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। প্রতিবেশী তরুণ সবুজ শেখ (২৪) এ ঘটনা ঘটিয়েছেন বলে ভুক্তভোগীর মায়ের অভিযোগ।

উপজেলার নূরুল্লাগঞ্জ ইউনিয়নের একটি গ্রামে ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ভাঙ্গা থানায় মৌখিক অভিযোগ করেছেন ওই তরুণীর মা। সবুজ শেখ বর্তমানে পলাতক রয়েছেন।

ভুক্তভোগী তরুণীর মায়ের অভিযোগ, গত এক সপ্তাহ আগে তার মেয়ের কয়েকটি নগ্ন ছবি এলাকার....

img

পরকীয়া সন্দেহ : এলোপাতাড়ি ছুরিকাঘাতে স্ত্রীর পর মারা গেলেন শাশুড়িও

স্বামীর সন্দেহ- তার স্ত্রী পরকীয়ায় আসক্ত। এ কারণে তাকে ‘পাত্তা’ দিচ্ছেন না। এছাড়া তার প্রবাস জীবনে বিদেশ থেকে পাঠানো সব টাকা-পয়সা আত্মসাৎ করেছেন। এ নিয়ে দুজনের বনিবনা হচ্ছিল না। দীর্ঘদিনের পুঞ্জীভূত ক্ষোভ থেকে ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকেন স্বামী। চিৎকার শুনে ছুটে আসেন মা। তাকেও ছুরিকাঘাত করেন। এর ফলে ঘটনাস্থলেই মারা যান স্ত্রী।

আর গতকাল শুক্রবার ভোরে ঢাকা মেডিক্যাল....

img

প্রেমিকের সঙ্গে থাকতে নিজের ‘লাশের ছবি’ স্বামীকে পাঠালেন গৃহবধূ!

স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের সঙ্গে থাকতে নিজের ‘লাশের ছবি’ বানিয়ে সেটি স্বামীকে পাঠিয়েছেন মুক্তি নামের এক গৃহবধূ। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে মৃত্যুর নাটক সাজিয়েছিলেন তিনি।

নিজের লাশের বানিয়েও শেষ রক্ষা হয়নি মুক্তির। তথ্য-প্রযুক্তির সহায়তায় নাটোর জেলা পুলিশ ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে প্রেমিক আবিদসহ কথিত মৃত গৃহবধূ মুক্তিকে উদ্ধার করেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে নাটোর পুলিশ সুপারের অফিস চত্বরে এক ব্রিফিংয়ে পুলিশ....

img

৯৯৯ নম্বরে ফোন, চিকিৎসকের কোয়ার্টার থেকে যুবতী উদ্ধার

দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন এক যুবতী (৩০)। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় দিনাজপুর কোতোয়ালি থানায় নিজে বাদী হয়ে তিনি এ মামলা করেন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) বজলুর রশিদ।

জানা যায়, অভিযুক্ত চিকিৎসকের নাম ডা. নরদেব রায়। তিনি দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের এনেসথেসিস্ট....

img

সাঈদীকে মুক্ত করতে তৎপর রকি বড়ুয়া আহত অবস্থায় গ্রেফতার

একাত্তরের মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীকে মুক্ত করতে দেশে ‘অস্থিতিশীল পরিস্থিতি’ তৈরির চেষ্টার অভিযোগে রকি বড়ুয়া নামে এক ব্যক্তিকে আহত অবস্থায় গ্রেফতার করেছে র‌্যাব। একইসঙ্গে তার আরও ছয় সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, সাঈদীকে মুক্তির মিশন নিয়ে রকি বড়ুয়া এই যুদ্ধাপরাধীর সন্তান মাসুদ সাঈদীর সঙ্গে বৈঠক করে দেশকে অস্থিতিশীল করার পরিকল্পনা চূড়ান্ত করেছিলেন।

মঙ্গলবার (১২ মে) ভোরে....

img

ফেসবুক লাইভে অশ্লীল অঙ্গভঙ্গি করা সেই রায়হান আটক

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে মধ্যরাতে অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে ভাইরাল হওয়া সেই রায়হানকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব)। আজ সোমবার ভোরে র‍্যাব-২ এর একটি দল রাজধানীর শেওড়াপাড়া এলাকা থেকে তাকে আটক করে। র‍্যাব-২ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘রায়হানের বিরুদ্ধে পর্নোগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মিরপুর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

img

‘মা-মেয়ের দেহব্যবসা’ শিরোনামের ভিডিও ভাইরাল, গ্রেফতার ৪

বরগুনায় রাতে সাংবাদিক পরিচয়ে ঘরে ঢুকে আপন ভাইবোন ও মায়ের ছবি তুলে দেহ ব্যবসায়ী শিরোনামে ইউটিউব ও ফেসবুকে ভাইরাল করেছে একটি চক্র। এতে সমাজ থেকেও বিতাড়িত হতে হয়েছে ওই নারী ও তার পরিবারকে। বেঁচে থাকার ইচ্ছা যখন ক্ষীণ হয়ে আসে পরিবারটির পাশে দাঁড়ায় সাংবাদিক সংগঠন ও পুলিশ। গ্রেফতার হয় ওই চক্রের কয়েকজনকে।

মিথ্যা শিরোনামে অপবাদ দিয়ে ভিডিও ভাইরালের পর স্বাভাবিক জীবন,....

img

খাগড়াছড়িতে গুলিতে ‘ইউপিডিএফের ২ কর্মী’ নিহত

খাগড়াছড়ির দীঘিনালায় বানছড়া ইউনিয়নের মধ্য বানছড়া এলাকায় গুলিতে দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) অস্ত্রধারীদের গুলিতে ইউপিডিএফ মূল (প্রসীত) গ্রুপের ২জন কর্মী নিহত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেব জানান, তার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে লাশ উদ্ধারের জন্য রওনা হয়েছে।

নিহতরা হলেন- বানছড়া (ফ্রেশ বাজার) এলাকার বিরেন্দ্র....

img

ফোন চুরি দেখে ফেলায় প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে হত্যা!

মোবাইল চুরি দেখে ফেলায় গাজীপুরের শ্রীপুরে প্রবাসীর স্ত্রী ও তার তিন সন্তানকে হত্যা করা হয়েছে বলে জানিয়ে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)। পারভেজ নামে ১৭ বছরের এক কিশোর এ হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে বলেও জানায় তারা। সোমবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় গাজীপুরের অফিসে এক সংবাদ সম্মেলনে পিবিআই এ তথ্য জানায়।

পিবিআই জানায়, হত্যার ঘটনার পাঁচদিন পর ওই....

img

স্কুলছাত্র নয়ন হত্যায় কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার

রংপুরের বদরগঞ্জে স্কুলছাত্র নয়ন মোহন্ত হত্যার ঘটনায় কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তবে সরাসরি এই হত্যাকাণ্ড অংশ নেন আরও একজন। তাকে ধরতে পারেনি পুলিশ।
শনিবার (১৮ এপ্রিল) বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে বদরগঞ্জ থানা পুলিশ।
গ্রেফতাররা হলেন- পৌর শহরের কলেজপাড়ার জিন্নাত আলীর ছেলে জুলফিকার, সুবেদার হোসেনের ছেলে রাঙা, আক্তার হোসেনের ছেলে আতিক ও বাবু মিয়ার ছেলে সাগর।
পুলিশ জানায়,....

img

ফেসবুক লাইভে কুপিয়ে হত্যা, আসামি টুটুলের লোমহর্ষক বর্ণনা

ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় আসামি টুটুল ভুইয়া ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুর সোয়া ১টায় ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট ধ্রুবজ্যোতী পালের আদালতে ওই হত্যাকান্ডের লোমহর্ষক বর্ণনা দেন তিনি।
এর আগে এদিন বেলা সাড়ে ১২টার দিকে কঠোর নিরাপত্তার মধ্যে তাকে আদালতে হাজির করা হয়। পরে আদালতের কার্যক্রম শুরু হলে হত্যাকারী টুটুল ঘটনার সাথে জড়িত থাকার....

img

প্রাণভিক্ষার আবেদন বঙ্গবন্ধুর খুনি মাজেদের

প্রাণভিক্ষার জন্য রাষ্ট্রপতির কাছে আবেদন করেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি, ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি ক্যাপ্টেন আবদুল মাজেদ। আজ বুধবার (৮ এপ্রিল) সন্ধ্যায় তিনি প্রাণভিক্ষার আবেদন করেন।

ঢাকা কেন্দ্রীয় কারাগার সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সূত্রে জানা যায়,  বিকেলে তিনি কারা কর্তৃপক্ষের মাধ্যমে রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষার আবেদন করেন। 

এর আগে বুধবার (৮ এপ্রিল) দুপুরে ঢাকার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এম....