img

বিদ্যুতের খুঁটিতে প্রাইভেটকারের ধাক্কায় গেল ৩ তরুণীর প্রাণ

যশোর শহরের বিমান অফিস মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে প্রাইভেটকারের ৩ যাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরো ২ জন। শুক্রবার রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- তিথি (২৩), তনিমা (২৬) ও তানজিলা (৩০)। আহতদের নাম জানা যায়নি। তারা সবাই প্রাইভেটকারের যাত্রী ছিলেন।

যশোর সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাজুল মল্লিক শনিবার সকালে....

img

পাকিস্তানে তুষারধ্বসে মৃতের সংখ্যা বেড়ে ১0৯

পাকিস্তানের গিলগিট-বালতিস্তান ও আজাদী কাশ্মীরে তুষারধ্বসে বৃহস্পতিবার পাঁচ সেনাসদস্যসহ অন্তত ১৫ জন নিহত হয়েছেন। এর ফলে গত দুই সপ্তাহে দেশটিতে তুষারপাত, তুষারধ্বস এবং বৃষ্টিপাতের জেরে মৃতের সংখ্যা বেড়েছে ১০৯ জনে দাঁড়িয়েছে।

img

মেঘনায় কীর্তণখোলা ও ফারহান লঞ্চের সংঘর্ষ, নিহত ২

ঘন কুয়াশার কারণে চাঁদপুরের মেঘনায় দুটি লঞ্চের সংঘর্ষে মা ও শিশু নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও আট যাত্রী। আজ রোববার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-বরিশাল নৌ রুটের মাঝেরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

যাত্রীরা জানায়, কীর্তণখোলা ১০ লঞ্চটি বরিশাল নদী বন্দর থেকে রাত ৯টার দিকে ৭শত যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে এবং ভান্ডারিয়ার হুলারহাট থেকে ফারহান ৯ লঞ্চটিও ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়।....

img

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ছোট ব্রীজ এলাকায় মাহেন্দ্র ও বাসের মু‌খোমু‌খি সংর্ঘ‌ষ

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ছোট ব্রীজ এলাকায় মাহেন্দ্র ও বাসের মু‌খোমু‌খি সংর্ঘ‌ষে নারী-পুরুষসহ ৫ জন নিহত এবং  ২ জন আহত  হ‌য়ে‌ছে। ‌রোববার (১২ জানুয়ারী) বিকাল সা‌ড়ে ৩টার দি‌কে এ দূর্ঘটনা ঘ‌টে‌ছে।সদর উপজেলার গোয়ালন্দ মোড় হাইওয়ে থানার....

img

সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের পুলিশ কনস্টেবলসহ দুজনের মৃত্যু

 কাভার্ড ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কায় চট্টগ্রামের একজন পুলিশ কনস্টেবল ও তার বন্ধু মারা গেছেন। মো. আলমগীর হোসেন নামের ওই কনস্টেবল পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি’র প্রটোকল টিমের সদস্য। শনিবার (১১ জানুয়ারি) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহামড়কের সীতাকুন্ডের ফৌজদারহাট বাইপাস মোড়ে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন, চট্টগ্রাম মেডিকেল কলেজের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই আলাউদ্দিন তালুকদার। জানা গেছে, শনিবার ভোরে কুমিল্লা থেকে মোটরসাইকেলে চট্টগ্রাম....

img

ফরিদপুরে বাসের ধাক্কায় একই পরিবারের ৬ জন নিহত

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর অংশের মল্লিপুর নামক স্থানে বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে একই পরিবারের ৬ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন। সোমবার সকাল পৌনে ৮টার দিকে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ছোলনা গ্রামের বাড়ি থেকে ডা. শরিফুল ও তার পরিবারের ৭/ ৮ জন সদস্য একটি মাইক্রোবাসে করে ঢাকা রওনা হন। 

পথিমধ্যে মল্লিকপুর নামক স্থানে মাইক্রোবাসটি পৌঁছালে ঢাকা থেকে খুলনাগামী মামুন পরিবহনের সঙ্গে....

img

বুড়িগঙ্গায় বাল্কহেড ডুবে নিহত ৪ শ্রমিক

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে বালুবাহী একটি বাল্কহেড ডুবে ৪ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জানুয়ারি) ভোরে ফতুল্লার ধর্মগঞ্জ খেয়াঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীতে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ডুবে যাওয়া বাল্কহেডসহ ৪ জনের মরহেদ উদ্ধার করে। এছাড়া বাল্কহেডের মাস্টারসহ দু’জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- ঝালকাঠির নলছিটির কান্দেবপুর এলাকার তৈয়ব আলীর ছেলে লুৎফর রহমান (৩৯), পিরোজপুরের....

img

কক্সবাজারে প্রাইভেটকারে বাসের ধাক্কা, নিহত ৩

কক্সবাজারের রামুতে বাসের ধাক্কায় একটি প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হয়েছেন। এর মধ্যে ঘটনাস্থলে দুজন এবং আরেক হাসপাতালে মারা যান। বুধবার (১ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- চট্টগ্রাম শহরের আতুরারদীঘি এলাকার জানে আলম (৩৫), হালিশহর এলাকার মাসুদ কিবরিয়া (৪০)....

img

সড়কে ঝরল দুই মেয়েসহ বাংলাদেশ ব্যাংক কর্মকর্তার প্রাণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি লরির সঙ্গে দুটি প্রাইভেটকারের সংঘর্ষে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক সাইফুজ্জামান মিন্টু ও তার দুই মেয়ে নিহত হয়েছে। এছাড়া দুর্ঘটনায় তার স্ত্রী ও ছেলে আহত হয়েছেন। শনিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ফৌজদার হাট বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাইফুজ্জামান মন্টু এবং তার দুই মেয়ে তাসফিয়া (১৪) ও তাসরিন (১২)।

জানা গেছে, সাইফুজ্জামান তার স্ত্রী, ছেলে ও....

img

সিরাজগঞ্জ ও ময়মনসিংহে সড়কে ঝরল পাঁচ প্রাণ

সিরাজগঞ্জ ও ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও ৫ জন। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে। সিরাজগঞ্জের  হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সাদিকুল ইসলাম জানান, ভোরে সিরাজগঞ্জে হরিণচড়া এলাকায় ঢাকাগামী শ্যামলী পরিবহন ও রাজশাহীগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ট্রাকচালক রাজু নিহত হন। হেলপার রনিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে....

img

গাজীপুরে কারখানায় অগ্নিকাণ্ড, ১০ জনের মৃত্যু

গাজীপুরের হারিনালে একটি ফ্যান কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় ১০ জন মারা গেছেন।  রোববার (১৫ ডি‌সেম্বর) সন্ধ্যায় এ অগ্নিকা‌ণ্ডের সূত্রপাত হয়। খবর পে‌য়ে ‌জয়‌দেবপুর ফায়ার সা‌র্ভি‌সের দু’টি ইউ‌নিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।

গাজীপুর ফায়ার সা‌র্ভি‌সের উপ-সহকারী প‌রিচালক মো. মামুনুর র‌শিদ জানান, সন্ধ্যায় গাজীপুর সদর উপ‌জেলার কেশোর্তা এলাকায় লাক্সারি ফ্যান তৈরির কারখানার তৃতীয় তলায় আগুন লা‌গে। খবর পে‌য়ে জয়‌দেবপুর ফায়ার....

img

মোটরসাইকেল দুর্ঘটনায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ নেত্রী নিহত

মোটরসাইকেল দুর্ঘটনায় ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ফারমিন আক্তার মৌলি নিহত হয়েছেন। তিনি পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। মঙ্গলবার ঢাকা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া হয়ে নিজ বাড়ি পিরোজপুরের নাজিরপুরে ফেরার পথে রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ফারমিন আক্তার মৌলি নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন খানের মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, বিকেলে ঢাকা থেকে....

img

‘রুম্পাকে নিয়ে সিদ্ধেশ্বরীর সেই ভবনে ঢুকেছিল সৈকত’


স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পার মৃত্যুর সাথে তার সাবেক প্রেমিক সৈকতের যোগসূত্র খুঁজে পেয়েছে পুলিশ। ঘটনার দিন রুম্পার সাথে সিদ্ধেশ্বরীর সেই ভবনটিতে তাকে ঢুকতে দেখা গেছে বলে জানায় পুলিশ। ডিবি পুলিশ জানায়, মৃত্যুর দিন সৈকতের সঙ্গে সিদ্ধেশ্বরীর ওই ভবনটিতে ঢুকেছিলেন শারমিন রুম্পা। ক্লোজড সার্কিট ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে এ তথ্য পাওয়া গেছে।

এদিকে, রোববার (৮ ডিসেম্বর) রুম্পার মৃত্যুর....

img

কাভার্ডভ্যান-মাইক্রো সংঘর্ষে ঝরল মা-বাবা-মেয়ের প্রাণ

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে একটি মাইক্রোবাস কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দিলে মা, বাবা ও মেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। আহত হন আরও পাঁচজন।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে গোলচত্বর এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজন হলেন- আবদুল করিম (৬০) ও মাতোয়ারা সরকার (৫০) দম্পতি এবং তাদের মেয়ে কানিজ ফাতেমা (৩০)। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, উত্তরবঙ্গ....

img

মোটরসাইকেল থেকে পড়ে আহত ইডেনছাত্রী মারা গেছেন

রাজধানীর বিজয় স্মরণীতে উবারের মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন ইডেন কলেজের ছাত্রী আকলিমা আকতার জুঁই (২৪) মারা গেছেন। আজ সোমবার সকাল ৬টায় তার মৃত্যু হয়। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আব্দুল খান বিষয়টি নিশ্চিত করেছেন। জুঁই ঢাকা মেডিকেলে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) চিকিৎসাধীন ছিলেন।

গত শনিবার সকালে বিজয় সরণি মোড়ে মোটরসাইকেল থেকে....