img

নোয়াখালীতে প্রবাসীর স্ত্রী-মেয়ের মুখে বিষ ঢেলে হত্যা!

মুখে বিষ ঢেলে হত্যা। প্রতীকী ছবি

নোয়াখালীর সোনাইমুড়িতে বাহরাইন প্রবাসী আবদুর রহিমের স্ত্রী বকুল আক্তার ও শিশুকন্যা ফাতেমা আক্তারের মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার রাতে সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত বকুল আক্তার সোনাইমুড়ি উপজেলার আলোকপাড়া গ্রামের মৃত আব্দুর রবের মেয়ে। তিনি কুমিল্লা জেলার মনোরহগঞ্জ....

img

যুবককে ধরে নিয়ে গুলি করে হত্যা

রাজবাড়ীর পাংশা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে কাজল বিশ্বাস (৪৫) নামে এক ব্যক্তিকে ধরে নিয়ে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষরা। বুধবার (১৯মার্চ) রাত ৯টার দিকে পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের হাটবন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কাজল হাটবন গ্রামের বুদ্ধিশ্বর বিশ্বাসের ছেলে।

‘সারের দাবিতে আন্দোলনরতদের গুলি করে হত্যা করেছিল বিএনপি সরকার’

কিমের নির্দেশে করোনা আক্রান্তকে গুলি করে হত্যা !  রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার....

img

নববধুকে হত্যার ঘটনায় স্বামী, শ্বশুর, শ্বাশুড়ি ও ভাগিনা কারাগারে –

পূর্বপরিকল্পিত ভাবে শিরিনা খাতুন (২২) নামে কলেজ ছাত্রী এক নববধুকে হত্যার ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শিরিনার ভাই শাহিনুর রহমান বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন। মামলায় শিরিনার স্বামী ও রাজবাড়ী জেলা শহরের ভবানীপুর গ্রামের লালমিয়া সড়ক এলাকার বাসিন্দা শামীম আহম্মেদ (৩০), শ্বশুর ইছাহাক মিয়া, বিভিন্ন স্থানে শ্বাশুড়ি জবেদা বেগম এবং শামীমের ভাগিনা সাবিক হাসান....

img

প্রেমিকার সঙ্গে সখ্য গড়ে ওঠায় বন্ধুকে খুন

যশোরে বন্ধুর হাতে নির্মমভাবে খুন হয়েছে এক যুবক। সিসি ক্যামেরায় ধরা পড়েছে হত্যার দৃশ্য। পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, সম্পর্কের অবনতি ঘটা প্রেমিকার সঙ্গে বন্ধুর সখ্যে ক্ষুব্ধ হয়ে এ হত্যাকাণ্ড।

মঙ্গলবার সকালে যশোরের মণিরামপুর উপজেলার পলাশীতে ঘটনাটি ঘটেছে ।

নিহত ইকলাস হোসেন নয়ন যশোরের বাঘারপাড়া উপজেলার যাদবপুর গ্রামের আবু হানিফের ছেলে।  নয়ন সদর উপজেলার রুদ্রপুরে নানা বাড়িতে থেকে পড়ালেখা করতো। অপরদিকে....

img

তুই কলেমা পড়, তোকে গুলি করে মেরে ফেলব...আরিফকে ম্যাজিস্ট্রেট নাজিম

অবশেষে রহস্য জনকভাবে জামিন পেলেন বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম। গুরুত্বর আহত অবস্থায় তাকে চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সকাল সাড়ে ১১টায় তাকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: সুজাউদ্দৌলা তার জামিন মঞ্জুর করেন। তবে তার পরিবারের পক্ষ থেকে দাবী করা হয় আরিফুলের জামিনের জন্য কোন আবেদন করা হয়নি। তার জামিনকে ঘিরে সাংবাদিক ও বিভিন্ন শ্রেনী পেশার....

img

দুই পুলিশ কনস্টেবলকে চড়, যুব মহিলা লীগ নেত্রী আটক

দুই পুলিশ কনস্টেবলকে চড়-থাপ্পড় মারার অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত কাউন্সিলর ও মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক রুহুন্নেছা রুনাকে আটক করেছেন পুলিশ। শনিবার (১৪ মার্চ) দুপুরে গাজীপুর মেট্রো পলিটন বাসন থানা পুলিশ রুহুন্নেছা রুনাকে আটক করে। আটক রুহুন নেছা (৪০) গাজীপুর সিটি করপোরেশনের ৩১, ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর এবং গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক।

জানা গেছে, গাজীপুরে....

img

লিঙ্কে ক্লিক দিলেই টাকা চলে যায়, ভয়ঙ্কর ফাঁদ

তারা প্রথমে একটি ম্যাসেজের মাধ্যমে কোড পাঠায় বা লিঙ্ক পাঠায়। ওই কোড নাম্বারে ডায়াল বা লিঙ্কে ক্লিক দিলেই ঘটে সর্বনাশ। মোবাইলের বিকাশ একাউন্টের পুরো টাকা তখন চলে যায় প্রতারকদের হাতে। এমনই এক জালিয়াত চক্রের হোতাকে ধরেছে র‌্যাব।

শুক্রবার (১৩ মার্চ) দুপুরে র‍্যাব-৩ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল রকিবুল হাসান। 

অভিযানে চক্রের মূলহোতা সোহেল আহম্মেদ (৩৬)....

img

প্রেমের ফাঁদে অশ্লীল ছবি, বিএম কলেজের ছাত্রীসহ আটক ১০

টার্গেট উচ্চবিত্তদের প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ছবি তুলে গোয়েন্দা পুলিশের ভয় দেখিয়ে মুক্তিপণ আদায়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিএম কলেজের অনার্সের ছাত্রীসহ ১০ জনকে আটক করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। গত মঙ্গলবার রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গতকাল বুধবার দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়। আটককৃতরা হলো- শরীয়তপুরের গোসাইরহাটের নতুন....

img

খুলনায় আ’লীগ নেতৃ সাদিয়া টাকা ও স্বর্ণসহ গ্রেফতার, স্বামী শুকুর পলাতক

পাপিয়া’র মত খুলনায় টপ অব দ্যা সিটি হচ্ছেন ‘সাদিয়া’। স্থানীয় আ’লীগকে উপেক্ষা করে কেন্দ্র থেকে খুলনা মহানগর মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক পদটি বাগিয়ে এনেছিলেন সাদিয়া আক্তার মুক্তা (৩২)। তবে নানাবিধ অভিযোগ থাকার কারণে ২০১৯ সালের ৩১ জুলাই তাকে পদ থেকে বহিস্কার করা হয়। সম্প্রতি খুলনা মেট্রোপলিটন পুলিশের একটি বিশেষ টিম বিভিন্ন কৌশল অবলম্বনসহ প্রযুক্তির মাধ্যমে সাদিয়াকে আটক করেন। তার....

img

প্রেমিককে খুন করার কারণ জানালেন সুমি

নরসিংদীর পলাশ উপজেলায় পরকীয়ার জেরে শারীরিক সম্পর্কের ভিডিও ফাসেঁর ব্লাকমেইল করায় প্রেমিক আল কাইয়ূম নিপুণকে হত্যা করেছেন বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন প্রেমিকা জেসমিন আক্তার সুমি। 

মামলার তদন্তকারী কর্মকর্তা পলাশ থানার ওসি (তদন্ত) হুমায়ূন কবির জানান, প্রেমিকা জেসমিন আক্তার সুমিকে গ্রেপ্তার করলে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে লোমহর্ষক বর্ণনা দেন সুমি।

নিহত কাইয়ুম নরসিংদীর মনোহরদী উপজেলার গোতাশিয়া গ্রামের মফিজ উদ্দিনের....

img

৩০ লাখ টাকার ‘লোভে’ মেয়েকে হত্যার অনুমতি দেন বাবা, জানতেন মা-ও

“আগে টাকা দাও পরে কাম সারো” নিজের ১১ বছর বয়সী মেয়েকে হত্যার আগে এভাবেই টাকা দাবী করেছিল শিশুটির বাবা। বিষয়টি জানতো শিশুটির মা নিজেও। পরে বাবার সামনেই ভগ্নিপতি ও ফুপাতো ভাই হকিস্টিক দিয়ে শিশুটিকে প্রথমে আঘাত করে। এরপর ইট দিয়ে মাথা থেতলে ও গলা কেটে নৃশংসভাবে তাকে হত্যা করে। আর লোমহর্ষক এ ঘটনাটি ঘটে দুই পক্ষের দ্বন্দ্বের জের ধরে, প্রতিপক্ষকে....

img

স্ত্রীকে আগুনে পুড়িয়ে দ্বিতীয় স্বামীকে ফাঁসালেন তৃতীয় স্বামী

ত্রিভুজ প্রেমের বলি হয়েছেন গৃহবধূ ফারহানা আক্তার রত্না। শরীরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে নির্মমভাবে হত্যা করা হয় তাকে। হত্যাকাণ্ডের পর প্রাথমিকভাবে তার দ্বিতীয় স্বামী খুলনার ডুমুরিয়া উপজেলার মালতিয়া গ্রামের বাসিন্দা মিজানুর রহমানের ওপর দায় চাপানো হয়। তবে নিহত গৃহবধূ রত্নার বর্তমান স্বামী হাসিবুর রহমান সবুজ এ হত্যাকাণ্ডের দায় স্বীকার করে সাতক্ষীরার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

সাতক্ষীরা পুলিশ সুপার....

img

শিশু সায়মা ধর্ষণ-হত্যা মামলায় একমাত্র আসামির মৃত্যুদণ্ড

রাজধানীর ওয়ারীতে শিশু সামিয়া আফরিন সায়মাকে ধর্ষণের পর হত্যার ঘটনায় একমাত্র অভিযুক্ত হারুন-উর রশিদকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক কাজী আবদুল হান্নান এ রায় ঘোষণা করেন। এর আগে কারাগার থেকে আসামি হারুনকে আদালতে হাজির করা হয়।

গত বছরের ৫ জুলাই সন্ধ্যায় নিখোঁজ হওয়ার কয়েক ঘণ্টা পর নির্মাণাধীন একটি ভবন থেকে সামিয়া আফরিন সায়মা....

img

গার্লফ্রেন্ডের দিকে তাকানো নিয়ে সংঘর্ষে ছাত্রলীগ

গার্লফ্রেন্ডের দিকে তাকানোকে কেন্দ্র করে সাতক্ষীরা কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কয়েকজন আহত হয়েছেন। আহতরা সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে সাতক্ষীরা সরকারি কলেজ ক্যাম্পাসে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, সাতক্ষীরা সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসেন, উত্তর কাটিয়া এলাকার ছাত্রলীগ নেতা মির্জা ইব্রাহিম ও....

img

‘দুই মেয়েকে প্রথমে আগুনে পুড়িয়ে, পরে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করি’

রাজধানীর খিলগাঁওয়ের একটি বাসায় নিজের দুই শিশু সন্তানকে গলা কেটে হত্যার কারণ জানিয়েছেন গৃহবধূ আরিফুন্নেসা পপি। হত্যার কথা স্বীকার করে ওই গৃহবধূ স্বামী ঠিকমত সংসারের খরচ না দেয়ায় জীবনযাপনে দুর্বিষহ হয়ে ওঠে, আর এতেই দুই মেয়েকে হত্যা করে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বলে জানান। আজ শনিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের অবজারভেশন কক্ষে ওই মা....